স্বরচিত কবিতাঃ শুধু তোমারই জন্য ||@ayaan001

in আমার বাংলা ব্লগ5 months ago
আসসালামু আলাইকুম

🌿আমি মোঃ আশিকুর রহমান। আমি বাংলাদেশ 🇧🇩 থেকে বলছি। আমার স্টিমিট আইডির নাম @ayaan001

আজ ০৮ মার্চ রোজ শুক্রবার ২০২৪ ইং:।

বাংলায় ২৪ ফাল্গুন ১৪৩০ খ্রিষ্টাব্দ।

আরবি ২৬ শাবান ১৪৪৫ হি:।

কেমন আছেন সবাই? আশা করি সবাই ভাল আছেন। আমিও আল্লাহর রহমতে অনেক ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে নতুন একটি পোস্ট নিয়ে হাজির হয়েছি। আজকে আমি আপনাদের মাঝে একটি স্বরচিত কবিতা নিয়ে হাজির হলাম। যদিও এই বিষয়ে আমি খুবই দুর্বল আগেও বলেছি। আপনার সবাই জানেন। তারপরও চেষ্টা করছি ভালো করে লেখার জন্য। আশা করি আমার কবিতা পরে আপনাদের অনেক ভালো লাগবে।

শুধু তোমার জন্য।

শুধু তোমার সাথে,
হারানো পথে,
চলতে চাই।
শুধু তোমার হাতে।

স্বপ্নের নীল আকাশটা
একবার ছুয়ে দেখতে চাই।

তোমায় দেখে দূর আকাশের
মেঘেরা মুখ লুকাই।
তোমার চোখে আমার,
সবুজ পাখি আঁকা রয়।

প্রেমের সীমাহীন সমুদ্রে,
আমি তৈরি তোমার জন্য,
সব সময় তোমার,
আমি চাই তোমার জন্য।

তুমি আমার বিশ্বাস,
তুমি আমার সব কিছু,
আমি আছি তোমার কাছে,
আমি চাই তোমার সঙ্গে হত্তয়ার দিন সবসময়।

প্রেমের আলোয় ভরা পথে,
তোমার সঙ্গে হাঁটতে চাই।
আমার চোখে তোমার ছায়া,
আমার মনে তোমার ছবি আঁকাই।

সন্ধ্যা আসে, চাঁদ উঠে,
আমার স্বপ্নে তুমি প্রকাশ পাও।
তোমার সাথে ভরা আমার জীবন,
হৃদয়ে সবুজ সৃষ্টি হও।

যে মনের মধ্যে আছে তোমার ছায়া,
সে মন ভোলে না তোমার কাছে।
তোমার প্রেমে আমি মাতাল,
তোমার সঙ্গে বাঁধা নিতে চাই এই জীবনে।

পোস্টের ধরনস্বরচিত কবিতা
চিত্র শিল্পীমোঃ আশিকুর রহমান
ডিভাইসরেডমি নোট ১১
লোকেশনপাবনা


আমার সংক্ষিপ্ত পরিচয়

আমি মোঃ আশিকুর রহমান। আমি মেহেরপুর জেলার গাংনী উপজেলার জুগির গোফা গ্রামে বাস করি। সবুজ শ্যামলে ঘেরা আমাদের গ্রামটি দেখতে খুবই সুন্দর। আমি একজন সরকারি চাকরিজীবি। আমি চাটমোহর ফায়ার ষ্টেশনে কর্মরত আছি। বাইক নিয়ে ঘুরতে, খাওয়া দাওয়া আর ঘুমাতে বেশি পছন্দ করি।আমি বিবাহিত। আমার একটি ছেলে আছে। আমি আমার পরিবারে মা, বাবা, ভাই, স্ত্রী ও ছেলে নিয়ে বসবাস করি।


সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটি দেখার জন্য। সবার জন্য দোয়া রইলো সবাই ভালো থাকবেন, ভালো রাখবেন। ধন্যবাদ জানাচ্ছি আমার বাংলা ব্লগের প্রতিষ্ঠাতা, এডমিনদের। যারা আমাকে শুরু থেকে সাপোর্ট করছে। আবারও ধন্যবাদ যানাচ্ছি আমার বাংলা ব্লগের সকল কর্মরত সদস্যদের। লেখার ভেতর ভুল ত্রুটি হতে পরে। সেক্ষেত্রে আপনাদের ক্ষমা সুন্দর দৃষ্টি আকর্ষণ করছি । দোয়া করি সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন। আমার জন্য সবাই দোয়া করবেন।
১০%প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য।

Logo.png

Banner_New.png

20230619_1852241.gif

Posted using SteemPro Mobile

Sort:  

মনের মানুষকে ইঙ্গিত করে অনেক সুন্দর একটি কবিতা লিখেছেন। আসলে ভালোবাসার অনুভূতিগুলো বিভিন্ন প্রকারে প্রকাশ পায়। আজকে আপনি আপনার মনের মাঝে লুকিয়ে থাকা প্রতিভা ও ভালোবাসার ছন্দ মালা উপস্থাপন করেছেন। সুন্দর একটি কবিতা আমাদের উপহার দেয়ার জন্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

Posted using SteemPro Mobile

 5 months ago 

আপনার মূল্যবান মতামত পড়ে বেশ ভালো লাগলো ভাই। অসংখ্য ধন্যবাদ আপনাকে।

Posted using SteemPro Mobile

Upvoted! Thank you for supporting witness @jswit.

 5 months ago 

হৃদয়ের অনুভূতি দিয়ে আপনি অসাধারণ একটি কবিতা লিখে আমাদের মাঝে শেয়ার করেছেন। আসলে কবিতা লিখতে হলে হৃদয়ের অনুভূতি প্রয়োজন। আপনি হয়তো আপনার প্রিয় মানুষ কে নিয়ে এই কবিতা লিখেছেন। আসলে প্রিয় মানুষ কে নিয়ে কবিতা লিখলে কবিতার লাইন কখনো শেষ হবে না। আপনার লেখা কবিতা টি আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। ধন্যবাদ ভাইয়া আপনাকে।

 5 months ago 

অসংখ্য ধন্যবাদ আপু আপনার মূল্যবান অভিমত ব্যাক্ত করার জন্য।

Posted using SteemPro Mobile

 5 months ago 

বেশ দারুণ একটি কবিতা লিখেছেন ৷ আপনার স্বরচিত কবিতা শুধু তোমারই জন্য কবিতাটি পড়ে বেশ ভালো লাগলো ৷ আসলে এমন কবিতা গুলো পড়তে বেশ ভালোই লাগে ৷ ভালোবাসার মিষ্টি একটি কবিতা লিখেছেন ৷ কবিতাটি খুবই সুন্দর হয়েছে ৷ কবিতার লাইন গুলোও বেশ ছন্দে ছন্দ মিলিয়ে লিখেছেন ৷ ধন্যবাদ আপনাকে এতো সুন্দর একটি কবিতা শেয়ার করার জন্য ৷

Posted using SteemPro Mobile

 5 months ago 

আপনার স্বরচিত কবিতা, তোমারই জন্য পড়ে খুব ভালো লাগলো। খুবই দুর্দান্ত কবিতা আমাদের মাঝে শেয়ার করেছেন ভাই। আসলে প্রিয়জন পাশে থাকলে পৃথিবীর সকল সুখ অনুভব করা যায়। প্রকৃতির উপমাই প্রিয়জনকে অনুভব করেছেন কবিতার ছন্দে। বিশেষ করে এই লাইন গুলো আমার কাছে খুব ভালো লেগেছে ‌ ।

প্রেমের সীমাহীন সমুদ্রে,
আমি তৈরি তোমার জন্য,
সব সময় তোমার,
আমি চাই তোমার জন্য।

এত সুন্দর কবিতা আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই। ‌

 5 months ago 

অনেক অনেক ধন্যবাদ ভাই আপনার প্রশংসা মূলক মন্তব্য প্রকাশ করার জন্য।

Posted using SteemPro Mobile

 5 months ago 

এই ব্লগে সবাই নতুন নতুন কবিতা লেখা শিখছে। সেই হিসেবে আমরা সবাই কবিতা লেখায় দুর্বল। তারপরও চেষ্টা করতে দোষ কি। আপনি দুর্বল হওয়ার পরেও চেষ্টা করছেন জেনে ভালো লাগলো। আপনার কবিতাটি খুব ভালো লেগেছে আমার কাছে কিন্তু কবিতার সম্পর্কে যদি শুরুতে কিছু। কবিতা সম্পর্কে কিছু যদি লিখতেন তাহলে আরো বেশি ভালো লাগতো। ধন্যবাদ শেয়ার করার জন্য।

 5 months ago 

অসংখ্য ধন্যবাদ আপু আপনার মূল্যবান সময় নষ্ট করে আমার পোস্টে প্রসংশা মূলক মতামত শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 5 months ago 

দারুন একটি প্রেম অনুভূতিমূলক কবিতা লিখে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইজান। আপনারা লেখা কবিতা আবৃত্তি করে আমি মুগ্ধ হলাম। চমৎকার লিখেছেন আপনি। একদম মন ছুয়ে যাওয়ার মত ছিল।

 5 months ago 

ধন্যবাদ ভাই আমার কবিতা আপনার কাছে ভালো লেগেছে জেনে।

Posted using SteemPro Mobile

 5 months ago 

ভাইয়া শুধু আপনি না আমরা সবাই কবিতা লেখায় দুর্বল। তারপরেও প্রতিনিয়ত আমরা কবিতা লেখার মাধ্যমে নিজের অনুভূতি গুলো তুলে ধরার চেষ্টা করেছি।যাই হোক আপনি খুব সুন্দর কবিতা লিখেছেন। আপনার কবিতা পড়ে অনেক ভালো লেগেছে। প্রতিটা লাইন খুব সুন্দর ছিল। ধন্যবাদ এত সুন্দর একটি কবিতা আমাদের সাথে শেয়ার করার জন্য।

 5 months ago 

ধন্যবাদ আপু আপনার মূল্যবান অভিমত ব্যাক্ত করার জন্য।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 58974.49
ETH 2666.08
USDT 1.00
SBD 2.45