সক্ষমতা বৃদ্ধি🔥

in আমার বাংলা ব্লগyesterday

হেলো বন্ধুরা


1000024563.jpg

সবাই কেমন আছেন আশা করি সবাই অনেক ভাল আছেন আমিও আলহামদুলিল্লাহ ভাল আছি।আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে আমার আজকের ব্লগে থাকছে একটি পাওয়ার আপ পোস্ট আশা করি আপনাদের ভাল লাগবে চলুন তাহলে শুরু করি।


আমরা সবাই অবগত আমাদের পাওয়ার আপ মাস্টার হলেন সুমন ভাই তার উদ্যোগে আমরা সবাই কম বেশি পাওয়ার আপ করে চলেছি।তো পাওয়ার আপ হলো নিজের ভবিষ্যতের কথা চিন্তা করে গচ্ছিত রাখা। কারন ভবিষ্যৎ ভালো হতে পারে। সবাই কম বেশি পাওয়ার আপ করছেন।আমি আগে পাওয়ার আপ করতাম মাঝে কিছু সমস্যার কারণে সেটা কন্টিনিউ করতে পারি নাই।


তাই আবারো শুরু করলাম আজ ৯+ স্টিম পাওয়ার আপ দিয়ে।তো আমার পাওয়ার আপের পূর্বে এসপি ছিল মাত্র ২৬৯ এরপরে আমি ৯+ স্টিম পাওয়ার আপ করি।এরপরে আমার পাওয়ার হয় ২৭৮ এসপি।আমার টার্গেট ৩ হাজার আশা করি এই সিজন ৪ এ সেটা করতে পারবো কারণ আমি খুব দ্রুত পাওয়ার আপ করি।সবাই ভালো থাকবেন।নিচে এগুলোর স্কিনশর্ট দেওয়া হলো।


পাওয়ার আপের আগে

1000024560.jpg


পাওয়ার আপের সময়

1000024561.jpg


পাওয়ার আপের পরে

1000024562.jpg



আমার পরিচয়

1000011935.jpg

আমি রাসেল আহমেদ, পেশায় একজন ছাত্র।পড়াশোনার পাশাপাশি ব্লগিং কে নিজের শখ এবং পেশা দুটই করে নিয়েছি।২০২০ সালের ডিসেম্বর এ আমি স্টিমিটে প্রবেশ করি এবং আমার বাংলা ব্লগের সূচনা লগ্ন থেকেই এখানে কাজ করছি।তাই বলা যায় আমি শুরু থেকেই এখানে আছি।আমি এডভেঞ্চার করতে বেশি ভালোবাসি।বিভিন্ন জায়গায় এডভেঞ্চার আমাকে নতুন ভাবে অনুপ্রাণিত করে এগিয়ে যাওয়ার জন্য।আমার শখ ওয়াইল্ড এবং ন্যাচার ফটোগ্রাফি করা।

🌷🌷 সমাপ্ত 🌷🌷

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 yesterday 

নিজের সক্ষমতা বৃদ্ধি করতে নয় স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। এগিয়ে যান ভাই আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 yesterday 

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজ একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করে দীর্ঘমেয়াদি কাজ করার ব্যবস্থা করে রাখা।
আপনি এ সপ্তাহে পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আরো একধাপ এগিয়ে গেলেন আপনার পাওয়ার বৃদ্ধি পোস্ট দেখে খুব ভালো লাগলো।
অনেক অনেক শুভেচ্ছা রইলো আপনার জন্য।

 yesterday 

পাওয়ার আপ করা ভীষণ জরুরী। দীর্ঘ মেয়াদি কাজ করতে হলে পাওয়ার আপ করা খুব দরকার।নিজের একাউন্টকে শক্তিশালী করতে প্রতিনিয়ত পাওয়ার আপ করে এগিয়ে যাবেন এমনটাই আশাকরি।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.027
BTC 64998.89
ETH 3514.73
USDT 1.00
SBD 2.37