আমার করা কিছু ফটোগ্রাফি ||

in আমার বাংলা ব্লগ7 months ago
রেনডম ছবি নিয়ে একটি অ্যালবাম 🦊

হ্যালো, আমার বাংলা ব্লগ পরিবার। আপনারা সবাই কেমন আছেন? আশা করছি আপনারা সবাই অনেক ভালো আছেন। আমিও আল্লাহ তায়ালার অশেষ রহমতে ভালোই আছি। আজ আমি আপনাদের সামনে আরেকটি ফটোগ্রাফি পোস্ট নিয়ে হাজির হয়েছি। আজকে আমি আমার করা কিছু ফটোগ্রাফি শেয়ার করতে যাচ্ছি। আশা করি আমার ফটোগ্রাফিগুলো আপনাদের ভালো লাগবে। তো চলুন বেশি দেরী না করে শুরু করা যাক।

ফোটোগ্রাফি 📸নং:- ১

IMG-20240326-WA0004.jpg

Device : OPPO F19

What's 3 Word Location


আমি কালকে আপনাদের মাঝে একটি পোস্ট শেয়ার করেছিলাম যেখানে আমি শেয়ার করেছিলাম বন্ধুদের সাথে ইফতার করার অনুভূতি। আমরা সবাই মিলে চন্দ্রীমা উদ্যানে ইফতার করেছিলাম। এই ছবিটি আমি চন্দ্রীমা যাওয়ার পরে তুলেছিলাম। চন্দ্রীমার এই জায়গাটি আমার অনেক ভালো লাগে। তাই রাস্তার এই পার থেকে চন্দ্রীমা উদ্যানের সামনের এই ছবিটি তুলে নেই।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ২

IMG-20240326-WA0015.jpg

Device : OPPO F19

What's 3 Word Location


আমি এই ছবিটি তুলেছি রাস্তার ওপার থেকে। ওদিক থেকে চন্দ্রীমা উদ্যানের সামন এর ভিউটি ইউনিক ভাবে নেওয়ার চেষ্টা করেছি। চন্দ্রীমা উদ্যানের এই জায়গাটি আমার সবথেকে বেশি ভালো লাগে। তাই রাস্তার ওপারে গিয়ে এই ফটোগ্রাফিটি করে নিয়েছিলাম।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ৩

IMG-20240326-WA0016.jpg

Device : OPPO F19

What's 3 Word Location


এই রাস্তাটি হলো চন্দ্রীমা উদ্যানের সামনের রাস্তা। এই রাস্তাটি অনেক সুন্দর। এই রাস্তা দিয়ে সোজাই বাংলাদেশ গণভবন অবস্থিত। গণভবনের সামনের রাস্তা দিয়ে হাটলেও মন ভালো হয়ে যায়। এই চন্দ্রিমা উদ্যানের সামনের রাস্তাটির ছবি আমি চন্দ্রিমা উদ্যান পৌঁছার পরে ভেতরে ঢুকার সময় তুলেছিলাম।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ৪

IMG-20240326-WA0012.jpg

Device : OPPO F19

What's 3 Word Location


এই ফটোগ্রাফিটিও আমি চন্দ্রীমা উদ্যানের ভেতরে ঢুকার আগে করেছিলাম। আমরা যখন চন্দ্রীমা উদ্যানে পৌঁছাই তখন চন্দ্রীমা উদ্যানের সামনের রাস্তা থেকে এই ফটোগ্রাফিটি করে নিই।আশা করি আপনাদের আমার করা ফটোগ্রাফিগুলো ভালো লেগেছে।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ৫

IMG_3245.JPG

Device : OPPO F19

What's 3 Word Location


এই ছবিটি বাংলাদেশ জাতীয় সংসদ ভবনের। আমরা চন্দ্রিম উদ্যানে সবাই মিলে একসাথে ইফতারি করার পর বাংলাদেশ জাতীয় সংসদ ভবনের সামনে যাই। কালকে যেহেতু বাংলাদেশের স্বাধীনতা দিবস ছিলো তাই স্বাধীনতা দিবস উপলক্ষে জাতীয় সংসদ ভবন অনেক সুন্দর ভাবে সাজিয়েছে। তাই সাজানো সংসদ ভবনের ফটোগ্রাফিটি আপনাদের মাঝে তুলে ধরলাম।

siam 2.png

|

ফোটোগ্রাফি 📸নং:--৬

IMG_3238.JPG

Device : OPPO F19

What's 3 Word Location


এই ফটোগ্রাফিটিও করেছিলাম আমি জাতীয় সংসদ ভবনের সামনে থেকে। স্বাধীনতার লাল সবুজে জাতীয় সংসদ ভবনটি দেখতে বেশ চমৎকার লাগছে।

IMG-20230608-WA0000.jpg

আমি আল হিদায়াতুল শিপু। বর্তমানে ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি এর কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্ট এর একজন ছাত্র । আমি ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি ভ্রমণ করতে অনেক পছন্দ করি। আমি মাঝে মাঝে কবিতা ও লিখি। আমার লেখা কবিতা ইতিমধ্যে বেশ কয়েকটা পত্র পত্রিকা এবং মেগাজিনে প্রকাশিত হয়েছে। কাব্যকলি বইতেও আমার লেখা কবিতা রয়েছে।




New_Benner_ABB.png


🌼ধন্যবাদ🌼

বিষয়: ফোটোগ্রাফি 📸

কমিউনিটি : আমার বাংলা ব্লগ

এতক্ষণ ধরে মনোযোগ দিয়ে আমার ব্লগটি পড়ার জন্য আপনাদের সবাইকে অসংখ্য ধন্যবাদ। আশা করছি আপনাদের ভালো লেগেছে। দেখা হবে অন্য একটি ব্লগে। ততক্ষণে ভালো থাকবেন সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 7 months ago 

অনেকদিন পরে এমন পরিবেশটা দেখতে পেরে খুবই ভালো লাগলো। যখন আমি ঢাকাতে থাকতাম তখন এই পরিবেশ দেখার সুযোগ হতো। রাতের বেলায় সংসদ ভবন এ যখন আলো জ্বালিয়ে দেওয়া হয় তখন সেটা দেখতে আসলে অনেক ভালো লাগে।

 7 months ago 

আপনি ঠিক বলেছেন ভাই রাতের সংসদ দেখতে আসলেই অনেক ভালো লাগে। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই আমার ফটোগ্রাফি পোস্টটি পড়ে এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

Posted using SteemPro Mobile

 7 months ago 

বেশ কিছু ফটোগ্রাফি আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। ফটোগ্রাফি গুলো অনেক ভালো লেগেছে ভাই। চন্দ্রিমা উদ্যানে ঢোকার পূর্বে আপনি ফটোগ্রাফি ধারণ করেছেন। এটা কিন্তু দেখতে বেশ ভালো লেগেছে আমার। এছাড়া আরো সুন্দর সুন্দর ফটো ধারণ করেছেন আপনি। সব মিলে বেশ ভালো লাগলো।

 7 months ago 

আমার করা ফটোগ্রাফিগুলো আপনাকে ভালো লেগেছে জেনে আমার অনেক ভালো লাগলো। আপনার জন্য অনেক শুভকামনা রইলো।

Posted using SteemPro Mobile

 7 months ago 

বন্ধুদের নিয়ে চন্দ্রিমা উদ্যানে ইফতার করেছিলেন তখন চমৎকার চমৎকার ফটোগ্রাফি করেছিলেন।আপনার শেয়ার করা ফটোগ্রাফি গুলো ভীষণ ভালো লেগেছে। ২৬ শে মার্চ তাই সংসদ ভবন দারুন ভাবে সাজিয়েছিল।আপনি খুব সুন্দরভাবে সেই দৃশ্যটি ধারণ করতে পেরেছেন ভাইয়া। ধন্যবাদ আপনাকে চমৎকার কিছু ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 7 months ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ আমার ফটোগ্রাফি পোস্টটি দেখে এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

Posted using SteemPro Mobile

 7 months ago 

আজকে আপনি বেশ চমৎকার ফটোগ্রাফি করেছেন। আপনার ফটোগ্রাফি গুলো দেখে সত্যি অনেক ভালো লাগলো।চন্দ্রীমা উদ্যানে ইফতারের সময় ফটোগ্রাফিটি বেশি ভালো লাগলো। তবে আপনি চন্দ্রীমা উদ্যানে বেশ চমৎকার কিছু ফটোগ্রাফি করেছেন। আপনি এমনিতে বেশি চমৎকার ফটোগ্রাফি করে থাকেন। তবে আপনার সবগুলো ফটোগ্রাফি খুব সুন্দর ভাবে বর্ণনা দিয়ে আমাদের মাঝে শেয়ার করেছেন। তাই ধন্যবাদ আপনাকে।

 7 months ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ আমার ফটোগ্রাফি পোস্টটি পড়ে এতো সুন্দর একটি মন্তব্য করার জন্য।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 68137.22
ETH 2695.47
USDT 1.00
SBD 2.74