আমার করা কিছু রেনডম ফটোগ্রাফি ||

in আমার বাংলা ব্লগlast month
রেনডম ছবি নিয়ে একটি অ্যালবাম 🦊

হ্যালো, আমার বাংলা ব্লগ পরিবার। আপনারা সবাই কেমন আছেন? আশা করছি আপনারা সবাই অনেক ভালো আছেন। আমিও আল্লাহ তায়ালার অশেষ রহমতে ভালোই আছি। আজ আমি আপনাদের সামনে আরেকটি ফটোগ্রাফি পোস্ট নিয়ে হাজির হয়েছি। আজকে আমি আমার করা কিছু ফটোগ্রাফি শেয়ার করতে যাচ্ছি। আশা করি আমার ফটোগ্রাফিগুলো আপনাদের ভালো লাগবে। তো চলুন বেশি দেরী না করে শুরু করা যাক।

ফোটোগ্রাফি 📸নং:- ১

IMG_20240901_162658 (1).jpg

Device : Oneplus 9R

What's 3 Word Location


এই মসজিদটি হলো ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির মসজিদে আল মুস্তাফা। এই মসজিদের কাজ বেশ দ্রুতই শেষ হয়ে গেলো। বাংলাদেশের নানান প্রান্ত থেকে মানুষ এসে এই মসজিদে নামাজ পড়ে যায় এবং এই মসজিদের সৌন্দর্য উপভোগ করে। এই মসজিদটি ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির এরিয়াতে অবস্থিত আর এই ফটোগ্রাফিটি আমি ভার্সিটি থেকেই ক্যামেরাবন্দী করে নিই।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ২

IMG20240901165146.jpg

Device : Oneplus 9R

What's 3 Word Location


এটি হলো ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি এর লোগো। আমাদের ভার্সিটি ঢুকতেই হাতের বামপাশে ভার্সিটির এই লোগোটি অবস্থিত। লোগোটির পিছনের গাছগুলোর জন্য এটি আরো চমৎকার ভাবে ফুটে উঠেছে। এই লোগোটি ভার্সিটির সৌন্দর্য আরো কয়েকগুণ বৃদ্ধি করেছে। ভার্সিটি ঢুকতেই এই লোগোটি সবার আকর্ষণ কেড়ে নেয়। আমি অনেকদিন পর ভার্সিটিতে যেয়ে ভার্সিটির এই লোগোটি ক্যামেরা বন্দী করে নিই।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ৩

IMG20240901165213.jpg

Device : Oneplus 9R

What's 3 Word Location


এই ফটোগ্রাফিটি আমি ভার্সিটি থেকে বের হাওয়ার সময় করেছিলাম। ভার্সিটি থেকে বের হওয়ার সময় ভার্সিটির গেটের সামনে থেকে আকাশের সূর্যের দিকে আমার নজর পড়ে। এই সময় আকাশে মেঘের সাথে সূর্যটি খুবই চমৎকার আকার ধারণ করে এবং এই দৃশ্যটি আমার অনেক ভালো লাগে। তাই ভার্সিটির গেইট থেকে এই দৃশ্যটি ক্যামেরা বন্দি করে নেই।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ৪

IMG_20240901_152956.jpg

Device : Oneplus 9R

What's 3 Word Location


এই ফটোগ্রাফিতে আমরা যেই ফুলটি দেখতে পারছি সেটি আমাদের সবার অতি পরিচিত একটি ফুল। এ ফুলটির নাম হল গোলাপ ফুল। যদি কখনো কোন সার্ভে করা হয় যে মানুষের প্রিয় ফুল কোনটি সেখানে হয়তো গোলাপ প্রথম স্থান অধিকার করে নেবে। গোলাপ ফুল অপছন্দ করে এরকম মানুষ খুবই কম পাওয়া যাবে বা এরকম মানুষ না পাওয়ার সম্ভাবনাই বেশি। এক ডালিতে এরকম এক গুচ্ছ লাল গোলাপ দেখতে দারুণ লাগছে।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ৫

IMG20240831171337.jpg

Device : Oneplus 9R

What's 3 Word Location


এই হলুদ ফুলটির নাম আমার জানা নেই তবে এই হলুদ ফুল গুলো আমার আমার বেশ ভালো লাগে। এই ফুলগুলো প্রকৃতির সৌন্দর্য বাড়িয়ে তোলে আরো কয়েকগুণ। আমি যখনই আমার আশেপাশে এই ফুলগুলো দেখতে পারি তখনই ফোন বের করে এই ফুলগুলো ফটোগ্রাফি করার চেষ্টা করি। আশা করি আমার ফটোগ্রাফিটি আপনাদের ভালো লেগেছে।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:--৬

IMG20240831171406.jpg

Device : Oneplus 9R

What's 3 Word Location

এই ফুলগুলো আমাদের সবার অতি পরিচিত ফুল যার নাম হলো নয়নতারা। এই ফুলগুলো বিশেষ করে বাসা বাড়িতে দেখা যায়। আমাদের বাসাতেও নয়নতারার বেশ কয়েকটি গাছ রয়েছে তবে এই ফটোগ্রাফি টি আমি পড়েছিলাম আমার ভার্সিটিতে। আমার ভার্সিটিতেও বেশ অনেকগুলো নয়নতারা ফুলের গাছ রয়েছে এবং সেখান থেকেই এই ফুলের ফটোগ্রাফিটি আমি ক্যামেরাবন্দি করে নিই।

IMG-20230608-WA0000.jpg

আমি আল হিদায়াতুল শিপু। বর্তমানে ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি এর কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্ট এর একজন ছাত্র । আমি ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি ভ্রমণ করতে অনেক পছন্দ করি। আমি মাঝে মাঝে কবিতা ও লিখি। আমার লেখা কবিতা ইতিমধ্যে বেশ কয়েকটা পত্র পত্রিকা এবং মেগাজিনে প্রকাশিত হয়েছে। কাব্যকলি বইতেও আমার লেখা কবিতা রয়েছে।




New_Benner_ABB.png


🌼ধন্যবাদ🌼

বিষয়: ফোটোগ্রাফি 📸

কমিউনিটি : আমার বাংলা ব্লগ

এতক্ষণ ধরে মনোযোগ দিয়ে আমার ব্লগটি পড়ার জন্য আপনাদের সবাইকে অসংখ্য ধন্যবাদ। আশা করছি আপনাদের ভালো লেগেছে। দেখা হবে অন্য একটি ব্লগে। ততক্ষণে ভালো থাকবেন সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ

Sort:  
 last month 

বেশ দারুন হয়েছে আপনার ক্যাপচার করা প্রত্যেকটা ফটোগ্রাফি। গোলাপ ফুলের ফটোগ্রাফি টা অনেক বেশি ভালো লাগছে দেখতে। হলুদ রঙের এই ফুল গুলোকে সম্ভবত অলকানন্দা ফুল বলা হয়। আপনাদের ভার্সিটি ক্যাম্পাসের ফটোগ্রাফি দেখেও ভালো লাগলো। দারুন কিছু ফটোগ্রাফি শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।

 last month 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ আমার ফটোগ্রাফি পোস্টটি দেখে এতো সুন্দর একটি মন্তব্য করার জন্য।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last month 

আপনার শেয়ার করা ফটোগ্রাফি গুলো দারুন হয়েছে ভাইয়া। আপনি সুন্দর বর্ননা তুলে ধরেছেন প্রতিটি ফটোগ্রাফি তে।আমার কাছে চমৎকার লেগেছে প্রতিটি ফটোগ্রাফি। আর হলুদ রঙের ফুলটি হচ্ছে অলকানন্দা ফুল।ধন্যবাদ জানাচ্ছি আপনাকে চমৎকার সব ফটোগ্রাফি গুলো শেয়ার করার জন্য।

 last month 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি আমার ফটোগ্রাফিগুলো দেখে এতো সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 last month 

ভাই আপনার করা প্রতিটি ফটোগ্রাফি আমার কাছে অনেক ভালো লেগেছে। ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভারসিটির মসজিদটি অনেক সুন্দর দেখতে। অনেক সুন্দর একটি পোস্ট আমাদের সাথে বিস্তারিতভাবে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 last month 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাইয়া আমার ফটোগ্রাফি পোস্টটি দেখে এতো চমৎকার একটি মন্তব্য করার জন্য।

 last month 

আপনার তোলা এই রেনডম ফটোগ্রাফি গুলো দেখতে আমার কাছে অসম্ভব সুন্দর লেগেছে। আপনার প্রত্যেকটা ফটোগ্রাফি এত সুন্দর ছিল যে, আমি তো দেখেই মুগ্ধ হয়ে গিয়েছি। একেবারে মন ছোঁয়া ফটোগ্রাফি ছিল সবগুলো। হলুদ কালারের যে ফুলের ফটোগ্রাফি আপনি করেছেন, এটার নাম অলকানন্দা। এতগুলো গোলাপ ফুলের ফটোগ্রাফি দেখে তো আমি একটু বেশি মুগ্ধ হয়েছি। এত সুন্দর এবং মনোমুগ্ধকর ফটোগ্রাফি শেয়ার করার জন্য ধন্যবাদ।

 last month 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু আমার ফটোগ্রাফি পোস্টটি দেখে এতো চমৎকার একটি মন্তব্য করার জন্য।

 last month 

আপনাদের ইউনিভার্সিটি ক‍্যাম্পাসের এই মসজিদ টা আগেও দেখেছি বেশ সুন্দর একটা মসজিদ। ফুলগুলো দেখতে চমৎকার লাগছে। ফুলের ফটোগ্রাফি গুলো অসাধারণ করেছেন ভাই। সবমিলিয়ে বেশ চমৎকার ছিল ফটোগ্রাফি গুলো। ধন্যবাদ আমাদের সাথে ফটোগ্রাফি গুলো শেয়ার করে নেওয়ার জন্য।।

 last month 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ আমার ফটোগ্রাফি পোস্টটি পড়ে এতো সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 last month 

এতগুলো গোলাপ একসাথে দেখে খুবই ভালো লাগলো। ফটোগ্রাফি গুলোও দারুন হয়েছে। আর আপনি অনেক সুন্দর ফটোগ্রাফি করেন ভাইয়া। সবগুলো ফটোগ্রাফি বেশ ভালো লেগেছে।ইউনিভার্সিটির মসজিদের ফটোগ্রফিটিও অসাধারণ হয়েছে।

 last month 

আমার করা ফটোগ্রাফিগুলো আপনার ভালো লেগেছে জেনে আমার ভালো লাগলো। অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 last month 

রেনডম ফটোগ্রাফি গুলো দেখতে আমার কাছে ভীষণ ভালো লাগে। এগুলো ফটোগ্রাফির মধ্যে আমরা বিভিন্ন ফটোগ্রাফি উপভোগ করতে পারি। আপনার তোলা ফটোগ্রাফি গুলো দারুণ হয়েছে। ধন্যবাদ আপনাকে পোস্ট টি শেয়ার করার জন্য।

 last month 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ আমার ফটোগ্রাফি পোস্টটি দেখে এতো সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 last month 

ভাই, আপনার শেয়ার করা এলোমেলো ফটোগ্রাফি গুলো অনেক ভালো লাগলো আমার। প্রত্যেকটি ফটোগ্রাফি বেশ নিখুঁত হাতে করেছেন আপনি। আপনার শেয়ার করা ফটোগ্রাফি গুলোর মধ্যে ইউনিভার্সিটি থেকে বের হওয়ার সময় তোলা ফটোগ্রাফিটি এবং হলুদ রঙের ওই ফুলটির ফটোগ্রাফি আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে। এত সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য অনেক অনেক ধন্যবাদ আপনাকে।

 last month 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ আমার ফটোগ্রাফি পোস্টটি দেখে এতো সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 last month 

বাহ! আপনি খুব সুন্দর সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন৷ সবগুলো ফটোগ্রাফি একেবারে দক্ষতার সাথে আপনি ক্যাপচার করেছেন৷ একইসাথে একের পর এক ফটোগ্রাফি গুলো যখন দেখছিলাম তখন অনেকটাই ভালো লাগছিল৷ এর মধ্যে সবগুলো ফটোগ্রাফি আমার অনেক পছন্দ হয়েছে৷ শেষ দিকে আপনি যে ফুলের ফটোগ্রাফিগুলো শেয়ার করেছেন সেগুলো আমার একটু বেশি পছন্দ হলো৷

 last month 

আমার করা ফুলের ফটোগ্রাফিগুলো আপনার ভালো লেগেছে জেনে অনেক ভালো লাগলো।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 63441.26
ETH 2477.91
USDT 1.00
SBD 2.64