নীলফামারী বড় মাঠে করা কিছু ফটোগ্রাফি ||

in আমার বাংলা ব্লগ3 months ago
রেনডম ছবি নিয়ে একটি অ্যালবাম 🦊

হ্যালো, আমার বাংলা ব্লগ পরিবার। আপনারা সবাই কেমন আছেন? আশা করছি আপনারা সবাই অনেক ভালো আছেন। আমিও আল্লাহ তায়ালার অশেষ রহমতে ভালোই আছি। আজ আমি আপনাদের সামনে আরেকটি ফটোগ্রাফি পোস্ট নিয়ে হাজির হয়েছি। আজকে আমি আমার করা কিছু ফটোগ্রাফি শেয়ার করতে যাচ্ছি। আশা করি আমার ফটোগ্রাফিগুলো আপনাদের ভালো লাগবে। তো চলুন বেশি দেরী না করে শুরু করা যাক।

ফোটোগ্রাফি 📸নং:- ১

IMG_20240404_171625.jpg

Device : OPPO F19

What's 3 Word Location


আমি গতকাল আপনাদের মাঝে বিকেলে বন্ধুদের সাথে ফুটবল খেলা নিয়ে পোস্ট করেছিলাম। আমরা বিকেলে ফুটবল খেলে নীলফামারী বড় মাঠে। রমজানের জন্য মাঠটি ফাঁকা লাগছে কিন্তু এমনি সময় এই মাঠটি পরিপূর্ণ থাকে এবং সব জায়গায় ক্রিকেট ফুটবল খেলা হয়ে থাকে। আমি যখন নীলফামারী বড় মাঠে প্রবেশ করি তখন এই ফটোগ্রাফিটি করে নিয়েছিলাম।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ২

IMG_20240404_171950.jpg

Device : OPPO F19

What's 3 Word Location


আমরা নীলফামারী বড় মাঠের যে অংশে খেলা করি এই ফটোগ্রাফিটি আমি সেখান থেকে করেছিলাম। আমি মাঠে যাওয়ার কিছুক্ষণ পরে খেলা শুরু হয় ততক্ষণে আমরা মাঠের বসার সিটে বসে থাকি। মাঠে বসে মাঠের এই ফটোগ্রাফিটি করে নিই। ফটোগ্রাফিতে আমরা মাঠের একদিকের ভিউ খুবই সুন্দরভাবে দেখতে পারছি।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ৩

IMG_20240404_171933.jpg

Device : OPPO F19

What's 3 Word Location


এই ফটোগ্রাফিটি ও করেছিলাম নীলফামারী বড় মাঠে বসে থেকে। সব বন্ধুদের জন্য অপেক্ষা সবাই আসলে খেলা শুরু করব। এরকম একটি সময়ে মোবাইল দিয়ে এই ফটোগ্রাফিটি ক্যামেরাবন্দি করে নিই। আমাদের নীলফামারী বড় মাঠের সৌন্দর্য আমাকে মুগ্ধ করে তোলে। এখানে যেন এক আলাদা ধরনের শান্তি লুকিয়ে রয়েছে।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ৪

IMG_20240406_162202.jpg

Device : OPPO F19

What's 3 Word Location


এই ফটোগ্রাফিটি আমি নীলফামারী বড় মাঠে ঢোকার পরে করেছিলাম। ফটোগ্রাফিতে আমরা দেখতে পাচ্ছি খুবই সুন্দর আকাশ একদম পরিষ্কার আকাশ তার সাথে দেখতে পারছি কয়েকটি গাছ। কয়েকটি গাছের সাথে এই সুন্দর আকাশের ফটোগ্রাফিটি আপনাদের ভালো লেগেছে আমি আশা করছি।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ৫

IMG_20240406_163041.jpg

Device : OPPO F19

What's 3 Word Location


এই ছবিটি আমি তুলেছিলাম মূলত অন্য একটি কারণে । আমাদের নীলফামারী বড় মাঠ সচারাচার ফাঁকা থাকে না এটি খুবই রেয়ার একটি পিকচার কারণ এই ছবিতে আমরা দেখতে পারছি যে মাঠটি একদম ফাঁকা। এই রেয়ার ফ্রেমটি নেওয়ার জন্য আমি এই ছবিটি ক্যামেরাবন্দি করি।

siam 2.png

|

ফোটোগ্রাফি 📸নং:--৬

IMG_20240406_162158.jpg

Device : OPPO F19

What's 3 Word Location


এই ফটোগ্রাফিতে আমরা দেখতে পারছি নীলফামারী বড় মাঠের প্রাকৃতিক সৌন্দর্য। সুন্দর পরিষ্কার আকাশ তার সাথে নীলফামারী বড় মাঠ এবং গাছ সব মিলিয়ে ছবিটিতে নীলফামারী বড় মাঠের প্রাকৃতিক সৌন্দর্য ফুটে উঠেছে। আশা করি আমার করা ফটোগ্রাফি গুলো আপনাদের ভালো লেগেছে।

IMG-20230608-WA0000.jpg

আমি আল হিদায়াতুল শিপু। বর্তমানে ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি এর কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্ট এর একজন ছাত্র । আমি ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি ভ্রমণ করতে অনেক পছন্দ করি। আমি মাঝে মাঝে কবিতা ও লিখি। আমার লেখা কবিতা ইতিমধ্যে বেশ কয়েকটা পত্র পত্রিকা এবং মেগাজিনে প্রকাশিত হয়েছে। কাব্যকলি বইতেও আমার লেখা কবিতা রয়েছে।




New_Benner_ABB.png


🌼ধন্যবাদ🌼

বিষয়: ফোটোগ্রাফি 📸

কমিউনিটি : আমার বাংলা ব্লগ

এতক্ষণ ধরে মনোযোগ দিয়ে আমার ব্লগটি পড়ার জন্য আপনাদের সবাইকে অসংখ্য ধন্যবাদ। আশা করছি আপনাদের ভালো লেগেছে। দেখা হবে অন্য একটি ব্লগে। ততক্ষণে ভালো থাকবেন সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।

Sort:  
 3 months ago 

নীলফামারী বড় মাঠের অনেক সুন্দর ফটোগ্রাফি করেছেন ভাইয়া। ফাঁকা মাঠের সাথে আকাশের দৃশ্যটা বেশ মানিয়েছে। আপনার ধারণ করা প্রতিটি ফটোগ্রাফি অনেক সুন্দর হয়েছে। শেয়ার করার জন্য ধন্যবাদ ভাইয়া।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 3 months ago 

নীলফামারী বড় মাঠের কথা আমি বেশ কয়েকবার শুনেছিলাম। কিন্তু কখনো যাওয়া হয়ে ওঠেনি। আজকে আপনার পোস্টের মাধ্যমে নীলফামারী বড় মাঠের সৌন্দর্য খুবই সুন্দর ভাবে দেখতে পারলাম। আপনি খুবই সুন্দর করে ফটোগ্রাফী আঁকারে নীলফামারী বড় মাঠের আমাদের মাঝে শেয়ার করেছেন। অতিরিক্ত রোদের কারণে আকাশ টা দেখতে ভালোই লাগছে।

 3 months ago 

আপনি যে মাঠে খেলাধুলা করেন সেই মাঠের সুন্দর ফটোগ্রাফি করেছেন। ঠিক একই রকম আমার বাসার পাশেও মাঠ আছে যে মাঠে আমি ছোটবেলায় খেলাধুলা করতাম। সেই একই মাঠে আমার মেয়েও এখন খেলাধুলা করে। আপনার ফটোগ্রাফি দেখে আমার আমার বাবার বাড়ি সেই মাঠের কথা মনে পড়ে গেল।এতো সুন্দর ফটোগ্রাফি করার জন্য অনেক ধন্যবাদ ভাইয়া। শুভকামনা রইল আপনার জন্য।

Posted using SteemPro Mobile

 3 months ago 

আপনি আজকে নীলফামারী বড় মাঠের কিছু ফটোগ্রাফি করেছেন। আপনার ফটোগ্রাফির মধ্য দিয়ে নীলফামারী বড় মাঠ দেখতে পেলাম। ধন্যবাদ আপনাকে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 3 months ago 

এই মাঠটি বেশ চিরচেনা। সিয়াম ভাইয়ের পোস্টে দেখেছিলাম আবারও আজকে আপনার মাধ্যমে ফটোগ্রাফি গুলো দেখে ভীষণ ভালো লাগতেছে। মাঠটি অনেক সুন্দর। দারুন ফটোগ্রাফি করেছেন। চারিধারে সুন্দর প্রাকৃতিক সৌন্দর্য এবং খেলাধুলার জন্য একদম পারফেক্ট জায়গা। ফটোগ্রাফির দক্ষতা অনেক সুন্দর। ফটোগ্রাফির সাথে সুন্দর বর্ণনা দেওয়ার চেষ্টা করেছেন।গাছগুলি সুন্দরভাবে ফুটে উঠেছে।

Posted using SteemPro Mobile

 3 months ago 

ভাই আপনি দেখছেন নীলফামারীর বড় মাঠে গিয়েছেন এবং সেখানে গিয়ে খুব সুন্দর একটা সময় অতিবাহিত করেছেন যা আপনার পোস্ট দেখে বোঝা যাচ্ছে। সেই সাথে নীলফামারী মাঠের বেশ কয়েকটি সুন্দর সুন্দর ফটোগ্রাফি করে আমাদের মাঝে শেয়ার করলেন এবং বিস্তারিত উপস্থাপন করলেন তাই খুবই ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে পোস্টে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 3 months ago 

নীলফামারী বড় মাঠে করা কিছু ফটোগ্রাফি আপনি আমাদের মাঝে শেয়ার করছেন ভাইয়া। এক সময় এই মাঠটাতে ফুটবল ক্রিকেট এবং অনেক মানুষ থাকতো ।এখন রমজান মাসের কারণে মাঠটা ফাঁকা ।আসলেই মাঠটা অনেক সুন্দর ধন্যবাদ ভাইয়া নীলফামারী বড় মাঠের কিছু ফটোগ্রাফার মাঝে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 3 months ago 

আসলে ফটোগ্রাফি এমন একটা বিষয় ছবি দেখলে বুঝতে পারা যাবে ফটোগ্রাফির কি বুঝাতে চাচ্ছে। আমি সবসময় চেষ্টা করি প্রকৃতির অপরূপ সৌন্দর্য গ্রামীণ পরিবেশের সৌন্দর্য খুব সুন্দর ভাবে ফটোগ্রাফির মাধ্যমে তুলে ধরার । আপনি একটি মাঠের দৃশ্য তুলে ধরার চেষ্টা করেছেন । আশা করি, আপনার কাছ থেকে আরও ভালো ভালো ফটোগ্রাফি দেখতে পাবো।

Posted using SteemPro Mobile

 3 months ago 

রমজান মাসে বিকেলে সাধারণত কেউ খেলাধুলা করে না। এইজন্যই মাঠ ফাঁকা রয়েছে। অন্য সময় হলে আর ফাঁকা থাকত না কথাটা ঠিক। মাঠ এবং আকাশের মধ্যের সৌন্দর্য টা বেশ দারুণ লাগছে। আকাশ টা বেশ পরিষ্কার। সবমিলিয়ে দারুণ করেছেন নীলফামারী বড় মাঠের ফটোগ্রাফি গুলো। ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করে নেওয়ার জন্য আপনাকে।।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.027
BTC 60335.73
ETH 3297.58
USDT 1.00
SBD 2.43