শেষ সৃতি(১০% পে আউট লাজুক খ্যাকের জন্য) 🦊🦊🦊

in আমার বাংলা ব্লগlast year

হেলো বন্ধুরা


IMG20230901212552.jpg

সবাই কেমন আছেন আশা করি সবাই অনেক ভাল আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভাল আছি। আমি @ashik333 বাংলাদেশ থেকে চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে। আমার আজকের ব্লগে থাকছে একটি বেদনাদায়ক সৃতি আশা করি আপনাদের ভাল লাগবে চলুন শুরু করি।


IMG-20230901-WA0000.jpg

IMG-20230901-WA0001.jpg

কয়েকদিনের ব্যস্ততার কারনে আমার বন্ধু রাসেল বাড়িতে থাকলেও তার সাথে কোথাও ঘুরাঘুরি করতে পারছি না বন্ধু ৩১ তারিখে ঢাকা চলে যেতে চেয়েছিলো কিন্তু যায়নি তার বাসায় এক কাজ বেধে যায়। যার পুরো দায়িত্ব ছিল আমার বন্ধু। আসলে মাঝে মাঝে তাকে দেখে আমি খুব অবাক হয় সে এই টুকু মানুষ এতো বড় বড় দায়িত্ব সুন্দর ভাবে পালন করে সে অনেকের অনুপ্রেরণা বটে।তো আজ ১ সেপ্টেম্বর এখনো সে বাসাতেই তবে আগামিকাল ই বাসায় থাকা শেষ হবে তার।

IMG20230828182906.jpg


সে চলে যাবে ঢাকাতে ডুয়েট এডমিশনের জন্য।তাই আজকে একটু সন্ধ্যায় ফ্রি হয়েছিলাম দুজন তাই নদীর ধারে যায় সেখান থেকে ব্রিজের উপরে।সেখানে বসে দুজনে অনেক গল্প করি জানিনা আবার কবে দেখা হবে তার সাথে আদোও দেখা হবে কিনা।অনেক টাইম আমরা সেখানে ছিলাম আর বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করছিলা।।আসলে আমার যেকোনো সমস্যায় আমি আমার বন্ধুর সাথে পরামর্শ করে সোলেশন খুজে বের করি।


প্রিয় বন্ধু চলে যাবে এতোদিন বাসার কাচাকাছি ছিলো মাঝে মধ্যে গিয়ে দেখা করতাম ঘুরতাম কিন্তু এখন সেটা হবে না।তার সাথে দেখা করতে হলেও অনেকটা সময় সাপেক্ষ ব্যাপার রয়েছে।যাইহোক বন্ধুর আশা পুরন হোক।আমার বন্ধুর জন্য আপনারা সবাই দোয়া করবেন বন্ধু যে আশা নিয়ে ঢাকাতে পারি দিচ্ছে তার আশা টা যেনো পুরন হয়ে যায়। সবাইকে অনেক ধন্যবাদ বন্ধুর সাথে শেষ রাতের সেল্ফি।


পোস্টের বিবরণ

শ্রেনীবন্ধুর সাথে শেষ মুহুর্ত
ক্যামেরাঅপু এ ৫এস
দেশবাংলাদেশ
ভাষাবাংলা
Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 11 months ago 

ধন্যবাদ

 last year 

বন্ধুর চলে যাওয়াকে কেন্দ্র করে বিকেলবেলা নদীর ঘাটে ঘোরাঘুরি করার মুহূর্তগুলো এই পোস্টে তুলে ধরেছেন। দোয়া করি আপনার বন্ধুর এডমিশন যেন ভাল হয় তার যেন স্বপ্ন পূরণ হয়।

Posted using SteemPro Mobile

 11 months ago 

অনেক ধন্যবাদ আপনাকে।

 last year 

বন্ধুর সাথে কাটানো কিছু মুহূর্ত ও অনুভূতি আজকে আমাদের মাঝে তুলে ধরেছেন।ব্যস্ততার মাঝে বন্ধুর সঙ্গে কিছু সময় কাটিয়েছেন।আপনার বন্ধু ও আপনার জন্য শুভ কামনা রইলো ভাই।

 11 months ago 

ধন্যবাদ আপনাকে

 last year 

হয়তো আপনিও জানেন না রাসেলের সঙ্গে
আবার কবে দেখা হবে। শেষ সময়ে আপনারা বেশ ভালো সময় কাটিয়েছেন নদীর পাড়ে এবং ব্রীজের উপরে। আশাকরি আপনার বন্ধুর লক্ষ‍্য পূরণ হবে।

 11 months ago 

তোমার জন্য দোয়া রইলো ইমন সাফল্য নিয়ে ফিরবে আশা করি।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59824.84
ETH 2666.86
USDT 1.00
SBD 2.48