বৃষ্টিস্নাত ক্যাম্পাস ||

in আমার বাংলা ব্লগ19 days ago

আসসালামু আলাইকুম/আদাব

হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহ তায়ালার অশেষ রহমতে ভালোই আছি। আমি আজকে আরো একটি পোস্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি। আশা করি আপনাদের ভালো লাগবে। আজ আমি আপনাদের মাঝে বৃষ্টিস্নাত ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি নিয়ে একটি পোস্ট করতে যাচ্ছি। আশা করি আপনাদের ভালো লাগবে। তো চলুন বেশি দেরী না করে শুরু করা যাক।


PXL_20240626_051809524.jpg

গতকাল ভার্সিটিতে আমার দুইটি ক্লাস ছিলো। আমার প্রথম ক্লাসটি ছিলো সকাল ৯'৫০ মিনিটে, সকাল ৯'৫০ থেকে সকাল ১১'১০ পর্যন্ত এবং আমার দ্বিতীয় ক্লাসটি ছিলো দুপুর ১২'৩০ মিনিট থেকে দুপুর ১'৫০ মিনিট পর্যন্ত। আমি সকাল ৯ টার পরে বাসা থেকে বের হয়ে ভার্সিটির শাটলে করে ভার্সিটি আসি। সকাল থেকেই আবহাওয়া বেশ মেঘলা ছিলো। ভার্সিটিতে এসে ভার্সিটির ক্যান্টিনে সকালের নাস্তা করে ৫ তলায় ক্লাসের সামনে চলে যাই। তখনো আগের ক্লাসটি শেষ হয়নি আমি ক্লাসের বাইরে দাঁড়ায় ছিলাম।


IMG-20240626-WA0000.jpg

কিছুক্ষণ পরে ক্লাস শুরু হয়ে যায় আমি মনোযোগ দিয়ে ক্লাস করি। আমার ক্লাসটি শেষ হয় সকাল ১১'১০ মিনিটে। ক্লাস শেষে আমরা সবাই ভার্সিটির গ্যালারিতে যাই কারণ আমাদের পরের ক্লাস ছিলো ১২'৩০ মিনিটে প্রায় ১ ঘন্টা ২০ মিনিট পরে। আমরা যখন ভার্সিটির গ্যালারিতে যাই তখন আকাশ অনেক বেশি মেঘলা হয়ে গিয়েছিলো বুঝাই যাচ্ছিলো কিছুক্ষণ পর আকাশ ভেঙে বৃষ্টি নামবে। আমরা যখন ভার্সিটির ৩ য় তলায় যাই তখন আকাশ ভেঙে বৃষ্টি নামে। আমরা ভার্সিটির ৩য় তলা থেকে বৃষ্টিবিলাস করতে থাকি।


IMG-20240626-WA0018.jpg

এরপর আমরা বৃষ্টিবিলাস করার জন্য অর্থাৎ বৃষ্টিকে আরো সুন্দরভাবে উপভোগ করার জন্য ভার্সিটির গ্যালারিতে যাই। ভার্সিটির গ্যালারিতে থেকে খুবই সুন্দরভাবে বৃষ্টি উপভোগ করা যায়।ভার্সিটির গ্যালারিতে অনেক শিক্ষার্থী বৃষ্টিতে ভিজছিলো এবং আমাদের মতো অনেক ছাত্র-ছাত্রী বৃষ্টিবিলাস করছিলো। বাইরে একদম মুসুলধারে বৃষ্টি পড়ছিলো যা প্রকৃতিকে একদম শীতল করে দিয়েছিলো। মুসুলধারে বৃষ্টির সাথে প্রকৃতির শীতল বাতাস মনকে মুগ্ধ করে তুলেছিলো।

বৃষ্টি আমাদের ইউনিভার্সিটির সৌন্দর্য বাড়িয়ে তোলে কয়েকগুন বেশি। বৃষ্টির মধ্যে ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি এর সৌন্দর্য উপভোগ করা মতো। বৃষ্টিভেজা ক্যাম্পাসের সৌন্দর্য বলে বোঝানোর মতো নাহ। বৃষ্টির সময় ভার্সিটি যে রুপ ধারণ করে তার তুলনা হয়না। আমি ও আমার বন্ধুরা ভার্সিটির গ্যালারিতে বসে বৃষ্টি উপভোগ করতে থাকি।

IMG-20230608-WA0000.jpg

আমি আল হিদায়াতুল শিপু। বর্তমানে ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি এর কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্ট এর একজন ছাত্র । আমি ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি ভ্রমণ করতে অনেক পছন্দ করি। আমি মাঝে মাঝে কবিতা ও লিখি। আমার লেখা কবিতা ইতিমধ্যে বেশ কয়েকটা পত্র পত্রিকা এবং মেগাজিনে প্রকাশিত হয়েছে। কাব্যকলি বইতেও আমার লেখা কবিতা রয়েছে।




New_Benner_ABB.png


🌼ধন্যবাদ🌼

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 19 days ago 

আজকে আমাদের এখানে বৃষ্টি হয়েছে। বৃষ্টি হওয়ার মুহূর্তটা আমার কাছে খুবই ভালো লেগেছিল। কিছুটা সময়ের জন্য ভিজে ভিজে কাজ করা হয়েছে। যাই হোক আপনিও বৃষ্টি ভেজা আপনার ক্যাম্পাস তুলে ধরেছেন। বেশ ভালো লাগলো আপনার বর্ণনা পড়ে।

 17 days ago 

আমার পোস্টটি পড়ে আপনার ভালো লেগেছে জেনে আমার ভালো লাগলো। অনেক শুভকামনা রইলো আপনার জন্য।

 19 days ago 

আজ সকাল বেলা আমাদের এদিকেও প্রচন্ড পরিমাণে ঝড় বৃষ্টি হয়েছিল। বৃষ্টি তোমাদের ইউনিভার্সিটির সৌন্দর্য বাড়িয়ে তোলে কয়েকগুন বেশি জেনে ভালো লাগলো। 🌹

 17 days ago 

অসংখ্য ধন্যবাদ তোমাকে আমার পোস্টটি পড়ে সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 19 days ago 

কাল আমাদের এখানেও বৃষ্টি হয়েছে বেশ সময়।আপনার ক্যাম্পাসে বৃষ্টিতে এর সৌন্দর্য বৃদ্ধি করেছে।আপনি কাল দুটো ক্লাস করার জন্য ক্যাম্পাসে গেলেও একটা ক্লাস করার পর বৃষ্টি শুরু হলে আপনারা সবাই মিলে বৃষ্টি কে উপভোগ করলেন।সত্যি বৃষ্টি তে কিছু সময়ের জন্য পরিবেশ অনেক খানি সৌন্দর্য বৃদ্ধি করেছিল।আপনার অনুভূতি গুলো পড়ে ভীষণ ভালো লাগলো। ধন্যবাদ জানাচ্ছি ভাইয়া অনুভূতি গুলো শেয়ার করার জন্য।

 17 days ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটি পড়ে এতো সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 17 days ago 

ভার্সিটিতে বৃষ্টি বিলাস অনূভুতি টা সত্যিই বেশ আলাদা। চমৎকার ছিল আপনার পোস্ট টা ভাই। বৃষ্টিস্নাত ক‍্যাম্পাসে সময় টা দারুণ কাটিয়েছেন। আপনার ফটোগ্রাফি গুলো চমৎকার লাগছে। বৃষ্টি ভেজা আপনার ক‍্যাম্পাস টা বেশ ভালো সুন্দর লাগছে। ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করে নেওয়ার জন্য।।

 17 days ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটি পড়ে এতো সুন্দর একটি মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.030
BTC 63768.98
ETH 3410.21
USDT 1.00
SBD 2.49