টার্গেট ডিসেম্বর সিজেন -৪||১১স্টিম পাওয়ার আপ।

in আমার বাংলা ব্লগ2 months ago
আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু /আদাব


আজ ২৭ জ্যৈষ্ঠ১৪৩১ বঙ্গাব্দ
রোজ সোমবার।

🌿আমি মোঃ আশিকুর রহমান। আমি বাংলাদেশ 🇧🇩 থেকে বলছি। আমার স্টিমিট আইডির নাম @ayaan001

20240610_223907.jpg

কেমন আছেন সবাই? আশা করি সবাই ভাল আছেন। আমিও আল্লাহর রহমতে অনেক ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হয়েছি। স্টিমিট প্ল্যাটফর্ম দীর্ঘমেয়াদি কাজ করা ও নিজের সক্ষমতা অর্জন করার জন্য পাওয়ার আপ করা অত্যন্ত গুরুত্বপূর্ণ। যত বেশি পাওয়ার আপ করতে পারবো তত বেশি নিজের সক্ষমতা অর্জন করতে পারবো। পাওয়ার আপ করার মাধ্যম নিজের অবস্থানকে মজবুত করতে পারবো। আমার বাংলা ব্লগের সকল সদস্যরা ধারাবাহিকতার সাথে পাওয়ার আপ করা চালিয়ে যাচ্ছে। তাছাড়া নির্দিষ্ট টার্গেটে পাওয়ার আপ করার মাধমে পুরস্কারও পাওয়া যায়। যেহেতু আমি চাই এই প্ল্যাটফর্মের দীর্ঘমেয়াদি কাজ করতে তাই আমি সিদ্ধান্ত নিয়েছি অল্প অল্প করে স্টিম পাওয়ার আপ করবো। ধরে রাখার জন্য আজকে আমি ১১ স্টিম পাওয়ার আপ করতে চলেছি।

2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvZA8GzS2DQRCenaYmQc8PKmKoqUpUeK1EYkXvpDQ1G4vq9r2thnL24nVMe9HEoTA18P3XxZmEBqKV5Qa.png

পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম পাওয়ারের পরিমান ছিলো ১২৩৬.৯২২ স্টিম।

IMG_20240610_221612.jpg

পাওয়ার আপ করার মূহুর্তটা।

IMG_20240610_221745.jpg

IMG_20240610_221906.jpg

IMG_20240610_221929.jpg

পাওয়ার আপ সম্পূর্ণ হওয়ার পর।

IMG_20240610_222219.jpg

১১ স্টিম পাওয়ার আপ করার পর আমার স্টিম পাওয়ারে স্টিমেরবপরিমান এস দাঁড়ালো ১২৪৭.৯২২ স্টিম।


আজ এখানেই শেষ করছি সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।


পোস্টের বিষয়পাওয়ার আপ
পোস্টকারীমোহাঃ আশিকুর রহমান
ডিভাইসরেডমি নোট ১১
লোকেশনপাবনা


১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য।


আমার সংক্ষিপ্ত পরিচয়

আমি মোঃ আশিকুর রহমান। আমি মেহেরপুর জেলার গাংনী উপজেলার জুগির গোফা গ্রামে বাস করি। সবুজ শ্যামলে ঘেরা আমাদের গ্রামটি দেখতে খুবই সুন্দর। আমি একজন সরকারি চাকরিজীবি। আমি চাটমোহর ফায়ার ষ্টেশনে কর্মরত আছি। বাইক নিয়ে ঘুরতে, খাওয়া দাওয়া আর ঘুমাতে বেশি পছন্দ করি। আমি বিবাহিত। আমার একটি ছেলে আছে। আমি আমার পরিবারে মা, বাবা, ভাই, স্ত্রী ও ছেলে নিয়ে বসবাস করি।


সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটি দেখার জন্য। সবার জন্য দোয়া রইলো সবাই ভালো থাকবেন, ভালো রাখবেন। ধন্যবাদ জানাচ্ছি আমার বাংলা ব্লগের প্রতিষ্ঠাতা, এডমিনদের। যারা আমাকে শুরু থেকে সাপোর্ট করছে। আবারও ধন্যবাদ জানাচ্ছি আমার বাংলা ব্লগের সকল কর্মরত সদস্যদের। লেখার ভেতর ভুল ত্রুটি হতে পরে। সেক্ষেত্রে আপনাদের ক্ষমা সুন্দর দৃষ্টি আকর্ষণ করছি । দোয়া করি সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। আমার জন্য সবাই দোয়া করবেন।


Logo.png

Banner.png

20230619_1852241.gif

Posted using SteemPro Mobile

Sort:  
 2 months ago 

পাওয়ার আপ মানে নিজের ওয়ালাদের সক্ষমতা বৃদ্ধি। এভাবে আপনি প্রতিনিয়ত পাওয়ার পোস্ট করে চলেছেন এভাবেই ধীরে ধীরে এগিয়ে যান সামনের দিকে আপনার লক্ষ্য একজন পূরণ হবে ধন্যবাদ।

 2 months ago 

ধন্যবাদ ভাই গঠন মূলক মতামত শেয়ার করার জন্য বানানে একটু ভুল আছে দেখে ঠিক করে নিবেন।

 2 months ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতার অর্জন, নিজের ক্ষমতা বৃদ্ধি করতে আপনি পাওয়ার আপ করে যাচ্ছেন শুভকামনা রইল।

 2 months ago 

ধন্যবাদ ভাই ভালো থাকবেন

Upvoted! Thank you for supporting witness @jswit.

 2 months ago 

ভাইয়া আপনার পাওয়ার বৃদ্ধি পোস্ট দেখে খুবই ভালো লাগলো আমার। আজকে আপনি পাওয়ার বৃদ্ধি করেছেন, এভাবে যদি পাওয়ার বৃদ্ধি করতে পারেন তাহলে দেখবেন এমন একটা দিন আসবে অনেক বেশি পাওয়ার হয়ে যাবে।

 2 months ago 

জ্বি আপু চেষ্টা করছি ছোট ছোট পাওয়ার আপের মাধ্যমে নিজেকে সক্ষম করে তুলতে। ধন্যবাদ অনেক সুন্দর মতামত শেয়ার করার জন্য।

 2 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ এর এই সপ্তাহে আপনি ১১ স্টিম পাওয়ার বৃদ্ধি করে দারুন একটি কাজ করেছেন আপনার জন্য শুভ কামনা এভাবেই নিজের লখ্যে এগিয়ে যান। ধন্যবাদ শেয়ার করার জন্য।

 2 months ago 

অসংখ্য ধন্যবাদ ভাই উৎসাহিত করার জন্য । লক্ষ্যে বানানটা ভুল হয়েছে ঠিক করে নিবেন ভাই।

 2 months ago 

নিজের একাউন্টের সক্ষমতাকে বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ গুরুত্বপূর্ণ। এই প্লাটফর্মে টিকে থাকার জন্য পাওয়ার আপ করতে হবে। যত বেশি পাওয়ার আপ করা যাবে তত বেশি নিজের জন্যই ভালো। পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রাখলে অনেক দূরে এগিয়ে যাওয়া যাবে।

 2 months ago 

ঠিক কথায় বলেছেন ভাই যত বেশি পাওয়া আপ করা যাবে ততই নিজের জন্য ভালো। ধন্যবাদ ভাই সুন্দর মতামত শেয়ার করার জন্য।

 2 months ago 

তোমার ১১ স্টিম পাওয়ার বৃদ্ধি করা দেখে আমার খুবই ভালো লেগেছে। আসলে এভাবে নিয়মিত স্টিম পাওয়ার বৃদ্ধি করতে পারলে অ্যাকাউন্ট নিঃসন্দেহে আরো বেশি শক্তিশালী হয়ে উঠবে। আমি আশা করি তুমি আগামী দিনেও স্টিম পাওয়ার বৃদ্ধির ধারাবাহিকতা এভাবেই বজায় রাখতে সক্ষম হবে।

 2 months ago 

দোয়া করবেন ভাই আমি যেন আমার এই ধারাবাহিকতা রাখতে পারি। অসংখ্য ধন্যবাদ অনেক সুন্দর মতামত শেয়ার করার জন্য।

 2 months ago 

আপনার ১১ স্টিম পাওয়ার আপ করা দেখে খুবই ভালো লাগলো।স্টিমিট প্লাটফর্মে যার যত বেশি পাওয়ার তার ততই বেশি শক্তি। এখানে পাওয়ার আপ করা মানে নিজের আইডির সক্ষমতা বৃদ্ধি করা।আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো ভাইয়া।

 2 months ago 

চেষ্টা করছি অল্প অল্প করে নিজের সক্ষমতা বৃদ্ধি করার জন্য। দোয়া করবেন যেন এই ধারাবাহিকতা ধরে রাখতে পারি। ধন্যবাদ ভাই

 2 months ago 

স্টিমিট প্ল্যাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ অত্যন্ত জরুরি।আপনি পাওয়ার আপের সমস্ত প্রক্রিয়া শুরু থেকে শেষ পর্যন্ত গুছিয়ে উপস্থাপন করেছেন,যেটা দেখে অনেক ভালো লাগলো।আপনার জন্য শুভকামনা রইল।ধন্যবাদ সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 2 months ago 

সব কিছুই গুছিয়ে উপস্থাপন করার চেষ্টা করেছি আপু। পোস্টটি আপনার কাছে ভালো লেগেছে জেনে অনেক খুশি হলাম।

 2 months ago 

আজকে আপনার ১১ স্টিম পাওয়ার আপ পোস্ট দেখে আমার কাছে খুব ভালো লাগলো। এই প্লাটফর্মের টিকে থাকতে হলে আমাদের সবার পাওয়ার আপ করা দরকার। আমি নিজেও সব সময় চেষ্টা করি পাওয়ার আপ বৃদ্ধি করার জন্য। পাওয়ার আপ এর মাধ্যমে আমরা আমাদের ভাগ্য পরিবর্তন করতে পারি। আশাকরি ধারাবাহিকভাবে ভাবে পাওয়ার আপ করে আপনার কাঙ্ক্ষিত লক্ষ্য পূরণ করুন এটাই সব সময় কামনা করি।

 2 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই গঠন মূলক মতামত শেয়ার করার জন্য। আপনাদের দোয়া থাকলে সব কিছুই সম্ভব।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59605.49
ETH 2607.69
USDT 1.00
SBD 2.42