ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি এর বুকশপ রিভিউ ||

in আমার বাংলা ব্লগ4 months ago

আসসালামু আলাইকুম/আদাব

হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহ তায়ালার অশেষ রহমতে ভালোই আছি। আমি আজকে আরো একটি পোস্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি। আশা করি আপনাদের ভালো লাগবে। আজ আমি আপনাদের মাঝে আমার ইউনিভার্সিটির অর্থাৎ ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি এর বুকশপ নিয়ে একটি পোস্ট করতে যাচ্ছি। আশা করি আপনাদের ভালো লাগবে। তো চলুন বেশি দেরী না করে শুরু করা যাক।


IMG_20240604_193327.jpg

ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি তে চমৎকার একটি বুকশপ রয়েছে। এখানে ইউনিভার্সিটি এর নিজস্ব বানানো খাতা পাওয়া যায়। ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি এর বুকশপে একাডেমিক বইসহ ভিন্ন ভিন্ন নলেজের নানা ধরনের বই পাওয়া যায়। এই বুকশপটি ইউনিভার্সিটি এর ভেতরে অবস্থিত। ইউনিভার্সিটি ঢুকেই সামনের দিকে ইউনিভার্সিটি এর লাইব্রেই অবস্থিত। ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি এর লাইব্রেরিটি বেশ বড়, লাইব্রেরির ঠিক পাশেই অবস্থিত ইউআইইউ বুকশপ টি।

ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি এর ছাত্র-ছাত্রীদের এই বুকশপটি অনেক সাহায্য করে। এই বুকশপে বিকাশ,নগদ, রকেট ইত্যাদিতে টাকা লেনদেন এর ব্যবস্থা রয়েছে। তাছাড়াও ভার্সিটির যেকোনো নোট সাজেশন এই বুকশপ থেকেই সংগ্রহ করতে হয়। এছাড়াও বিভিন্ন ধরনের গুরুত্বপূর্ণ কাগজ ফটোকপি, নোট ফটোকপি করার ব্যবস্থাও রয়েছে এই বুকশপে। আবার কোনো কিছু যদি প্রিন্ট করা লাগে সেই ব্যবস্থাও রয়েছে এই বুকশপে। অর্থাৎ যেকোনো কিছু ফটোগ্রাফি বা প্রিন্ট এই বুকশপেই করা যাবে।


IMG_20240604_153508.jpg

এছাড়াও পড়াশোনার জন্য প্র‍য়োজনীয় উপকরণ যেমন খাতা,কলম, পেন্সিল, স্কেল,ক্যালকুলেটর,রাবার, জেলপেন, কাটার, একাডেমিক বই সব এই বুকশপেই পাওয়া যায়। এছাড়াও এখানে বিভিন্ন ধরনের খেলার সারঞ্জাম পাওয়া যায়। টেবিল টেনিস এর বল, ক্রিকেট খেলার বল টেপ, ফুটবল ইত্যাদি এখানে রয়েছে। এরপর বিভিন্ন ধরনের পারফিউম, ইয়ারফোন ও রয়েছে এই বুকশপে। বিভিন্ন ধরনের চকলেট ও রয়েছে এই বুকশপে অর্থাৎ এক বুকশপেই প্রায় প্রয়োজনীয় সব কিছু পাওয়া যায়।

একাডেমিক বই ছাড়াও আরো অনেক ধরনের বই রয়েছে এই বুকশপে। নানা ধরনের এনেমি বই, বিজনেস আইডিয়া এর অনেক ধরনের বই, ফিকশনের বেশ কিছু বই এ ছাড়াও নানা নলেজের বই এই বুকশপে রয়েছে। আমাদের অর্থাৎ ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি এর ছাত্র-ছাত্রীদের জন্য এই বুকশপটি অনেক সাহায্য করে।


IMG_20240604_153502.jpg

IMG-20230608-WA0000.jpg

আমি আল হিদায়াতুল শিপু। বর্তমানে ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি এর কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্ট এর একজন ছাত্র । আমি ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি ভ্রমণ করতে অনেক পছন্দ করি। আমি মাঝে মাঝে কবিতা ও লিখি। আমার লেখা কবিতা ইতিমধ্যে বেশ কয়েকটা পত্র পত্রিকা এবং মেগাজিনে প্রকাশিত হয়েছে। কাব্যকলি বইতেও আমার লেখা কবিতা রয়েছে।




New_Benner_ABB.png


🌼ধন্যবাদ🌼

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 68394.30
ETH 2644.71
USDT 1.00
SBD 2.69