ভিডিওগ্রাফি: আমার শখের খরগোশের খাবার খাওয়ার ভিডিওগ্রাফি।

in আমার বাংলা ব্লগlast month
আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু।

🌿আমি মোঃ আশিকুর রহমান। আমি বাংলাদেশ 🇧🇩 থেকে বলছি। আমার স্টিমিট আইডির নাম @ayaan001


আজ ২২ আগষ্ট ২০২৪ ইং: রোজ বৃহস্পতিবার ।


আমার সকল প্রানপ্রিয় ভাই ও বোনেরা............

কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে অনেক ভালো আছি। বেশ কয়েকদিন ধরে বৃষ্টি হচ্ছে বৃষ্টির কারণে বাইরে যাওয়ার মতো কোনো পরিস্থিতি নেই। যদিও অন্যান্য এলাকার থেকে আমরা অনেক ভালোই আছি কারণ আমাদের এদিকে পানির পরিমাণ অনেক কম। দেশের বিভিন্ন জায়গায় প্লাবিত হয়ে গেছে ঘরের ভেতর পর্যন্ত বন্যার পানি চলে এসেছে। অনলাইনে বিভিন্ন রকমের ভিডিওতে দেখতে পারছি। তারা খুবই কষ্টের ভেতর দিয়ে দিন যাপন করছে। আল্লাহ যেনো খুব দ্রুত সব কিছু ঠিক হয়ে যায়।

আজকে আমি আপনাদের মাঝে নতুন একটি পোস্ট নিয়ে হাজির হলাম। ছেলের আবদারের কারনে কিছু দিন আগে দুইটি খরগোশ কিনে নিয়ে এনেছিলাম। খরগোশ দুইটা খুবই সুন্দর দেখা মাত্রই আমার ভালো লেগে যায় যার কারনে আমার ও ইচ্ছা হচ্ছিলো কিনার জন্য। সাদা কালার হওয়ার জন্য দেখতে বেশি সুন্দর লাগছিলো। যেহেতু খরগোশ দুইটা ছোট কেবল মাত্র ২ মাসের মতো বয়স তাই দেখতে বেশি কিউট লাগছিলো।

এরপর আমি দামাদামি করে ১ জোড়া ৩০০ টাকা দিয়ে কিনে ফেললাম। বেশি দেরি না করে বাসার উদ্দেশ্য রওনা হলাম। বাড়িতে এসে ত ছেলে অনেক খুশি সারাদিন সে এই খরগোশ এর বাচ্চার সাথে খেলা করে। দেখতে বেশ ভালোই লাগে সারা ঘর ছুটাছুটি করে বেড়ায়।

কয়েকদিন আগে বাজার থেকে লালশাক কিনে এনেছিলাম। খরগোশ শাক জাতীয় জিনিস অনেক পছন্দ করে তাই তাদেরকে অল্প কিছু পাতা খেতে দিলাম। আমার কাছে খরগোশ এর খাওয়ার দৃশ্য দেখতে অনেক ভালো লাগে। আমি এদের খাওয়া খাওয়ার মূহুর্ত অনেক উপভোগ করি। এদের খাবার খাওয়ার সময় আমি এই ভিডিওটা ধারন করার চেষ্টা করি। আপনাদের অনেক হয়তো এই খরগোশ পছন্দ করে থাকবেন। যারা পশু পাখি পছন্দ করে তাদের কাছেই আমার এই ভিডিওটি অনেক ক্ষানি আনন্দ দেবে। চলুন তাহলে একনজরে আমার শেয়ার করা ভিডিওটা দেখে নেওয়া যাক।


ভিডিও দেখার লিংক


পোস্টের ধরনভিডিও গ্রাফি পোস্ট
ডিভাইসরেডমি নোট ০৮
লোকেশনপাবনা


আমার সংক্ষিপ্ত পরিচয়

আমি মোঃ আশিকুর রহমান। আমি মেহেরপুর জেলার গাংনী উপজেলার জুগির গোফা গ্রামে বাস করি। সবুজ শ্যামলে ঘেরা আমাদের গ্রামটি দেখতে খুবই সুন্দর। আমি একজন সরকারি চাকরিজীবি। আমি চাটমোহর ফায়ার ষ্টেশনে কর্মরত আছি। আমি বিবাহিত। আমার একটি ছেলে আছে। আমি আমার পরিবারে মা, বাবা, ভাই, স্ত্রী ও ছেলে নিয়ে বসবাস করি।


সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার করা পোস্টটি দেখার জন্য। সবার জন্য দোয়া রইলো সবাই ভালো থাকবেন, ভালো রাখবেন। ধন্যবাদ জানাচ্ছি আমার বাংলা ব্লগের প্রতিষ্ঠাতা, এডমিনদের। যারা আমাকে শুরু থেকে সাপোর্ট করছে। আবারও ধন্যবাদ যানাচ্ছি আমার বাংলা ব্লগের সকল কর্মরত সদস্যদের। লেখার ভেতর ভুল ত্রুটি হতে পরে। সেক্ষেত্রে আপনাদের ক্ষমা সুন্দর দৃষ্টি আকর্ষণ করছি । দোয়া করি সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন। আমার জন্য সবাই দোয়া করবেন।


Logo.png

Banner_New.png

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last month 

খরগোশটি দেখতে খুবই সুন্দর। আর আপনি খুবই সুন্দর করে ভিডিও করেছেন। খরগোশের সুন্দর একটি ভিডিও দেখে ভালো লেগেছে। অসাধারণ একটি পোস্ট সুন্দর করে উপস্থাপন করার জন্য অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি।

 last month 

খরগোশ আমার অনেক পছন্দ ভাই। যার কারনে দেখা মাত্রই কিনে এনেছিলাম। আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর করে আপনার মূল্যবান অভিমত শেয়ার করার জন্য।

 last month 

এর আগে আমারও খুব ইচ্ছে ছিল শখ করে খরগোশ পোষা। তবে আর হয়ে ওঠেনি। বেশ ভালো লাগলো সুন্দর এই প্রাণীর ভিডিওটা দেখে। অনেকদিন আগে স্বচক্ষে দেখেছিলাম আড়পড়াতে। একটা আত্মীয়র বাসায়। বেশ ভালো লেগেছিল।

 last month 

আপনার ও যে খরগোশ পোষার ইচ্ছা ছিলো জেনে অনেক ভালো লাগলো। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই আপনার মূল্যবান অভিমত ব্যক্ত করার জন্য।

 last month 

বাহ্ খরগোশগুলো বেশ কিউট। সেই ছোট বেলা থেকে খোরগোশ পালা আমার অনেক শখ। কিন্তু হয়ে ওঠেনি কারন মনে হয় যদি যন্ত্র না করতে পারলে মারা যায়। তাই আর ভয়ে পালা হয় না। কারন আমার হাতে কোন প্রাণীর প্রাণ যাক আমি সহ্য করতে পারবো না। যাইহোক আজ আপনার কিউট খরগোশের খুব কিউট একটি ভিডিওগ্রাফি করেছেন। ইচ্ছে হচ্ছে এখনি আমি আপনার থেকে খরগোশগুলো নিয়ে আসি।

 last month 

কারন আমার হাতে কোন প্রাণীর প্রাণ যাক আমি সহ্য করতে পারবো না।

আপনার এই কথা শুনে অনেক ভালো লাগলো আপু। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু আপনার মুল্যবান মতামত শেয়ার করার জন্য।

 last month 

আপনি অনেক সুন্দর একটি ভিডিওগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার শেয়ার করা খরগোশের ভিডিওগ্রাফি দেখে আমার কাছে অনেক ভালো লাগলো। খরগোশ দুইটি দেখতে খুবই সুন্দর আর আপনি অনেক সুন্দর করে ভিডিও করেছেন।ইচ্ছে করছে খরগোশগুলো এখনই আপনার কাছ থেকে নিয়ে চলে আসি। আসলে খরগোশ দুইটা দেখতে খুবই চমৎকার।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 61757.03
ETH 2490.84
USDT 1.00
SBD 2.64