অফিসের পিসি সারাতে গিয়ে বিভ্রান্তির মুখে পর্ব-শেষ।

in আমার বাংলা ব্লগ2 months ago
আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু /আদাব

🌿আমি মোঃ আশিকুর রহমান। আমি বাংলাদেশ 🇧🇩 থেকে বলছি। আমার স্টিমিট আইডির নাম @ayaan001

০২ ভাদ্র ১৪৩১ বঙ্গাব্দ।

রোজ শনিবার।


কেমন আছেন সবাই? আশা করি সবাই ভাল আছেন। আমিও আল্লাহর রহমতে অনেক ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে একটি নতুন একটি পোস্ট নিয়ে হাজির হয়েছে বেশ কিছুদিন আগে আমি এ বিষয়ে প্রথমে একটি পোস্ট করেছিলাম। বিষয়টা ছিলো অফিসের পিসি সারাতে গিয়ে যে বিভ্রান্তিকর পরিবেশের সম্মুখীন হয়েছিলাম আজ তার শেষ পর্বটি আপনাদের মাঝে শেয়ার করবো।

1000002173.jpg

আমাদের কথা শোনার পর তখন আমাদের এডি স্যার বলল ঠিক আছে সমস্যা নেই দোকানে গিয়ে কম্পিউটার ঠিক করে আমাকে জানাবে এবং সাথে সাথে একটি চাহিদা পাঠিয়ে দেবে আমার কাছে। এরপর আমরা আবার অফিস থেকে রওনা হলাম বাজারের উদ্দেশ্যে। আমি ও মাসুদ ভাই একটি রিকশা নিয়ে সেখানে সেখানে পৌছালাম।

1000002179.jpg

সেখানে যাওয়ার পর আমরা যে মাদারবোর্ডটি পছন্দ করেছিলাম আমরা সেই মাদারবোর্ডটি লাগিয়ে দিয়ে সব কিছু ঠিকঠাক করতে বললাম। আমাদের কথা শোনার সাথে সাথে সেখানকার কম্পিউটার মেকানিক কম্পিউটারে কাজ করতে শুরু করে দিল। আমারা দুই জনে বসে সেটা দেখতেছিলাম। ভাইটি খুব যত্ন সহকারে পিসি খুলে সব কিছু সুন্দর করে লাগিয়ে দিসছিলো। তার কাজ দেখে মনে হচ্ছিলো সে এই কাজে খুবই পারদর্শী। অনেক কিছুই জানে সে এই বিষয়ে। যাই হোক সে খুব দ্রুত সব কিছু সেট করতে থাকলো। এর পর সে পিসিটা তার মনিটরে সেট করে সব কিছু চেক করে দেখলো।

1000002182.jpg

সে কিছু প্রয়োজনীয় জিনিসপত্র কিছুতে দিয়ে দিলো যাতে করে পিসিটা ভালো চলে। কাজ শেষ হলে আমার ল্যাপটপ টা তাকে দেখালাম সে সব কিছু দেখে বললো ভাই একোতা এসএসডি কার্ড ও এক্সটা র‍্যাম লাগিয়ে নিয়ে আবার আগের মতো হয়ে যাবে। তবে হাতে বেশি টাকা না থাকাতে লাগাতে পারলাম না। এরপর আমারা সব কিছু ঠিক ঠাক করে অফিসের উদ্দেশ্য রওনা হলাম।

সমাপ্ত


সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটি ধৈর্য সহকারে। আজ এখানেই শেষ করছি সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন দেখা হবে আবার নতুন কোন পোস্ট এর মাধ্যমে। আল্লাহ হাফেজ।


পোস্টের বিষয়জেনারেল রাইটিং
পোস্টকারীমোহাঃ আশিকুর রহমান
ডিভাইসগ্যাল্যক্সি এ ১৫
লোকেশনপাবনা


১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য।


আমার সংক্ষিপ্ত পরিচয়

আমি মোঃ আশিকুর রহমান। আমি মেহেরপুর জেলার গাংনী উপজেলার জুগির গোফা গ্রামে বাস করি। সবুজ শ্যামলে ঘেরা আমাদের গ্রামটি দেখতে খুবই সুন্দর। আমি একজন সরকারি চাকরিজীবি। আমি চাটমোহর ফায়ার ষ্টেশনে কর্মরত আছি। বাইক নিয়ে ঘুরতে, খাওয়া দাওয়া আর ঘুমাতে বেশি পছন্দ করি। আমি বিবাহিত। আমার একটি ছেলে আছে। আমি আমার পরিবারে মা, বাবা, ভাই, স্ত্রী ও ছেলে নিয়ে বসবাস করি।


সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটি দেখার জন্য। সবার জন্য দোয়া রইলো সবাই ভালো থাকবেন, ভালো রাখবেন। ধন্যবাদ জানাচ্ছি আমার বাংলা ব্লগের প্রতিষ্ঠাতা, এডমিনদের। যারা আমাকে শুরু থেকে সাপোর্ট করছে। আবারও ধন্যবাদ জানাচ্ছি আমার বাংলা ব্লগের সকল কর্মরত সদস্যদের। লেখার ভেতর ভুল ত্রুটি হতে পরে। সেক্ষেত্রে আপনাদের ক্ষমা সুন্দর দৃষ্টি আকর্ষণ করছি । দোয়া করি সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। আমার জন্য সবাই দোয়া করবেন।


Logo.png

Banner.png

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 61039.43
ETH 2460.28
USDT 1.00
SBD 2.66