পাওয়ার আপ পোস্ট || ১০ স্টিম পাওয়ার আপ ||

in আমার বাংলা ব্লগ3 months ago
আসসালামু আলাইকুম/আদাব
হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন? সবাইকে জানাই ঈদের শুভেচ্ছা। আজ আমি কিছু স্টিম পাওয়ার আপ করলাম। আমার অর্জনকৃত কিছু স্টিম আজ অফিসিয়াল ভাবে পাওয়ার আপ করতে যাচ্ছি। আমি জানি যে পাওয়ার আপ করা মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি করা। তাই নিজের সক্ষমতা বৃদ্ধির উদ্দেশ্যে পাওয়ার আপ করতে যাচ্ছি।

10 steem power up_20240428_231640_0000.png

আমি বিশ্বাস করি এভাবে করে পাওয়ার আপ করতে করতে একদিন আমার অনেক বেশি স্টিম পাওয়ার যোগ হবে এবং সেটি কাজে লাগিয়ে আমি এই প্লাটফর্মে আরো অনেক দূর পর্যন্ত এগিয়ে যেতে চাই।যেহেতু পাওয়ার আপ সিজন ৪ চলছে তাই এই সিজন শেষ হওয়ার আগেই আমি দুই হাজার স্টিম পাওয়ারের টার্গেট সেট করলাম। এই টার্গেট কে সামনে রেখেই আমি কাজ করে যাব।তবে চলুন পাওয়ার আপের প্রসেস গুলো দেখে নেই।

১ম ধাপ
  • পাওয়ার আপ এর পূর্ব এ আমার ১১৩৯.৬৮২ স্টিম, স্টিম পাওয়ার ছিলো।

Screenshot_2024-04-28-23-20-29-76_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

২য় ধাপ
  • ১০ স্টিম পাওয়ার আপ করলাম।

Screenshot_2024-04-28-23-20-50-42_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

৩য় ধাপ
  • পাওয়ার আপ এর পরে আমার মোট SP ১১৪৯.৬৮২ স্টিম।

Screenshot_2024-04-28-23-24-43-62_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

আপনারা দোয়া রাখবেন যেন আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করতে পারি এবং আমার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারি।

IMG-20230608-WA0000.jpg

আমি আল হিদায়াতুল শিপু। বর্তমানে ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি এর কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্ট এর একজন ছাত্র । আমি ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি ভ্রমণ করতে অনেক পছন্দ করি। আমি মাঝে মাঝে কবিতা ও লিখি। আমার লেখা কবিতা ইতিমধ্যে বেশ কয়েকটা পত্র পত্রিকা এবং মেগাজিনে প্রকাশিত হয়েছে। কাব্যকলি বইতেও আমার লেখা কবিতা রয়েছে।




New_Benner_ABB.png


🌼ধন্যবাদ🌼

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 3 months ago 

এভাবেই ছোট ছোট পাওয়ার আপের মধ্যে দিয়ে একদিন অনেকগুলো এসপির মালিক হয়ে যাবে ইনশাআল্লাহ। সেই সাথে তোমার আইডির সক্ষমতা আরো বাড়বে। অনেক অনেক দোয়া এবং শুভকামনা তোমার জন্য।

 3 months ago 

অসংখ্য ধন্যবাদ তোমাকে আমার পাওয়ার আপ পোস্টটি পড়ে এতো সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 3 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ এ আপনি ২০০০ স্টিম পাওয়ার পুরনের লক্ষ্য নিয়েছেন জেনে ভালো লাগলো ভাই। আমি আশা করি আপনার এই লক্ষ্য পূরণ হবে। আজকে ১০ স্টিম পাওয়ার আপ করে আপনার লক্ষ্যের কাছে পৌঁছে গেলেন। অসংখ্য ধন্যবাদ ভাই আপনার জন্য শুভকামনা রইল।

 3 months ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাইয়া দোয়া রাখবেন যেন নিজের লক্ষ্য এ পৌঁছে যেতে পারি।

 3 months ago 

নিজের শক্তি বৃদ্ধি করতে হলে পাওয়ার আপ করা গুরুত্বপূর্ণ। আর আপনি পাওয়ার আপ এর মাধ্যমে আপনার শক্তি বৃদ্ধি করেছেন। এভাবে এগিয়ে যাবেন শুভকামনা রইল।

 3 months ago 

আপনি ঠিক বলেছেন নিজের শক্তি বৃদ্ধি করতে হলে পাওয়ার আপ করা গুরুত্বপূর্ণ।

 3 months ago 

নিজেন ক্ষমতা বৃদ্ধি ও নিজেকে টিকিয়ে রাখতে হলে পাওয়ার আপ করা গুরুত্বপূর্ণ। আপনি ছোট ছোট পাওয়ার আপ এর মাধ্যমেই অনেক বড় এমাউন্টের পাওয়ারের মালিক হবে। তাই আপনার পাওয়ার আপ দেখে খুবি ভালো লেগেছে। শুভকামনা রইল।

 3 months ago 

দোয়া রাখবেন ভাই যেনো নিজের লক্ষ্য এ পৌঁছাতে পারি

 3 months ago 

ছোট ছোট পাওয়ার বৃদ্ধি একসময় বড় শক্তিতে রূপান্তরিত হয়। আপনি ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধির মাধ্যমে এগিয়ে যাচ্ছেন আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া।

 3 months ago 

দোয়া রাখবেন ভাই যেনো নিজের লক্ষ্য এ পৌঁছাতে পারি।

 3 months ago 

পাওয়ার আপ মোটেও কোন মন্দ কাজ নয়। পাওয়ার আপ করার মাধ্যমে একজন ইউজার এই প্লাটফর্মের মধ্যে তার নিজের একটি ক্যারিয়ার গড়তে পারবে। এছাড়া পাওয়ার আপ করার মাধ্যমে একজন ইউজার এই প্লাটফর্মে বেশি বেশি এক্টিভ থাকতে পারবে। আপনি এই সপ্তাহে বেশ পরিমাণ স্টিম পাওয়ার আপ করেছেন। আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া।

 3 months ago 

দোয়া রাখবেন ভাই যেনো পাওয়ার আপ করে নিজের লক্ষ্য এ পৌঁছাতে পারি।

 3 months ago 

পাওয়ার আপ পোষ্ট দেখলে সত্যি আমার কাছে খুব ভালো লাগে। এই প্লাটফর্মে টিকে থাকতে হলে আমাদের সবার পাওয়ার আপ করা দরকার। তবে সিজন ফোরতে আপনি টার্গেট করেছেন ২০০০ এসপি পূরণ করা। আর সেই লক্ষ্য পূরণ করার জন্য আজকে দশ স্টিম পাওয়ার আপ করেছেন। আশা করি ধারাবাহিকভাবে পাওয়ার আপ করলে এই লক্ষটি খুব সহজে পূরণ করতে পারবেন।

 3 months ago 

দশ স্টিম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের অবস্থানটা কিছুটা হলেও শক্ত করতে পেরেছেন। আমি মনে করি প্রতিনিয়ত যদি আপনি আপনার এই পাওয়ার বৃদ্ধির পোস্ট অব্যাহত রাখেন তাহলে লক্ষ্যে পৌঁছে যেতে হয়তোবা বেশি সময় লাগবে না। আমি নিজেও পাওয়ার বৃদ্ধি করতে অনেক বেশি ভালোবাসি সেই সাথে সকলকে উৎসাহিত করি। শুভকামনা রইল আপনার জন্য।

 3 months ago 

নিজের আইডির সক্ষমতা বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। আমরা যে যত বেশি পাওয়ার আপ করবো আমাদের আইডির সক্ষমতা ততই বৃদ্ধি পাবে। আপনার ১০ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ পোস্ট টি শেয়ার করার জন্য।

 3 months ago 

একাউন্টঃ @bdhero
পাওয়ার বৃদ্ধিঃ = invalid Entry

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60748.61
ETH 2912.73
USDT 1.00
SBD 2.36