ফ্রেন্ডস কাপ সিজন -০২||

in আমার বাংলা ব্লগ5 days ago

আসসালামু আলাইকুম/আদাব

হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহ তায়ালার অশেষ রহমতে ভালোই আছি। আমি আজকে আরো একটি পোস্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি। আশা করি আপনাদের ভালো লাগবে। আজ আমি আপনাদের মাঝে ভার্সিটির ফ্রেন্ডস কাপ সিজন ২ নিয়ে একটি পোস্ট শেয়ার করতে যাচ্ছি। আশা করি আপনাদের ভালো লাগবে। তো চলুন বেশি দেরী না করে শুরু করা যাক।


IMG20240708154820.jpg

ফ্রেন্ডস কাপের প্রথম সিজনের ম্যাচগুলো আমি আপনাদের মাঝে শেয়ার করেছিলাম তখন আমি দ্বিতীয় সেমিস্টারে ছিলাম। তৃতীয় সেমিস্টারে আবারো ফ্রেন্ডস কাপ সিজন টু এর আয়োজন করা হয়। প্রথম টুর্নামেন্টে চারটি দল থাকলেও এই সিজন টু এর টুর্নামেন্টে মোট ৬ টি দল অংশ নেয়। দুঃখের বিষয় হল আমি ফ্রেন্ডস কাপ সিজন ২ এর ম্যাচগুলো আপনাদের মাঝে এবার রিভিউ করি নি। তবে আজ এই ফ্রেন্ডস কাপ সিজন ২ নিয়েই আপনাদের মাঝে হাজির হয়েছি।

ইতিমধ্যেই ফ্রেন্ডস কাপ সিজন ২ এর গ্রুপ পর্বের ম্যাচগুলো শেষ হয়ে গিয়েছে। যেহেতু এবার টোটাল ছয়টি টিম তাই তিনটি করে টিম নিয়ে দুইটি গ্রুপ করা হয়। এবং গ্রুপের প্রতিটি টিমের সাথে প্রতিটি টিমের খেলা দেওয়া হয়। কিন্তু বৃষ্টির জন্য বেশ কিছুদিন খেলার বিঘ্ন ঘটে। আমাদের যে ২ টি ম্যাচ ছিলো গ্রুপ পর্বে আমরা দুইটিই জিতে গ্রুপ চ্যাম্পিয়নস হয়ে সেমিফাইনাল এ কোয়ালিফাই করে যাই। এবং আমাদের গ্রুপের একটি দল একটি ম্যাচ জিতে এবং একটি দল দুইটি ম্যাচেই হেরে যায়। আমাদের গ্রুপ থেকে দুইটি দল এবং অন্য গ্রুপ থেকে ২ টি দল মোট ৪ টি দল পরের রাউন্ডে কোয়ালিফাই করে।


IMG_20240624_160301.jpg

পরের রাউন্ডে নিয়ম হলো দুই গ্রুপের গ্রুপ চ্যাম্পিয়ন প্রথম ম্যাচটি খেলবে যারা জিতবে তারা সরাসরি ফাইনাল এবং যারা হারবে তাদের সাথে যারা গ্রুপ পর্বে দ্বিতীয় হয়ে পরের রাউন্ডে কোয়ালিফাই করেছে তাদের মধ্যে যেই দল জিতবে তার সাথে খেলা। তো প্রথমে আমাদের দুই গ্রুপ চ্যাম্পিয়নদের মধ্যে খেলা হয়। ফ্রেন্ড কাপ সিজন গুলো ১৪ ওভার করে খেলা হয়। এই ম্যাচে ১৪ ওভারে ১৮১ রান টার্গেট দিয়ে ৭২ রানের একটি বড় ব্যবধানে জয়লাভ করি। এবং এই ম্যাচের মাধ্যমে আমরা সরাসরি ফাইনালে পৌঁছে যাই।

এখনো পরের রাউন্ডে দুইটি ম্যাচ বাকি আছে। ১ম ম্যাচটি কোয়ালিফাই ৩ ও কোয়ালিফাই ৪ এর মধ্যে খেলা হবে এদের মধ্যে যেই দল জিতবে তাদের সাথে প্রথম রাউন্ডে যেই দল হেরেছিলো তাদের খেলা। এরপর এই ম্যাচে যারা জিতবে তারাই ফাইনাল খেলবে আমাদের সাথে। আগামী সোমবার ফ্রেন্ডস কাপ সিজন ২ এর ফাইনাল অনুষ্ঠিত হবে। আপনারা সবাই দোয়া করবেন যেনো আমি যেই দলে আছি সেই দলের হয়ে ভালো পারফরম্যান্স করে কাপ জিতে নিতে পারি।


IMG_20240624_160120.jpg

আজকের মতো এখানেই। এতোক্ষণ ধরে মনোযোগ দিয়ে আমার পোস্টটি পড়ার জন্য আপনাদের সবাইকে অসংখ্য ধন্যবাদ। দেখা হবে অন্য একটি ব্লগে ততক্ষণে ভালো থাকবেন সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।


IMG-20230608-WA0000.jpg

আমি আল হিদায়াতুল শিপু। বর্তমানে ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি এর কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্ট এর একজন ছাত্র । আমি ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি ভ্রমণ করতে অনেক পছন্দ করি। আমি মাঝে মাঝে কবিতা ও লিখি। আমার লেখা কবিতা ইতিমধ্যে বেশ কয়েকটা পত্র পত্রিকা এবং মেগাজিনে প্রকাশিত হয়েছে। কাব্যকলি বইতেও আমার লেখা কবিতা রয়েছে।




New_Benner_ABB.png


🌼ধন্যবাদ🌼

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 5 days ago 

আমি মনেপ্রাণে দোয়া করি তুমি যে টিমে আছ, সেই দল যেন ফাইনালে জিতে যায়। দেখবে ফাইনালে তোমরাই জিতবে। ছয়টি টিমের জন্যই শুভকামনা। তবে তোমাদের জন্য স্পেশাল শুভকামনা।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64867.61
ETH 3451.61
USDT 1.00
SBD 2.55