ক্রিয়েটিভ রাইটিং : রাতের অতিথি।

in আমার বাংলা ব্লগ23 days ago
আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু /আদাব

🌿আমি মোঃ আশিকুর রহমান। আমি বাংলাদেশ 🇧🇩 থেকে বলছি। আমার স্টিমিট আইডির নাম @ayaan001

১৮ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ।

রোজ শুক্রবার ।


1000002270.jpg

Source

কেমন আছেন সবাই? আশা করি সবাই ভাল আছেন। আমিও আল্লাহর রহমতে অনেক ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে ক্রিয়েটিভ রাইটিং পোস্ট নিয়ে হাজির হয়েছি। ক্রিয়েটিভ রাইটিং এর বিষয়টি থাকবে ভৌতিক সুন্দর গল্প কাহিনি নিয়ে। আমরা সবাই জানি ভূত বলে কিছু নাই। তবে ভূতের ভয় সবার ভেতর আছে। এই বিষয়টা কিন্তু খুবই মজার আমারা সবাই বিশ্বাস করি যে ভূত বলে কিছু নাই কিন্তু মনের ভেতর ভয় কিন্তু ঠিকই পুষে রাখি। চলুন তাহলে বেশি কথা না বাড়িয়ে কাজের কথায় যাওয়া যাক।

2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvZA8GzS2DQRCenaYmQc8PKmKoqUpUeK1EYkXvpDQ1G4vq9r2thnL24nVMe9HEoTA18P3XxZmEBqKV5Qa.png

রাতের অতিথি।

শহর থেকে দূরে ঘন জঙ্গলের মাঝে একটি পুরনো অন্ধকারাচ্ছন্ন বাড়ি ছিল। মানুষজন বলত সেই বাড়িতে রাতে কেউ গেলে ফিরে আসে না। অনেকে আবার বলত সেখানে নাকি এক ভয়ংকর ভুত বাস করে। একদিন রাতের বেলায় সাহসী যুবক রাহুল তার বন্ধুদের সাথে সেই বাড়িতে যাওয়ার চ্যালেঞ্জ নেয়। তারা ঠিক করে আজ রাতের পুরোটা সময় সেই বাড়িতে কাটিয়ে আসবে। রাহুল ও তার বন্ধুরা বাড়িতে প্রবেশ করার সাথে সাথে এক অদ্ভুত শীতল বাতাস তাদের গায়ে লাগে। চারপাশে ভাঙা আসবাবপত্র, মাকড়সার জাল আর ধূলোময় ঘরগুলো দেখে তারা অবাক হয়। হঠাৎ করে একটি দরজার শব্দ শুনে সবাই চমকে ওঠে। তারা অনুসন্ধান করতে করতে একটি বড় হলঘরে পৌঁছায়। সেখানে এক পায়রা উড়ে এসে রাহুলের কাঁধে বসে। সবাই হেসে ফেলে এবং একে অপরকে সাহস দেয়।

কিন্তু রাহুলের চোখে তখন এক অদ্ভুত দৃশ্য ধরা পড়ে। সে দেখে এক সাদা পোশাক পরা মহিলা যার চুল এলোমেলো এবং চোখে ক্রোধ ধীরে ধীরে তাদের দিকে এগিয়ে আসছে। রাহুল চিৎকার করে উঠে ভুত! সবাই পালাও।

রাহুল ও তার বন্ধুরা দরজার দিকে ছুটে যায় কিন্তু দরজাটি বন্ধ হয়ে যায়। মহিলা তাদের সামনে এসে থেমে যায়। রাহুল সাহস করে জিজ্ঞেস করে তুমি কে? আমাদের কী চাও? মহিলা বিষণ্ণ কণ্ঠে বলে আমি এই বাড়ির মালকিন। অনেক বছর আগে আমাকে এবং আমার পরিবারকে খুন করা হয়েছিল। এখন আমি এখানে বন্দী। তোমরা চলে যাও নাহলে তোমাদেরও আমার মতো ভাগ্য হবে। রাহুল এবং তার বন্ধুরা ভয়ে কাঁপতে থাকে কিন্তু রাহুল এক সময় মহিলার চোখে দুঃখের ছায়া দেখে। সে ধীরে ধীরে বলে আমরা তোমাকে সাহায্য করতে চাই। কীভাবে তোমার মুক্তি হবে? মহিলা বলে আমার আত্মার মুক্তি পেতে হলে আমার খুনিদের নাম প্রকাশ করতে হবে। তারা এখনও বেঁচে আছে। তাদের শাস্তি না হলে আমি মুক্তি পাব না। রাহুল তার বন্ধুরা মিলে সেই খুনিদের খুঁজে বের করার প্রতিজ্ঞা করে এবং বাড়ি থেকে বেরিয়ে আসে। দিনের আলো ফুটতেই তারা সেই খুনিদের খুঁজে বের করে এবং পুলিশে জানায়। কিছুদিন পর মহিলার আত্মা এসে রাহুলের স্বপ্নে ধরা দেয় এবং ধন্যবাদ জানিয়ে বলে তুমি আমাকে মুক্তি দিয়েছ। এখন আমি শান্তিতে থাকতে পারব। তোমার সাহস ও সততা স্মরণীয় থাকবে। রাহুল আর তার বন্ধুরা সেই দিনের কথা আজীবন ভুলতে পারে না। তারা বুঝতে পারে সত্যিকার সাহস শুধু ভয় জয় করার মধ্যে নয় বরং অন্যের জন্য ন্যায়বিচার প্রতিষ্ঠার মধ্যে।


সমাপ্ত


সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার লেখা গল্পটি পড়ার জন্য। আশা করছি আমার গল্পটি আপনাদের কাছে অনেক ভালো লেগেছে। আজ এখানেই শেষ করছি সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।


পোস্টের বিষয়ক্রিয়েটিভ রাইটিং
পোস্টকারীমোহাঃ আশিকুর রহমান
ডিভাইসগ্যালাক্সি এ ১৫
লোকেশনপাবনা


১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য।


আমার সংক্ষিপ্ত পরিচয়

আমি মোঃ আশিকুর রহমান। আমি মেহেরপুর জেলার গাংনী উপজেলার জুগির গোফা গ্রামে বাস করি। আমি একজন সরকারি চাকরিজীবি। বাইক নিয়ে ঘুরতে, খাওয়া দাওয়া আর ঘুমাতে বেশি পছন্দ করি। আমি বিবাহিত। আমার একটি ছেলে আছে। আমি আমার পরিবারে মা, বাবা, ভাই, স্ত্রী ও ছেলে নিয়ে বসবাস করি।


সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটি দেখার জন্য। সবার জন্য দোয়া রইলো সবাই ভালো থাকবেন, ভালো রাখবেন। ধন্যবাদ জানাচ্ছি আমার বাংলা ব্লগের প্রতিষ্ঠাতা, এডমিনদের। যারা আমাকে শুরু থেকে সাপোর্ট করছে। আবারও ধন্যবাদ জানাচ্ছি আমার বাংলা ব্লগের সকল কর্মরত সদস্যদের। সবাই ভালো থাকবেন আল্লাহ হাফেজ।


Logo.png

Banner.png

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 22 days ago 

এরকম ভূতের গল্প গুলো পড়তে আমার কাছে অনেক ভালো লাগে। অনেক সুন্দর করে আপনি আজকে এই গল্পটা লিখেছেন। রাহুল এবং তার বন্ধুরা সবাই মিলে ওই মহিলা এবং তার পুরো ফ্যামিলির খুনিদেরকে বের করে পুলিশ এর হাতে ধরিয়ে দিয়েছে বিষয়টা শুনে অনেক ভালো লাগলো। আর অবশেষে মহিলার আত্মাটাও মুক্তি পেয়েছে। তাদের এরকম সাহসিকতা দেখে সত্যি অনেক ভালো লেগেছে। অনেক সুন্দর করে আপনি এই ভূতের গল্পটা লিখেছেন। এরকম গল্প আশা করছি সব সময় শেয়ার করবেন।

 22 days ago 

আমার কাছেও ভূতের গল্প অনেক ভালো লাগে।অসংখ্য ধন্যবাদ আপু গঠন মূলক মতামত শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64010.98
ETH 2791.72
USDT 1.00
SBD 2.65