রেনডম ফটোগ্রাফিঃ সাতটি ভিন্ন ভিন্ন ছবি দিয়ে আজকের ফটোগ্রাফি।

in আমার বাংলা ব্লগ17 hours ago
আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু/আদাব।

🌿আমি মোঃ আশিকুর রহমান। আমি বাংলাদেশ 🇧🇩 থেকে বলছি। আমার স্টিমিট আইডির নাম @ayaan001

আজ ২৭ জুলাই ২০২৪ ইংঃ শুক্রবার ।

বাংলায় ১২ শ্রাবণ ১৪৩১ খ্রিষ্টাব্দ।

আরবি ২০ মহররম ১৪৪৫ হি:।


কেমন আছেন সবাই? আশা করি সবাই ভাল আছেন। আমিও আল্লাহর রহমতে অনেক ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে নতুন একটি পোস্ট নিয়ে হাজির হয়েছি। দীর্ঘদিন পরে আবার আপনাদের মাঝে উপস্থিত হলাম নতুন একটি পোস্ট নিয়ে। নেটের সমস্যা জনিত কারণে দীর্ঘদিন কাজ করতে পারেনি তবে এখনো নেট পুরোপুরি ভাবে ঠিক হয়নি যার কারণে কাজ করতে অনেকটাই সমস্যায় পড়তে হচ্ছে। তবে সেই বাধা কে অতিক্রম করে আমি আবার কাজে ফেরার চেষ্টা করছি আজকে আমি আপনাদের মাঝে একটি ফটোগ্রাফি পোস্ট নিয়ে হাজির হলাম। কয়েকটি ফুল ও প্রাকৃতিক দৃশ্য ফটোগ্রাফি আজকে আমি আপনাদের মাঝে তুলে ধরব আশা করছি আমার ফটোগ্রাফি গুলা আপনাদের কাছে অনেক ভালো লাগবে।

১ নং

IMG_20240721_055638.jpg

Location

আমার প্রথম ফটোগ্রাফিতে আপনারা যে ফুলটি দেখতে পারছেন এই ফুলটি দেখতে খুবই সুন্দর সবুজ পাতার ফাঁকে ফাঁকে থোকায় থোকায় এই ফুল ফুটে থাকে এই ফুলটির নাম হল রঙ্গন ফুল। দেখতে বেশ চমৎকার একটি গাছে যখন প্রচুর পরিমাণে ফুল ফুটে থাকে দেখতে যেন মনে হয় ফুলের পাহাড়।

২ নং

IMG_20240721_055751.jpg

Location

সাদা ছোট ছোট পাপড়ি দ্বারা তৈরি এই ফুল গুলা দেখতে বেশ চমৎকার। শুধু দেখতে সুন্দর নয় এর সুঘ্রাণ যে কাউকে পাগল করতে বাধ্য করবে। ছোট ছোট গোল গোল পাতার ফাঁকে ফাঁকে এই ছোট্ট সুন্দর ফুলটি ফুটে থাকে।

৩ নং

IMG_20240721_055810.jpg

Location

এখন আপনারা আমার ফটোগ্রাফিতে যে ফটো দেখতে পারছেন এই ফুলটি আমার কাছে খুবই ভালো লাগে। কারণ এই ফুলটি গাছে প্রচুর পরিমাণে ফুটে থাকে। যদিও এই ফুলের কোন সুবাস নেই তবে ফুলটি দেখতে ভালই লাগে। সব থেকে বড় কথা এই ফুলটির সারা বছর কম বেশি ফুটে থাকে।

৪ নং

IMG_20240721_184711.jpg

Location

এখন যে ফটোগ্রাফি দেখতে পারছেন এটি হলো সূর্য ডোবার সময়ের ছবি। এই ছবিটি মূলত আমি ঘুরতে গিয়ে তুলেছিলাম। বিকেলে বসে গল্প করতে করতে হঠাৎ চোখে পড়লো আকাশের এই দৃশ্যটা।দেখে আমি সত্যি মুগ্ধ হয়ে গেলাম। প্রকৃতিতে কত সুন্দর তা প্রকৃতির মাঝে না গেলে বোঝা সম্ভব নয়।

৫ নং

IMG_20240721_184719.jpg

Location

থাকা সবুজ মাঠ তার ওপরে এক খন্ড মেঘের আকাশ যা দেখে মন কেড়ে নেওয়ার মতো। ফাঁকা মাঠের উপরে এক টুকরো আকাশ টি দেখতে বেশ চমৎকার লাগছে আমি যখন ফটোগ্রাফি করেছিলাম তখন পরিবেশটা খুবই সুন্দর ছিল সময়টা ছিল বিকেলের দিকে আমি ও আমার অফিসের এক বড় ভাই গিয়েছিলাম বেড়াতে। যদিও এই জায়গাটা এক সময় বিল ছিল কিন্তু পানি শুকিয়ে যাওয়ার কারণে এখন মাঠে পরিণত হয়ে গেছে।

৬ নং

IMG_20240721_184829.jpg

Location

যতদূর চোখ যায় শুধু ফাঁকা মাঠ আর মাঠ। এদিকে সবুজ ঘাসে ছেয়ে গেছে এত সুন্দর একটি পরিবেশ কার না ভালো লাগে। সবুজে ঘেরা এই মাঠ দেখতে খুবই সুন্দর লাগছিল যার কারণে আমি আমার ফোনে কয়েকটি ফটোগ্রাফি করে রেখেছিলাম। আজকে আমি সেই ফটোগ্রাফিটা তোদের মাঝে শেয়ার করলাম আশা করি আমারে ফটোগ্রাফি আপনাদের কাছে অনেক ভালো লাগবে।

৭ নং

IMG_20240721_184757.jpg

Location

ফটোগ্রাফি করতে করতে হঠাৎ চোখের সামনে আমার এই গাড়ির চাবির রিংটি সামনে পড়লো। ভাবলাম এই চাবি রিং দিয়ে একটি ফটোগ্রাফি তৈরি করা যায় কিনা যেমনি ভাবনা তেমনি কাজ চেষ্টা করলাম নানাভাবে কয়েকটি ফটোগ্রাফি করার। বেশ কিছু ফটোগ্রাফি করেছে কিন্তু তার ভিতরে এ ফটোগ্রাফিটা আমার কাছে বেশি ভালো লেগেছে।

পোস্টের ধরনরেনডম ফটোগ্রাফি
পোস্টকারীমোঃ আশিকুর রহমান।
ডিভাইসগ্যালাক্সি এ ১৫
লোকেশনপাবানা


১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য।


আমার সংক্ষিপ্ত পরিচয়

আমি মোঃ আশিকুর রহমান। আমি মেহেরপুর জেলার গাংনী উপজেলার জুগির গোফা গ্রামে বাস করি। সবুজ শ্যামলে ঘেরা আমাদের গ্রামটি দেখতে খুবই সুন্দর। আমি একজন সরকারি চাকরিজীবি। আমি চাটমোহর ফায়ার ষ্টেশনে কর্মরত আছি। বাইক নিয়ে ঘুরতে, খাওয়া দাওয়া আর ঘুমাতে বেশি পছন্দ করি। আমি বিবাহিত। আমার একটি ছেলে আছে। আমি আমার পরিবারে মা, বাবা, ভাই, স্ত্রী ও ছেলে নিয়ে বসবাস করি।


সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটি দেখার জন্য। সবার জন্য দোয়া রইলো সবাই ভালো থাকবেন, ভালো রাখবেন। ধন্যবাদ জানাচ্ছি আমার বাংলা ব্লগের প্রতিষ্ঠাতা, এডমিনদের। যারা আমাকে শুরু থেকে সাপোর্ট করছে। আবারও ধন্যবাদ জানাচ্ছি আমার বাংলা ব্লগের সকল কর্মরত সদস্যদের। লেখার ভেতর ভুল ত্রুটি হতে পরে। সেক্ষেত্রে আপনাদের ক্ষমা সুন্দর দৃষ্টি আকর্ষণ করছি । দোয়া করি সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। আমার জন্য সবাই দোয়া করবেন।


Logo.png

Banner.png

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 16 hours ago 

আজ আপনি অনেক সুন্দর সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন দেখে অনেক ভালো লাগলো। আপনার শেয়ার করা প্রতিটি ফটোগ্রাফিই আমার কাছে অনেক ভালো লেগেছে। তবে বিশেষ করে ৪, ৫ ও ৬ নম্বর ফটোগ্রাফি গুলো আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। আপনার ধারণা করা ফটোগ্রাফি গুলো দেখে বোঝাই যাচ্ছে যে আপনি অনেক দক্ষতার সাথে ফটোগ্রাফি করেছেন। আপনাকে অনেক অনেক ধন্যবাদ সুন্দর ফটোগ্রাফির পোস্ট আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

 16 hours ago 

ফটোগ্রাফি করায় আমি দক্ষ কিনা বলতে পারব না তবে চেষ্টা করি সুন্দর করে ফটোগ্রাফি করার।অসংখ্য ধন্যবাদ অনেক সুন্দর মতামত শেয়ার করার জন্য।

 16 hours ago 

আপনার ফটোগ্রাফি করার হাত অনেক ভালো।

 15 hours ago 

শুকরিয়া আপনাকে প্রশংসা করার জন্য।

 11 hours ago 

ধন্যবাদ।

 16 hours ago 

আমাদের এদিকেও নেট এখনো পুরোপুরিভাবে ঠিক হয়নি। সারাদিন স্পিড থাকেই না। যাই হোক আপনার ফটোগ্রাফি গুলো দেখে ভালো লাগলো। দ্বিতীয় ফটোগ্রাফির সাদা ফুলগুলো আগে কখনো দেখিনি। ফুলগুলো দেখতে ভীষণ সুন্দর। সবুজ মাঠ এবং এক খন্ড আকাশের ফটোগ্রাফিটাও অসাধারণ হয়েছে। অনেক ধন্যবাদ আপনাকে।

 16 hours ago 

আমাদের এদিকেও একই অবস্থা আপু নেট খুব স্লো কাজ করছে। ২ং ফুলটি হলো কামিনি ফুল সব জায়গায় এই ফুল পাওয়া যায়।

 13 hours ago 

আপনি আজকে খুব চমৎকার কিছু ফটোগ্রাফি করেছেন। আপনার তোলা ফটোগ্রাফি গুলো আমার কাছে ভীষণ ভালো লেগেছে। এত সুন্দর ফটোগ্রাফির পাশাপাশি আপনি খুব সুন্দর ভাবে বর্ণনাও করেছেন ধন্যবাদ আপনাকে শেয়ার করার জন্য।

 11 hours ago 

চমৎকার চমৎকার সব ছবি নিয়ে আজকের ফটোগ্রাফি পোস্ট সাজিয়ে তুলেছেন।প্রত্যেকটা ফটোগ্রাফি ছিল দেখার মত।বিশেষ করে ফুলের ফটোগ্রাফি গুলো আমার বেশি ভালো লেগেছে।সুন্দর সুন্দর সব ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি ভাইয়া।

 11 hours ago 

আপনার ফটোগ্রাফির দক্ষতা দেখছি অনেক ভালো৷ খুব সুন্দর কিছু ফটোগ্রাফি আপনি আজকে আপনাদের পোস্টের মাধ্যমে পটিয়ে তুলেছেন৷ যেভাবে এই সবগুলো ফটোগ্রাফি এখানে দেখতে পাচ্ছি তা দেখে একেবারেই মুগ্ধ হয়ে গেলাম৷ একইসাথে সবগুলো ফটোগ্রাফি আমি অনেকদিন পরে দেখেছি৷ এর মধ্যে ৬ নং ফটোগ্রাফি আমার অনেক পছন্দ হয়েছে৷

 10 hours ago 

অনেক সুন্দর রেনডম ফটোগ্রাফি আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার সুন্দর এই ফটোগ্রাফি দেখে বেশ ভালো লাগলো আমার। বেশি দারুন হয়েছে আপনার আজকের এই পোস্ট তৈরি করা। রেন্ডম ফটোগ্রাফি এমনিতেই ভালো লাগে বিভিন্ন পর্যায়ের ফটো থাকায়।

 1 hour ago 

আজকে আপনি ভিন্ন রকম অসাধারণ কিছু ফটোগ্রাফি করেছেন। আসলে ফটোগ্রাফি গুলো দেখলে অন্যরকম ভালো লাগে। তবে চমৎকার রঙ্গন ফুলের ফটোগ্রাফিও করেছেন। এবং সূর্য ডোবার ফটোগ্রাফির ও মেঘলা আকাশের ফটোগ্রাফি আমার কাছে অসম্ভব ভালো লাগলো। সত্যি বলতে আপনি অসাধারণ ফটোগ্রাফি করেন। চমৎকার ফটোগ্রাফি করার জন্য ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 69264.29
ETH 3316.64
USDT 1.00
SBD 2.66