দুই জাতের প্রজাপতির ভিডিওগ্রাফি।

in আমার বাংলা ব্লগ3 months ago
আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু /আদাব।


🌿আমি মোঃ আশিকুর রহমান। আমি বাংলাদেশ 🇧🇩 থেকে বলছি। আমার স্টিমিট আইডির নাম @ayaan001

কেমন আছেন সবাই? আশা করি সবাই ভাল আছেন। আমিও আল্লাহর রহমতে অনেক ভালো আছি।

আজ ২৩ এপ্রিল ২০২৪ ইংঃ রোজ মঙ্গলবার ।

বাংলায় ১০ বৈশাখ ১৪৩০ খ্রিষ্টাব্দ।

আরবি ১৩ শাওয়াল ১৪৪৫ হি:।

20240423_142324.jpg

স্রষ্টার সৃষ্টি যে এত সুন্দর হতে পারে তা সৃষ্টি জগৎ না দেখলে বোঝা যেত না। আমাদের পৃথিবীতে নানা রকমের জীবজন্তু বসবাস করে। একেকটি প্রাণীর একেক রকম সৌন্দর্য দিয়ে সৃষ্টি করা হয়েছে। পৃথিবীতে এমন এমন প্রানীও আছে যা দেখে মানুষ তার সৌন্দর্যের প্রেমে পড়তে বাধ্য হয়। প্রাণিজগতের ভিতরে সৌন্দর্যের লাবনীয়তা নিয়ে অনেক প্রানী পৃথিবীতে এসেছে। এর মধ্যে উল্লেখ করতে গেলে প্রজাপতি উল্লেখযোগ্য । প্রজাপতি আকারে ছোট একটি প্রাণী কিন্তু এই প্রাণী আমাদের পৃথিবীতে নানা প্রজাতের রয়েছে। শুয়োপোকা থেকে একটি প্রজাপতির জন্ম হয়। প্রজাপতি আমার কাছে খুবই ভালো লাগে। প্রজাপতি অনেক চঞ্চল একটি প্রাণী। প্রজাপতি দেখতে খুবই সুন্দর হয় আমার মতে কম বেশি সবাই প্রজাপতিকে অনেক পছন্দ করে। আজকে আমি আপনাদের মাঝে দুইটি জাতের প্রজাপতির ভিডিওগ্রাফি ধারণ করে আপনাদের মাঝে শেয়ার করছি। প্রজাপতির দুইটি প্রজাতের নাম হলো সাত ডোরা ও ধূসর পানসি । আশা করছি আমার ভিডিওগ্রাফিটি আপনাদের কাছে অনেক ভালো লাগবে।

ভিডিওগ্রাফির লিংক

পোস্টে বিবরণীভিডিওগ্রাফি
ডিভাইসরেডমি নোট ১১
ক্যামেরা৫০মেগাপিক্সেল
লোকেশনপাবনা


আজ এখানেই শেষ করছি সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। আর আমার ভিডিওগ্রাফিটি আপনাদের কাছে কেমন লেগেছে তা কমেন্ট করে জানাবেন।
১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য।
আমার সম্পর্কে

আমি মোঃ আশিকুর রহমান। আমি মেহেরপুর জেলার গাংনী উপজেলার জুগির গোফা গ্রামে বাস করি। আমি একজন সরকারি চাকরিজীবি। আমি চাটমোহর ফায়ার ষ্টেশনে কর্মরত আছি। বাইক নিয়ে ঘুরতে, খাওয়া দাওয়া আর ঘুমাতে বেশি পছন্দ করি। আমি বিবাহিত। আমার একটি ছেলে আছে। আমি আমার পরিবারে মা, বাবা, ভাই, স্ত্রী ও ছেলে নিয়ে বসবাস করি।


সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটি দেখার জন্য। সবার জন্য দোয়া রইলো সবাই ভালো থাকবেন, ভালো রাখবেন। ধন্যবাদ জানাচ্ছি আমার বাংলা ব্লগের প্রতিষ্ঠাতা, এডমিনদের। যারা আমাকে শুরু থেকে সাপোর্ট করছে। আবারও ধন্যবাদ জানাচ্ছি আমার বাংলা ব্লগের সকল কর্মরত সদস্যদের। লেখার ভেতর ভুল ত্রুটি হতে পরে। সেক্ষেত্রে আপনাদের ক্ষমা সুন্দর দৃষ্টি আকর্ষণ করছি । দোয়া করি সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। আমার জন্য সবাই দোয়া করবেন।


Logo.png

Banner_New.png

20230619_1852241.gif

Posted using SteemPro Mobile

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 3 months ago 

বাহ মামা আপনি আজকে আমাদের মাঝে বেশ অসাধারণ ভাবে একটি ভিডিওগ্রাফি শেয়ার করেছেন। আপনার শেয়ার করা পোস্টটি দেখে আমার কাছে বেশ ভালো লেগেছে। আপনার কাছ থেকে দুইটি জাতের ভিন্ন প্রজাতির নাম জানতে পারলাম জেনে বেশ ভালো লাগলো। ধন্যবাদ মামা এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 months ago 

জেনে খুশি হলাম যে আমার পোস্টটি তোমার ভালো লাগার সাথে সাথে আমার পোস্টের মাধ্যমে তুমি আজ দুইটা ভিন্ন জাতের প্রজাপতির নাম জানতে পেরেছো। ধন্যবাদ মামু তোমার সুন্দর গঠন মূলক মতামত প্রকাশ করার জন্য।

 3 months ago 

যে কোন প্রজাপতি গুলো দেখতে এমনিতে ভীষণ ভালো লাগে। আর প্রজাপতি যখন ফুলের উপরে বসে তখন এই সৌন্দর্য আরো দ্বিগুণ বেড়ে যায়। আজকে আপুনি দুইটি জাতের প্রজাতির ভিডিওগ্রাফি করেছেন। এই দুই জাতের প্রজাপতি দেখতে এতটাই সুন্দর যা দেখে চোখ জুড়ে গেল। এত সুন্দর প্রজাপতি ভিডিওগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 3 months ago 

ধন্যবাদ ভাই আপনার প্রশংসা মুখরিত মতামত প্রকাশ করার জন্য। ভালো থাকবেন সুস্থ থাকবেন।

 3 months ago 

এই প্রজাপতিগুলো অনেক দেখেছি কিন্তু এর নাম জানা ছিল না। আপনার কাছ থেকে আজ এই দুটি প্রজাপতির খুব সুন্দর নাম জানতে পারলাম। সাত ডোরা ও ধূসর পানসি এই নাম দুটো আমার কাছে অনেক ভালো লেগেছে। প্রজাপতি দুটো দেখতে যেমন সুন্দর তেমনি নাম দুটোও খুব সুন্দর। আপনি খুব সুন্দর ভাবে প্রজাপতি দুটির ভিডিও তৈরি করেছেন। আপনার ভিডিওগ্রাফি আমার কাছে অনেক ভালো লেগেছে। ধন্যবাদ এত সুন্দর ভিডিওগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 3 months ago 

আমার পোস্টের মাধ্যমে আজ দুইটি জাতের প্রজাপতির নাম জানতে পেরেছেন। বিষয়টা জেনে আমার কাছে অনেক ভালো লাগলো। ধন্যবাদ আপু অনেক সুন্দর করে আপনার মূল্যবান মতামত প্রকাশ করার জন্য।

 3 months ago 

আপনি তো দেখছি অসম্ভব কাজকে সম্ভব করে আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। প্রজাপতির ভিডিওগ্রাফি ধারণ করা আসলেই অনেক কঠিন একটা কাজ। প্রজাপতি এক জায়গা থেকে অন্য জায়গায় উড়ে চলে যায় তাই এটার ভিডিওগ্রাফি সহজে ধারণ করা যায় না।

 3 months ago 

ধন্যবাদ আপনার সুন্দর মতামত শেয়ার করার জন্য।

 3 months ago 

প্রজাপতি প্রাণীটি আমার ভীষণ পছন্দের। আপনি আজকে দুটি ভিন্ন প্রজাতির প্রজাপতির ভিডিওগ্রাফি করেছেন দেখে অনেক ভালো লাগলো ভাই। অনেক সুন্দর একটি পোস্ট আমাদের সাথে বিস্তারিত ভাবে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 3 months ago 

অসংখ্য ধন্যবাদ ভাই আপনার মূল্যবান মতামত শেয়ার করার জন্য ভালো থাকবেন সুস্থ থাকবেন।

 3 months ago 

আজকে আপনি চমৎকার একটি ভিডিও পোস্ট
উপহার দিলে। আমি ভিডিওটি খুব মনোযোগ সহকারে দেখেছি। আমার কাছে খুব ভালো লেগেছে। দুই জাতের প্রজাপতির ভিডিওগ্রাফি খুব সুন্দরভাবে আপনি ধারণ করেছেন। বলতে হয় আপনার ভিডিওগ্রাফির অনেক অভিজ্ঞতা রয়েছে। সুন্দর করে গুছিয়ে ভিডিওগ্রাফি পোস্ট আমাদের মাঝে উপহার দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 3 months ago 

আপনাকেও অনেক ধন্যবাদ ভাই আপনার মূল্যবান মতামত শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.029
BTC 67544.78
ETH 3225.94
USDT 1.00
SBD 2.65