নাটক রিভিউ: গ্রামের ভাইরাল বউ।

in আমার বাংলা ব্লগ26 days ago
আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু /আদাব

🌿আমি মোঃ আশিকুর রহমান। আমি বাংলাদেশ 🇧🇩 থেকে বলছি। আমার স্টিমিট আইডির নাম @ayaan001

কেমন আছেন সবাই? আশা করি সবাই ভাল আছেন। আমিও আল্লাহর রহমতে অনেক ভালো আছি।


আজ ২৯ জুলাই ২০২৪ ইংঃ রোজ সোমবার ।

বাংলায় ১৪ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ ।


হ্যালো আমার বাংলা ব্লগ বাসি.........

আজকে আমি আপনাদের মাঝে নতুন একটি পোস্ট নিয়ে হাজির হয়েছি। আজকে আমি আপনাদের মাঝে একটি বাংলা নাটক রিভিউ করবো। নাটকটিতে অভিনয় করেছে মোশাররফ করিম। আমার কাছে মোশাররফ করিমের নাটক অনেক ভালো লাগে। কম বেশি সবাই হয়তো মোশাররফকে পছন্দ করে থাকবেন। এক সময় মোশাররফ করিমের অনেক জনপ্রিয়তা ছিলো। ছিলো বলতে এখনো আছে কারন তিনি অনেক বড় মাপের অভিনেতা।

এখন যে নাটকটি আপনাদের মাঝে শেয়ার করবো এও নাটকের নাম গ্রামের ভাইরাল বউ। একথায় বলতে গেলে নাটকটি আমার কাছে অনেক ভালো লেগেছে। আশা করি আপনাদের কাছেও অনেক ভালো লাগবে। চলেন তাহলে কাজে যাওয়া যাক।

নাটকের পোস্টার

1000002197.jpg

পোস্টের ধরননাটক রিভিউ
নাটকের নামগ্রামের ভাইরাল বউ
পরিচালকতাইফুর জাহান আশিক।
অভিনয়েমোশাররফ করিম, তানিয়া বৃষ্টি, হান্নান শেলী ও শেলী আহসান আরও অনেকেই।
দৈর্ঘ৩১ মিনিট ৫৯ সেকেন্ড
মুক্তির সময়১৮ জুন ২০২৪ খ্রিঃ


1000002185.jpg

নাটকের প্রথমে দেখা যায় নায়িকা বউ সেজে বাসর ঘরে বসে রয়েছে এমন সময় নায়ক ঘরে ঢোকে। নায়িকা তাকে সালাম না করাই নায়ক তখন নানা রকম কথা শোনাতে থাকে।

1000002187.jpg

পরের দিন সকাল সকাল বাইরে কয়েকজনকে কথা বলতে দেখে বাইরে আসে। এসে দেখে তাদের বাড়িতে যারা কাজ করতো তাদেরকে বেতন দিয়ে বাড়ি থেকে তাড়িয়ে দিচ্ছে। কারণ জানতে চাইলে নায়কের মা বলে এখন বাড়তে তুমি এসেছো এখন কাজের লোকের কি দরকার।

1000002186.jpg

নায়িকা কাজ করছিলো এমন সময় নায়ক এসে তাকে মেরে বলে তুই সুন্দর এই কথা গ্রামের মানুষ কিভাবে যানে। নায়ক নায়িকাকে নানা রকম কথা শোনাতে থাকে।

1000002188.jpg

এরপর নায়িকা তার অতীতের কথা মনে পড়ে যায়। সে মনে মনে অনেক কষ্ট পায়।

1000002190.jpg

এরপরে নায়ক রাতে নায়িকাকে দিয়ে পা টিপিয়ে নেই। আর নায়ক ফোনে কথা বলতে থাকে। নায়িকা কিছু বললেই সে অনেক রেগে রেগে কথা বলতে থাকে।

1000002189.jpg

পরের দিন নায়কের বোন বাড়িতে আসে সে তার জামাইয়ের নামে নানা রকম অভিযোগ করতে থাকে। যা প্রতিনিয়ত নায়িকার উপর হয়ে থাকে। কিন্তু নায়ক তার বোন জামাইকে হুমকি দিয়ে কথা বলতে থাকে। কারন সে চাই না যে তার বোন কষ্টে থাক।

1000002191.jpg

1000002192.jpg

একদিন হঠাৎ করেই নায়কের বাড়িয়ে নায়িকার বাবা চলে আসে। নায়ক তার শশুরকে দেখে কোন রকম সম্মানের সাথে কথা না বলে নানা রকম বাজে কথা বলতে থাকে। এমনকি তার বাবা নায়কের মায়ের কাছে গেলে তার মেয়ের সম্পর্কে বাজে মন্তব্য করতে থাকে।

1000002193.jpg

নায়িকা তার বাবাকে রাতের খাবার খাচ্ছিলো এমন সময় নায়ক চলে আসে। সে জিজ্ঞাসা করে তার মাকে কেনো খেতে দেয় নাই। এই কথা শোনার পর নায়িকা বলে মা পরে খাবে বলেছে। এই কথা শুনে নায়ক নায়িকাকে মারধর করে। এটা দেখে নায়িকার বাবা অনেক কষ্ট পাই এবং সে বাড়ি থেকে চলে যায়।

1000002194.jpg

এরপরে দৃশ্যে দেখা যায় নায়কা আহত অবস্থা ঘরে বসে থাকতে দেখা এমন সময় নায়ক সেখানে যায় এবং নায়কার কাছে ক্ষমা চাই। সে কথা দেয় এই কাজ আর সে কোন দিন করবে না।

1000002196.jpg

এরপর দেখা যায় পরিবারের সবাই মিলে অনেক আনন্দ করে এবং তারা সবাই মিলে মাছ ধরতে যায়। এবং নায়িকার ননদ সেই মাছ ধরার ভিডিও করে।

এরপর নাটকটি শেষ হয়ে যায়.............


নাটক দেখার লিংক


নাটক দেখার পর আমার অনূভুতি ও রেটিং


গ্রামের ভাইরাল বউ নাটকটি আমার কাছে খুবই ভালো লাগছে। আমাদের সমাজের প্রতিচ্ছবি এই নাটকের মাধ্যমে তুলে ধরা হয়েছে। যেখানে দেখানো হয়েছে পরের ঘরের মেয়ে ও নিজের মেয়ের মধ্যে পার্থক্য। নিজের ছেলের বউ বাড়ির দাসীর মতো আর নিজের মেয়েকে সবাই অন্যের ঘরে রাজরানী দেখতে চাই। নিজের ছেলে তার বউ এর কথা শুনলে সেই ছেলে খারাপ হয়ে যায়। আর যখন তার নিজের মেয়ের জামাই তার কথা মত চলে না তখন সেই জামাই খারাপ হয়ে যায়। যাই হোক নাটকের বিষয় বস্তু আমার কাছে অনেক ভালো লেগেছে। তবে মাঝের কিছু অংশ কাট করা হয়েছে হয়তো পর্ব বাড়তে পারে। পর্ব বের হলে অবশ্যই তা আপনাদের মাঝে শেয়ার করবো। নাটকের রেটিং ০৯/১০ দিলাম।
পোস্টের বিষয়নাটক
পোস্টকারীমোহাঃ আশিকুর রহমান
ডিভাইসগ্যালাক্সি এ ১৫।
লোকেশনপাবনা


আজ এখানেই শেষ করছি সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। আর লেখার অমিল ও ভূল ত্রুটি হলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখেবেন।


১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য।


আমার সংক্ষিপ্ত পরিচয়

আমি মোঃ আশিকুর রহমান। আমি মেহেরপুর জেলার গাংনী উপজেলার জুগির গোফা গ্রামে বাস করি। সবুজ শ্যামলে ঘেরা আমাদের গ্রামটি দেখতে খুবই সুন্দর। আমি একজন সরকারি চাকরিজীবি। আমি চাটমোহর ফায়ার ষ্টেশনে কর্মরত আছি। বাইক নিয়ে ঘুরতে, খাওয়া দাওয়া আর ঘুমাতে বেশি পছন্দ করি। আমি বিবাহিত। আমার একটি ছেলে আছে। আমি আমার পরিবারে মা, বাবা, ভাই, স্ত্রী ও ছেলে নিয়ে বসবাস করি।


সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটি দেখার জন্য। সবার জন্য দোয়া রইলো সবাই ভালো থাকবেন, ভালো রাখবেন। ধন্যবাদ জানাচ্ছি আমার বাংলা ব্লগের প্রতিষ্ঠাতা, এডমিনদের। যারা আমাকে শুরু থেকে সাপোর্ট করছে। আবারও ধন্যবাদ জানাচ্ছি আমার বাংলা ব্লগের সকল কর্মরত সদস্যদের। লেখার ভেতর ভুল ত্রুটি হতে পরে। সেক্ষেত্রে আপনাদের ক্ষমা সুন্দর দৃষ্টি আকর্ষণ করছি । দোয়া করি সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। আমার জন্য সবাই দোয়া করবেন।


Logo.png

Banner.png

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 26 days ago (edited)

অনেক সুন্দর নাটকের রিভিউ করছেন ভাইয়া। মোশারফ করিমের অভিনয় আমার সব সময় অনেক ভালো লাগেখুব সুন্দর অভিনয় করে মোশারফ করিম। নাটকটির কয়েকটা সিন আমি দেখেছি। কয়েকবার দেখতে গিয়েও কেন যেন দেখা হয়নি। আজ আপনার নাটকটির রিভিউ পড়ে আরো দেখার ইচ্ছে বেড়ে গেল। খুবই সুন্দর করে আপনি নাটকটির রিভিউ আমাদের মাঝে উপস্থাপন করেছেন।

 26 days ago 

অসংখ্য ধন্যবাদ ভাই অনেক সুন্দর ও গোছানো ভাবে আপনার মতামত শেয়ার করার জন্য। মোশাররফ করিমের নাটক সবার কাছেই ভালো লাগে বলে আমি মনে করি।

 25 days ago 

আপনি আজকে খুব চমৎকার একটি নাটক রিভিউ করেছেন। মোশারফ করিমের নাটকগুলো সব সময় আমার কাছে বেশ ভালো লাগে। এই নাটকটি যদিও দেখা হয়নি তবে আপনার রিভিউ করে বুঝতে পেরেছি নাটকের বিষয়বস্তুগুলো। কখনো সময় পেলে দেখে নেয়ার চেষ্টা করব ধন্যবাদ শেয়ার করার জন্য।

 25 days ago 

দেখতে পারেন ভাই নাটকটি অনেক শিক্ষানীয়। ধন্যবাদ ভাই আমার পোস্টে যথাযথ মতামত শেয়ার করার জন্য।

 25 days ago 

এই নাটকটি আমি দেখেছিলাম। দেখে অনেক মজা পাইছি। আজকে আপনি খুব সুন্দর ভাবে নাটকের রিভিউ দিলেন, যা দেখে খুবই ভালো লাগছে। ধন্যবাদ জানাচ্ছি গ্রামের ভাইরাল বউ নামক এত সুন্দর একটি নাটকের রিভিউ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 25 days ago 

এখানে মজার পাওয়ার থেকে কষ্টের পর্ব ছিলো বেশি। যাই হোক শেষের দিকে নায়ক তার ভুল বুঝতে পেরেছে এটাই অনেক। ধন্যবাদ ভাই আপনার মূল্যবান মতামত প্রকাশ করা জন্য।

 24 days ago 

আজ আপনি খুব চমৎকার একটি নাটক রিভিউ করেছেন। আপনার নাটক রিভিউটি পড়ে অনেক ভালো লাগলো। মোশারফ করিমের নাটক গুলো দেখতে আমার কাছে বেশ ভালই লাগে। এই নাটকটি কিছু অংশ দেখেছিলাম কিন্তু নেট স্লো থাকার কারণে শেষ করে উঠতে পারিনি। তবে একদিন সময় করে পুরো নাটকটা শেষ করবো।আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি গ্রামের ভাইরাল বউ নামক এত সুন্দর একটি নাটকের রিভিউ আমাদের মাঝে তুলে ধরার জন্য।

 23 days ago 

জ্বি নেট স্লো হওয়ার কারনে কোন কিছু করে বা দেখে শান্তি নাই।মোশাররফ করিম আমার অনেক পছন্দের অভিনেতা আপনাকে অসংখ্য ধন্যবাদ অনেক অভিমত ব্যক্ত করার জন্য।

 23 days ago 

মোশাররফের নাটক দেখতে আমি ও অনেক পছন্দ করি।

 23 days ago 

খুবই সুন্দর একটি নাটকের রিভিউ শেয়ার করেছেন আপনি । আপনার কাছ থেকে সুন্দর নাটক দেখে খুবই ভালো লাগলো৷ এই নাটকটি আমি এখনো দেখে নিতে পারিনি৷ তবে অবশ্যই সময় করে নাটকটি দেখে নেওয়ার চেষ্টা করব ৷ আপনার এই রিভিউ এর মাধ্যমে নাটকটি সম্পর্কে অনেকটাই ধারণা পেয়ে গেলাম৷ অসংখ্য ধন্যবাদ এরকম সুন্দর একটি নাটকের রিভিউ আমাদের মাঝে শেয়ার করার জন্য৷

 23 days ago 

নাটকটি দেখবেন আশা করছি আপনার কাছেও অনেক ভালো লাগবে। আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর করে গঠন মূলক অভিমত শেয়ার করার জন্য।

 22 days ago 

আপনার এই রিভিউ দেখেই তো এই নাটকটি সম্পর্কে অনেকটাই ধারণা পেয়ে গেলাম এবং নাটকটি দেখার আগ্রহ অনেক বেড়ে গেল।

 22 days ago 

জ্বি সময় করে নাটকটি দেখতে পারেন আশা করি খারাপ লাগবে না

 21 days ago 

জ্বি অবশ্যই।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64308.31
ETH 2810.43
USDT 1.00
SBD 2.65