জেলা জজ কোর্ট ঘুরাঘুরি পর্ব-২(সিজন-১)(১০% পে আউট লাজুক খ্যাকের জন্য) 🦊🦊🦊

in আমার বাংলা ব্লগlast year

হেলো বন্ধুরা


20230715_153156.jpg

সবাই কেমন আছেন আশা করছি সবাই অনেক ভাল আছেন আমিও আলহামদুলিল্লাহ ভাল আছি। আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে আমার আজকের ব্লগে থাকছে কাজিনের সাথে জেলা জজ কোর্ট এর ঘুরাঘুরি করার ২য় পর্ব তাহলে চলুন শুরু করা যাক আজকের ব্লগ টা।


বন্ধুরা গত পোস্টে আমি শেয়ার করেছিলাম জেলা জজ কোর্ট এর বাইরের কিছু অংশ আজ শেয়ার করবো ভেতরের দিকটা।এই কোর্ট এ একটি সুন্দর পার্ক রয়েছে এবং বিকেল হলে এখানে আশে পাশের মানুষ ছাড়াও বাইরে থেকে মানুষ এসে আড্ডা দেয় এবং সুন্দর সময় কাটায় তারা।সব বয়সের মানুষ এখানে ঘুরতে আসে এবং এই পার্ক এর এক পাশে ব্যায়াম এর ব্যাবস্থা রয়েছে সেখানে বয়ষ্ক ছোট সবাই ব্যায়াম করে নিয়মিত এসে।


IMG_20230716_182316.jpg

20230715_150740.jpg

20230715_150732.jpg

20230715_150656.jpg

20230715_152413.jpg

পার্ক এর দুই পাশে দুটো পুকুর রয়েছে বড় বড় এবং পুকুর এর পাশ দিয়ে আবার সুন্দর সুন্দর গাছ আর গাছ গুলোকে রং করার কারনে আরো বেশি সুন্দর লাগছিলো দেখতে দুইটা পুকুর এর মাঝ দিয়ে আবার পার্ক এ ঢোকার জন্য দারুন একটি রাস্তা রয়েছে এই রাস্তার উপর দিয়ে সুন্দর সুন্দর ফুল গাছ লাগানো যেটা দেখতে খুব সুন্দর লাগছিলো।এছাড়াও এখানে রয়েছে একটি বড় শহীদ মিনার ও একটা বাংলাদেশ এর প্রতাকা।এগুলো প্রকৃতির সাথে যেনো মিসে গিয়েছে খুবই সুন্দর লাগছিলো দৃশ্যগুলো।


20230715_150153.jpg

পার্কের ভেতরে ঢুকে পরে গেলাম এক মহাবিপদে। আমি ছবি উঠার জন্য একটা জায়গাতে দারিয়েছি আর সেই সময়ে কই থেকে যেনো দুটো ছেলে এসে বলে ভাইয়া বাদাম ঝুরিভাজা এগুলো কিনেন নইলে টাকা দেন।আমি বলছি ভাই আমার কাছে টাকা নেই তারা কোনো ভাবেই আমার পথ ছারে না।বলে না নিলে ছবি উঠতে দিব না পরে গেলাম মহা বিপদে। শেষে এক প্যাকেট ঝুরি ভাজা কিনলাম।এরপরে ছবি উঠলাম।আশে পাশের আরো ছবি উঠে আমি আমার ফুফুরে বাসার উদেশ্য চলে গেলাম কারণ আকাশে মেঘ বাসায় যায়ে পোছাতে পারবো না তাই ফুফুর বাসাই গিয়েছিলাম।বন্ধুরা আশা করি আমার পোস্ট আপনাদের ভাল লাগবে ধন্যবাদ সবাইকে।


  • অপু:এ৫এস

  • কুষ্টিয়া, বাংলাদেশ

Sort:  
 last year 

জেলা জজ কোর্টে বেশ সুন্দর মুহূর্ত অতিবাহিত করেছেন ভাই। আপনার প্রত্যেকটা ফটোগ্রাফি খুব দুর্দান্ত হয়েছে। প্রাকৃতিক অপরূপ সৌন্দর্য বেশ সুন্দর
ভাবে উপভোগ করেছেন। শহীদ মিনার ফটোগ্রাফি দেখে সত্যি খুব ভালো লাগলো জেলা জজ কোর্টে ঘুরাঘুরি অনুভূতির আজকের পর্ব আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last year 

সুন্দর একটি জায়গা ভ্রমণ করেছেন।
আমিও মাঝে মাঝে সময় পেলেই বিকেলে এখানে গিয়ে বন্ধুদের সাথে আড্ডা দিয়ে কিছুটা সময় অতিবাহিত করি।
খুব সুন্দর মনোরম পরিবেশ মোটামুটি বসার ও সুন্দর জায়গা করা আছে।
বাদাম খেতে খেতে এরকম জায়গায় আড্ডা দিলে সত্যি অনেক ভালো লাগে।

 last year 

জেলা জজ কোর্ট প্রাঙ্গনে আপনি ঘুরাঘুরি করেছেন এবং সেখান থেকে অনেক সুন্দর সুন্দর ফটোগ্রাফি ধারণ করেছেন। আর আজকে সেই সুন্দর ফটোগ্রাফি গুলো এই পোস্টের মাঝে তুলে ধরার চেষ্টা করেছেন যা জানা ছিল না অজানা স্থান দেখে ভালো লাগলো এবং পাশাপাশি বর্ণনা পড়েও ভালো লাগলো।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56697.29
ETH 2390.51
USDT 1.00
SBD 2.29