রেনডম ফটোগ্রাফিঃ ভিন্ন ভিন্ন সাতটি ফুলের এলোমেলো ফটোগ্রাফি।

in আমার বাংলা ব্লগlast month
আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু / আদাব।

🌿আমি মোঃ আশিকুর রহমান। আমি বাংলাদেশ 🇧🇩 থেকে বলছি। আমার স্টিমিট আইডির নাম @ayaan001

আজ ১৬ জুন রোজ রবিবার ২০২৪ ইং:।

বাংলায় ০২ আষাঢ় ১৪৩১ বঙ্গব্দ।

আরবি ০৯ জ্বিলহজ্জ ১৪৪৫ হি:।

কেমন আছেন সবাই? আশা করি সবাই ভাল আছেন। আমিও আল্লাহর রহমতে অনেক ভালো আছি। ভালো থাকারই কথা রাত টুকু পার হলেই ঈদের দিন। আর এই ঈদ মানেই আনন্দ ঈদ মানেই খুশি। সবার মাঝে ঈদের আনন্দ ছড়িয়ে পড়ুক সেই কামনাই করছি। সবাই কে অগ্রিম ঈদের শুভেচ্ছা (ঈদ মোবারক)।

আজকে আমি আপনাদের মাঝে নতুন একটি পোস্ট নিয়ে হাজির হয়েছি। বেশ কিছু দারুন দারুন ফুল সহ গাছের ফটোগ্রাফি আজ আপনাদের মাঝে শেয়ার করবো। আশা করি আপনাদের অনেক ভালো লাগবে।

প্রথম ফটোগ্রাফি

IMG_20240614_234246.jpg

ফটোগ্রাফার - আশিক

ডিভাইস - রেডমি নোট ১১

লোকেশন- https://w3w.co/hunter.busybody.sloped

মানুষ ফুলকে কেন এত ভালোবাসে তার একটাই কারন হলো ফুল দেখতে খুবই সুন্দর। একটু খেয়াল করলে দেখতে পারবেন আমি যেই ফুলটি আপনাদের মাঝে শেয়ার করেছি ফুলটি দেখতে খুবই চমৎকার লাগছে। আমি এই ফুলের না সঠিক ভাবে বলতে পারবো না কিন্তু এই ফুলটা দেখতে অনেকটা জবা ফুলের মতো। সাদা পাপড়ির মাঝে হলুদ ও লালের সংমিশ্রণে কলিটি দেখতে খুবই অসাধারণ লাগছে।

দ্বিতীয় ফটোগ্রাফি

IMG_20240614_234310.jpg

ফটোগ্রাফার - আশিক

ডিভাইস - রেডমি নোট ১১

লোকেশন- https://w3w.co/hunter.busybody.sloped

এবার আমার এই ফটোগ্রাফিতে আপনারা যে ছবিটি দেখতে পারছেন এই ফুলটি নাম হলো গোলাপি জবা। ফুলটি দেখতে খুবই চমৎকার গারো গোলাপি পাপড়ি মতে ফুলটি খুবই চমৎকার দেখাই। এই ফুলের পাতা গুলা গাঢ় সবুজ বর্নের।

তৃতীয় ফটোগ্রাফি

IMG_20240614_234339.jpg

ফটোগ্রাফার - আশিক

ডিভাইস - রেডমি নোট ১১

লোকেশন- https://w3w.co/hunter.busybody.sloped

আমার এই ফটোগ্রাফি তে আপনারা যে ফুলটি দেখতে পারছেন এই ফুলটা দেখতে খুবই সুন্দর। এই ফুলের নাম মুলত আমি বলতে পারবো না। ফুলটি দেখতেই সুন্দর কিন্তু এর কোন সুঘ্রাণ নেই। নরম ডালের ফাকে ফাকে ফুলগুলা ফুটে থাকে।

চতুর্থ ফটোগ্রাফি

IMG_20240614_234437.jpg

ফটোগ্রাফার - আশিক

ডিভাইস - রেডমি নোট ১১

লোকেশন- https://w3w.co/hunter.busybody.sloped

চতুর্থ ফটোগ্রাফিতে আপনারা যে ফটোটি দেখতে পারছেন এটা হল হলুদ রঙের একটি ফুল। এ ফুলটির নাম আমি সঠিক জানিনা।তবে ফুলটি দেখতে অনেক চমৎকার এবং ফুলের পাপড়ি গুলো অনেক নরম ও এর কলি গুলো অনেক লম্বা লম্বা ও দেখতে অনেক সুন্দর।

পঞ্চম ফটোগ্রাফি

IMG_20240614_234529.jpg

ফটোগ্রাফার - আশিক

ডিভাইস - রেডমি নোট ১১

লোকেশন- https://w3w.co/hunter.busybody.sloped

পঞ্চম ফটোগ্রাফি তে আপনারা যে ফটোটি দেখতে পারছেন এটা হলো হলুদ রঙের জবা ফুলের আরেকটি জাত। এ ফুলটি দেখে আমি মুগ্ধ হয়ে গিয়েছিলাম।এ ফুলটি আগে কখনো আমি দেখিনি। আমি যে নার্সারিতে গিয়েছিলাম সেখানে আমার অনেক অপরিচিত ফুল ছিল তার মধ্যে এই হলুদ রঙের ফুলটি।

ষষ্ঠ ফটোগ্রাফি

IMG_20240614_234555.jpg

ফটোগ্রাফার - আশিক

ডিভাইস - রেডমি নোট ১১

লোকেশন- https://w3w.co/hunter.busybody.sloped

ষষ্ঠ ফটোগ্রাফিতে আপনারা যে ছবিটি দেখতে পারছেন এটা হলো লাল রঙের জবা ফুল। এ ফুলটি দেখতে অনেক সুন্দর সুন্দর। যে কোন ফুলই দেখতে সুন্দর কোন জিনিস কতটা সুন্দর সেটা নির্ভর করে ব্যাক্তির মনের উপর৷ যার মন সুন্দর তার কাছে সব কিছুই সুন্দর।

সপ্তম ফটোগ্রাফি

IMG_20240614_234750.jpg

ফটোগ্রাফার - আশিক

ডিভাইস - রেডমি নোট ১১

লোকেশন- https://w3w.co/hunter.busybody.sloped

আমার সপ্তম ফটোগ্রাফিতে আপনারা যে ফুলটি দেখতে পারছেন এটা পাতা বাহার গাছ। গাছটি সবার কাছে অতি পরিচিত একটা গাছ৷ সচারাচর সব জায়গায় এইবকাছ গুলা দেখা যায়। এই গাছের মূল সৌন্দর্য হল এর পাতা। এই গাছের পাতা গুলা দেখতে গোলাপি রঙের বড় বড় পাতা দেখতে বেশ চমৎকার।

পোস্টের ধরনফটোগ্রাফি পোস্ট
ফটোগ্রাফারমোঃ আশিকুর রহমান
ডিভাইসরেডমি নোট ১১
লোকেশনপাবনা
আমার সংক্ষিপ্ত পরিচয়

আমি মোঃ আশিকুর রহমান। আমি মেহেরপুর জেলার গাংনী উপজেলার জুগির গোফা গ্রামে বাস করি। সবুজ শ্যামলে ঘেরা আমাদের গ্রামটি দেখতে খুবই সুন্দর। আমি একজন সরকারি চাকরিজীবি। আমি চাটমোহর ফায়ার ষ্টেশনে কর্মরত আছি। আমি বিবাহিত। আমার একটি ছেলে আছে। আমি আমার পরিবারে মা, বাবা, ভাই, স্ত্রী ও ছেলে নিয়ে বসবাস করি।


সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার করা পোস্টটি দেখার জন্য। সবার জন্য দোয়া রইলো সবাই ভালো থাকবেন, ভালো রাখবেন। ধন্যবাদ জানাচ্ছি আমার বাংলা ব্লগের প্রতিষ্ঠাতা, এডমিনদের। যারা আমাকে শুরু থেকে সাপোর্ট করছে। আবারও ধন্যবাদ যানাচ্ছি আমার বাংলা ব্লগের সকল কর্মরত সদস্যদের। লেখার ভেতর ভুল ত্রুটি হতে পরে। সেক্ষেত্রে আপনাদের ক্ষমা সুন্দর দৃষ্টি আকর্ষণ করছি । দোয়া করি সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন। আমার জন্য সবাই দোয়া করবেন।
১০%প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য।

Logo.png

Banner_New.png

20230619_1852241.gif

Sort:  
 last month 

বেশ সুন্দর কিছু ফুলের ফটোগ্রাফি করেছেন আপনি। আপনার বৈচিত্র্যময় ফুলের অপরূপ ফটোগ্রাফি গুলো দেখতে খুবই সুন্দর লাগছে। প্রত্যেকটি ফুলের ফটোগ্রাফি খুবই অসাধারণ হয়েছে। বিভিন্ন রকমের জবা ফুল দেখে খুব ভালো লাগলো। হলুদ জবা ফুলের সৌন্দর্য বেশ দারুন। এত চমৎকার ফুলের ফটোগ্রাফি শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 last month 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই অনেক সুন্দর মতামত শেয়ার করার জন্য।ভালো থাকবেন

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last month 

আসলে ভাইয়া ফুল অনেক সুন্দর তাই সবাই ফুলকে বেশি ভালো বাসে। আপনার প্রতিটি ফুলের ফটোগ্রাফি অসাধারণ ছিল। আসলে ভাইয়া ফুল গুলো দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম। প্রতিটি ফটোগ্রাফি এর পাশাপাশি সুন্দর বর্ণনা দিয়েছেন। ধন্যবাদ আপনাকে সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last month 

চেষ্টা করেছি আপু একটু সুন্দর করে ফটোগ্রাফি গুলা করতে অসংখ্য ধন্যবাদ আপু আপনার মূল্যবান অভিমত ব্যাক্ত করার জন্য।

 last month 

ভাইয়া আপনার শেয়ার করা প্রথম সাদা রংয়ের ফুলটি সত্যি অসাধারণ। সাদা রঙের ফুলটি দেখে মুগ্ধ হয়ে গেলাম। অনেকগুলো ফটোগ্রাফি করেছেন আপনাদের ধারণ প্রতিটি ফটোগ্রাফি খুব সুন্দর হয়েছে। এরকম সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 last month 

সাদা রঙের ফুলটি দেখে আপনি মুগ্ধ হয়েছেন জেনে অনেক ভালো লাগলো। অসংখ্য ধন্যবাদ আপু অনেক সুন্দর মতামত শেয়ার করার জন্য।

 last month 

আপনার প্রত্যেকটা ফটোগ্রাফি মনোমুগ্ধকর ছিল ভাইয়া। বিভিন্ন ধরনের জবা ফুলের ফটোগ্রাফি দেখে খুবই ভালো লাগলো। বিশেষ করে হলুদ রঙের জবা ফুলটা অনেক বেশি ভালো লাগছে দেখতে। বাকি ফটোগ্রাফি গুলোও খুব সুন্দর হয়েছে। অনেক ধন্যবাদ ভাইয়া এত দারুন কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last month 

যে কোন ফুলই দেখতে অনেক সুন্দর আপনি অনেক সুন্দর করে আপনার মূল্যবান অভিমত ব্যাক্ত করেছেন। ধন্যবাদ আপু

 last month 

অনেক সুন্দর সুন্দর ফুলের ফটোগ্রাফি আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার চমৎকার এই ফুলের ফটোগ্রাফি গুলো দেখে বেশ ভালো লাগলো আমার। দারুন ভাবে সব ফটোগুলো আপনি ক্যাপচার করেছেন দেখছি। চমৎকার ছিল ফুলের চিত্রগুলো।

 last month 

অসংখ্য ধন্যবাদ আপু অনেক সুন্দর করে আমার পোস্টে সুন্দর মতামত শেয়ার করার জন্য।

 last month 

হলুদ রঙের ফুলটির নাম আমারও জানা নেই। এই ফুল দেখতে খুবই সুন্দর। এছাড়া আপনার শেয়ার করা ফটোগ্রাফি গুলো অসাধারণ ছিল ভাইয়া। সবগুলো ফটোগ্রাফি আমার অনেক ভালো লেগেছে। দারুন সব ফুলের ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে শেয়ার করেছেন এজন্য ধন্যবাদ জানাচ্ছি।

 last month 

ফুনটা আমার কাছেও অনেক ভালো লাগে ধন্যবাদ আপু আপনার মূল্যবান মতামত শেয়ার করার জন্য।

 last month 

অনেক সুন্দর সুন্দর কিছু জবা ফুলের ফটোগ্রাফি আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। জবা ফুলের সাথে সাথে আপনি আরো অনেক সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। চতুর্থ ছবিতে আপনি যে ফুলটি শেয়ার করেছেন সেটার নাম রাধাচূড়া ফুল।

 last month 

ধন্যবাদ ভাই আমি এই ফুলের নামটা জানতাম না আপনার কমেন্টের মাধ্যম সেটা জানতে পারলাম।

 last month 

দারুন সব ফুলের ফটোগ্রাফি ধারণ করে আপনি আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আপনার সুন্দর এই ফুলের ফটোগ্রাফি আমার কাছে অনেক ভালো লাগলো। প্রত্যেকটা ফটো কিন্তু বেশ ক্লিয়ার ছিল। এমন সুন্দর সুন্দর ফুলের ফটোগ্রাফি ধারণ করতে আমিও খুব পছন্দ করি। সুন্দর ফুলগুলো শেয়ার করার জন্য ধন্যবাদ।

 last month 

চেষ্টা করা হয় ভাই ফুলের ছবি গুলার শট নেওয়ার। ধন্যবাদ ভাই অনেক সুন্দর মতামত শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 67144.34
ETH 3517.40
USDT 1.00
SBD 2.69