টার্গেট ডিসেম্বর সিজেন-৪ || ১৫ স্টিম পাওয়ার আপ।

in আমার বাংলা ব্লগ25 days ago
আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু /আদাব


আজ ১১ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ


রোজ মঙ্গলবার।

🌿আমি মোঃ আশিকুর রহমান। আমি বাংলাদেশ 🇧🇩 থেকে বলছি। আমার স্টিমিট আইডির নাম @ayaan001

arm-wrestling-567950_1280.jpg

Source

কেমন আছেন সবাই? আশা করি সবাই ভাল আছেন। আমিও আল্লাহর রহমতে অনেক ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হয়েছি। স্টিমিট প্ল্যাটফর্ম দীর্ঘমেয়াদি কাজ করা ও নিজের সক্ষমতা অর্জন করার জন্য পাওয়ার আপ করা অত্যন্ত গুরুত্বপূর্ণ। যত বেশি পাওয়ার আপ করতে পারবো তত বেশি নিজের সক্ষমতা অর্জন করতে পারবো। নিজের বসন্তে শক্ত অবস্থানে ধরে রাখতে আজকে আমি ১৫ স্টিম পাওয়ার আপ করতে চলেছি।

2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvZA8GzS2DQRCenaYmQc8PKmKoqUpUeK1EYkXvpDQ1G4vq9r2thnL24nVMe9HEoTA18P3XxZmEBqKV5Qa.png

পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম পাওয়ারের পরিমান ছিলো ১২৮৮.৭১৫ স্টিম।
পাওয়ার আপ করার মূহুর্তটা।

Screenshot_2024-06-24-14-40-10-546_com.android.chrome.jpg

Screenshot_2024-06-24-14-40-34-076_com.android.chrome.jpg

Screenshot_2024-06-24-14-40-39-923_com.android.chrome.jpg

Screenshot_2024-06-24-14-40-47-351_com.android.chrome.jpg

Screenshot_2024-06-24-14-41-17-305_com.android.chrome.jpg

পাওয়ার আপ সম্পূর্ণ হওয়ার পর।

Screenshot_2024-06-24-14-41-34-403_com.android.chrome.jpg

১৫ স্টিম পাওয়ার আপ করার পর আমার স্টিম পাওয়ারে স্টিমেরবপরিমান এস দাঁড়ালো ১৩০৩.৭১৫ স্টিম।


আজ এখানেই শেষ করছি সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।


পোস্টের বিষয়পাওয়ার আপ
পোস্টকারীমোহাঃ আশিকুর রহমান
ডিভাইসরেডমি নোট ০৮
লোকেশনপাবনা


১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য।


আমার সংক্ষিপ্ত পরিচয়

আমি মোঃ আশিকুর রহমান। আমি মেহেরপুর জেলার গাংনী উপজেলার জুগির গোফা গ্রামে বাস করি। সবুজ শ্যামলে ঘেরা আমাদের গ্রামটি দেখতে খুবই সুন্দর। আমি একজন সরকারি চাকরিজীবি। আমি চাটমোহর ফায়ার ষ্টেশনে কর্মরত আছি। বাইক নিয়ে ঘুরতে, খাওয়া দাওয়া আর ঘুমাতে বেশি পছন্দ করি। আমি বিবাহিত। আমার একটি ছেলে আছে। আমি আমার পরিবারে মা, বাবা, ভাই, স্ত্রী ও ছেলে নিয়ে বসবাস করি।


সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটি দেখার জন্য। সবার জন্য দোয়া রইলো সবাই ভালো থাকবেন, ভালো রাখবেন। ধন্যবাদ জানাচ্ছি আমার বাংলা ব্লগের প্রতিষ্ঠাতা, এডমিনদের। যারা আমাকে শুরু থেকে সাপোর্ট করছে। আবারও ধন্যবাদ জানাচ্ছি আমার বাংলা ব্লগের সকল কর্মরত সদস্যদের। লেখার ভেতর ভুল ত্রুটি হতে পরে। সেক্ষেত্রে আপনাদের ক্ষমা সুন্দর দৃষ্টি আকর্ষণ করছি । দোয়া করি সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। আমার জন্য সবাই দোয়া করবেন।


Logo.png

Banner.png

20230619_1852241.gif

Posted using SteemPro Mobile

Sort:  
 25 days ago 

পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা আপনি ১৫ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন ও নিজের লক্ষ্যের দিকে আরো একধাপ এগিয়ে গিয়েছেন। অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 25 days ago 

নিজের লক্ষ্য পূরণের জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছি। ধন্যবাদ ভাই অনেক সুন্দর করে আপনার মূল্যবান অভিমত শেয়ার করার জন্য।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 25 days ago 

পাওয়ার আপ মানে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা এবং নিজের একাউন্ট কে আরও একধাপ এগিয়ে নেওয়া। আপনি প্রতি সপ্তাহেই ধারাবাহিক ভাবে পাওয়ার আপ করে যাচেছন। যা আপনার একাউন্ট কে আরও সমৃদ্ধশালী করছে। শুভ কামনা রইল আপনার জন্য।

 24 days ago 

পাওয়ার আপের মাধ্যমে নিজের একাউন্টকে চেষ্টা করছি সমৃদ্ধশালী করে তৈরি করার। অনেক অনেক ধন্যবাদ আপু আপনার মূল্যবান অভিমত ব্যক্ত করার জন্য।

 25 days ago 

আজ আপনি ১৫ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে ভালো লাগলো। এতে আপনি আপনার সক্ষমতা বৃদ্ধি করতে পারলেন। আর এভাবে কাজের ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করলে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। আসলে এই প্লাটফর্মে দীর্ঘ মেয়াদি কাজ করতে হলে নিজের সক্ষমতা বৃদ্ধি করা জরুরি। আশা করি আপনি এভাবেই এগিয়ে যাবেন। আপনার জন্য রইল শুভকামনা।

 24 days ago 

দোয়া করবেন আপু আমি যেন এভাবে ধারাবিগত ধরে রাখতে পারি। এবং নিজের টার্গেট ফোন করতে পারি ধন্যবাদ আপু।

 25 days ago 

১৫ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো। এভাবেই এগিয়ে গেলে আশা করছি ধীরে ধীরে অনেক বেশি সক্ষমতা অর্জন করবেন। আপনার আগামী দিনের পথ চলা আরো বেশি সুন্দর হোক এই দোয়া করি ভাইয়া শুভকামনা রইলো আপনার জন্য।

 24 days ago 

দোয়া করবেন এভাবে ধীরে ধীরে যেনো অনেক বেশি সক্ষমতা অর্জন করতে পারেন। আপনাকে অনেক ধন্যবাদ আপনার কিছু মূল্যবান কথা আমার পোস্টে প্রকাশ করার জন্য।

 25 days ago 

আসলে আমাদের সবারই পাওয়ার আপ করা প্রয়োজন।আপনার পাওয়ার আপ পোস্ট দেখে বেশ ভালো লাগলো। এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করে আপনার একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করবেন এই শুভকামনা রইল ।ধন্যবাদ।

 24 days ago 

জি আপু আপনি একদম ঠিক বলেছেন আমাদের সকলেরই পাওয়ার আপ করা প্রয়োজন। সু স্বাগতম আপনকে।

 25 days ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন।
ধারাবাহিকভাবে পাওয়ার বৃদ্ধি করলে অবশ্যই সফলতা আসবে।
এ সপ্তাহে আপনি পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আরও একধাপ এগিয়ে গেলেন অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 25 days ago 

অনেক অনেক ধন্যবাদ ভাই আমার পোস্টে গঠন মূলক অভিমত ব্যক্ত করার জন্য ভালো থাকবেন।

 25 days ago 

নিজের টার্গেট পূরণের লক্ষ্যে আপনি ১৫ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো। ঠিকই বলেছেন এই প্ল্যাটফর্মে নিজেদের অবস্থান শক্ত করার জন্য পাওয়ার আপ অনেক গুরুত্বপূর্ণ। আপনার জন্য শুভকামনা রইল।

 25 days ago 

অসংখ্য ধন্যবাদ আপু আমার পোস্টে গঠন মূলক মতামত ব্যক্ত করেছেন দেখে। আপনার মতামত পড়ে খুবই ভালো লাগলো। ধন্যবাদ আপু

 25 days ago 

১৫ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে আপনার সত্যি আরও বৃদ্ধি হল। এভাবে আপনি আপনার ক্ষমতাকে বৃদ্ধি করে যাবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 25 days ago 

দোয়া করবেন ভাই যেনো আমি পাওয়ার আপের এই ধারাবাহিকতা ধরে রাখতে পারি। ধন্যবাদ ভাই

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 67383.45
ETH 3525.45
USDT 1.00
SBD 2.70