ফুটবল ম্যাচ রিভিউ ||

in আমার বাংলা ব্লগ6 days ago

আসসালামু আলাইকুম/আদাব

হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহ তায়ালার অশেষ রহমতে ভালোই আছি। আমি আজকে আরো একটি পোস্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি। আশা করি আপনাদের ভালো লাগবে। আজ আমি আপনাদের মাঝে একটি ফুটবল ম্যাচ রিভিউ নিয়ে হাজির হয়েছি যা আমাদেরই খেলা একটি ম্যাচ। আশা করি আপনাদের ভালো লাগবে।তো চলুন বেশি দেরী না করে শুরু করা যাক।


IMG_20240730_174745.jpg

আমি নীলফামারীতে আছি বেশ কয়েকদিন হয়ে গেলো, প্রায় দুই সপ্তাহ ধরে আমি নীলফামারীতে অবস্থান করছি আর নীলফামারীতে থাকলেই প্রতিদিন বিকেলে নীলফামারী বড় মাঠে খেলতে যাই। তো প্রতিদিনই খেলা হয় নীলফামারী বড় মাঠে। একদিন খেলার পর ঠিক করা হয় অন্য একটি দলের সাথে পরেরদিন খেলা হবে। আমাদের ২০২০ ব্যাচের সাথে তাদের খেলা ঠিক করা হয়। আমি আজকে সেই ম্যাচটি আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি।

খেলাটি আজকে অনুষ্ঠিত হয়। বাংলাদেশ সময় বিকেল ৪ টায় খেলাটির সময় নির্ধারিত করা হয়। দুই দলের প্লেয়ার এই ৪ টার আগে মাঠে উপস্থিত হয়। নীলফামারী বড় মাঠের ঈদগা ময়দানে খেলাটি নির্ধারণ করা হয়। খেলার সময় ছিলো ১ ঘন্টা। অর্থাৎ ৩০ মিনিট প্রথম হাফ এবং বাকি ৩০ মিনিট দ্বিতীয় হাফ। সময়মতো বিকেল চারটায় খেলা শুরু হয়ে যায়।


IMG_20240730_174949.jpg

খেলার প্রথম হাফে তাদের দল শুরু থেকেই অনেক ভালো পাসিং খেলছিলো। কিন্তু সেরকম সুযোগ করে উঠতে পারে না। আমরা প্রথম হাফে বেশ কয়েকটি কাউন্টার অ্যাটাক করি কিন্তু গোলের দেখা পাইনা তবে প্রথম হাফে বিপক্ষ দল আমাদের তুলনায় বেশি সুযোগ তৈরী করেছিলো। আমার পজিশন হলো ডিফেন্সিভ মীড ফিল্ডার। আমি অনেক আগে থেকেই এই পজিশনে খেলে থাকি। প্রথম হাফে বিপক্ষ দল অনেক ভালো সুযোগ তৈরী করলেও শেষ পর্যন্ত গোলের দেখা পায়না। প্রথম হাফের খেলা শেষ হয় গোলশূন্য অবস্থায়।


IMG_20240730_174751.jpg

পাঁচ মিনিট বিরতির পরে দ্বিতীয় হাফের খেলা শুরু হয়। দ্বিতীয় হাফে আমাদের টিম বেশ চমৎকার খেলে এবং কাম ব্যাক দেয় বলতে গেলে দ্বিতীয় হাফে আমাদের টিম পুরোপুরি তাদের টিমের উপর ডমিনেট করেছে। আমরা দ্বিতীয় হাফে বেশ কয়েকটি সুযোফ ক্রিয়েট করি কিন্তু তাদের গোলকিপার দুর্দান্ত কয়েকটি সেভ দেয়। এর ফলে দ্বিতীয় হাফো ০-০ গোলে ড্র থাকে। যেহেতু পুরো ম্যাচটি খেলার পরে ম্যাচটি টাই হয় তাই এবার দুই দলের মধ্যে পেনাল্টি শুট আউট অনুষ্ঠিত হবে এবং যেহেতু এটি ছোট গোলবার এর খেলা ছিল তাই মধ্য মাঠ থেকে পেনাল্টি নেয়া হবে।


IMG_20240730_175435.jpg

পেনাল্টি শুট আউট এ আমরা পাঁচটার মধ্যে তিনটি গোল করতে সক্ষম হই এবং বিপক্ষ দল পাঁচটার মধ্যে তিনটি গোল মিস করে এবং দুইটি গোল করে এর মাধ্যমেই পেনাল্টি শুট আউটে আমরা জয়লাভ করি। পেনাল্টিতে ২-৩ গোলে আমাদের দল জিতে যায় তবে বিপক্ষ দলও ম্যাচটিতে অনেক ভালো খেলেছে।


IMG_20240730_175622.jpg

IMG_20240730_175713.jpg

IMG_20240730_175505.jpg


আজকের মতো এখানেই। এতোক্ষণ ধরে মনোযোগ দিয়ে আমার পোস্টটি পড়ার জন্য আপনাদের সবাইকে অসংখ্য ধন্যবাদ। দেখা হবে অন্য একটি ব্লগে ততক্ষণে ভালো থাকবেন সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।


IMG-20230608-WA0000.jpg

আমি আল হিদায়াতুল শিপু। বর্তমানে ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি এর কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্ট এর একজন ছাত্র । আমি ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি ভ্রমণ করতে অনেক পছন্দ করি। আমি মাঝে মাঝে কবিতা ও লিখি। আমার লেখা কবিতা ইতিমধ্যে বেশ কয়েকটা পত্র পত্রিকা এবং মেগাজিনে প্রকাশিত হয়েছে। কাব্যকলি বইতেও আমার লেখা কবিতা রয়েছে।




New_Benner_ABB.png


🌼ধন্যবাদ🌼

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 6 days ago 

প্রথমেই তোমাদের বিজয়ী দলের জন্য অনেক অনেক অভিনন্দন এবং শুভকামনা রইল অনেক। চমৎকার ভাবে তোমাদের ফুটবল খেলার ম্যাচ বিবরণ দিয়েছো। তোমার জন্য শুভকামনা রইল।

 4 days ago 

অসংখ্য ধন্যবাদ। আমার পোস্টটি পড়ে এতো সুন্দর একটি মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59705.02
ETH 2619.44
USDT 1.00
SBD 2.39