আসন্ন "আমার বাংলা ব্লগ" এর তৃতীয় বর্ষপূর্তি উপলক্ষে বিশেষ লোগো কনটেস্ট

in আমার বাংলা ব্লগ14 days ago

হেলো বন্ধুরা

1000013160.png

1000013164.png


সবাই কেমন আছেন, আশা করি সবাই অনেক ভালো আছেন।আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।আমি @ashik333 বাংলাদেশ থেকে নতুন একটি ব্লগ নিয়ে চলে এলাম আপনাদের মাঝে।আমার আজকের ব্লগে থাকছে @rme দাদার স্পেশাল লগো কন্টেস্টে অংশগ্রহণ।


আমার বাংলা ব্লগ আজ থেকে ৩ বছর আগে এই কমিউনিটির সূচনা।আমার খুব ভালো মনে আছে দাদার করা প্রথম পোস্ট, আমাদের ও তিনি পোস্ট করতে বলেন।আমরাও পোস্ট করা শুরু করি,তার ফ্যান্টম আইডি এবং আমার বাংলা ব্লগ থেকে প্রথম ভোট পাওয়া।


দেখতে দেখতে ৩ টা বছর পারি দিলাম প্রিয় কমিউনিটির সাথে,সুখে দুখে সব সময় প্রিয় কমিউনিটিটা আমার পাশে ছিলো এর থেকে বড় পাওয়া কি হতে পারে।


সব সময় যেহেতু আমার বাংলা ব্লগ আমাদের পাশে থেকেছে তাই আমাদেরও উচিত আমার বাংলা ব্লগের পাশে থাকা, এবং কিছু করে দেখানো।আজ যখন কিছু করার সুযোগ পেলাম নিনের যতোটুকু সামর্থ্য ততোটুকু দিয়েই পাশে থাকছি।


আমি কোনো গ্রাফিক্স ডিজাইনার না,সাধারণত ফটোশপ দিয়ে কাজ করি, তো নিজের মতো করে এই লগোটা ডিজাইন করেছি, যেখানে একটা চারা গাছের সিম্বল দিয়েছি এটা দেওয়ার কারণ ছিলো আমার বাংলা ব্লগ শুরুতে লতা পাতার মতো ছিলো যা এখন গাছ হয়ে পুরো বিশ্বে ছড়িয়ে গিয়েছে।


আশা করি আমার ভূল ত্রুটি ক্ষমা করবেন,নিচে আমি লগোটা বানানোর ধাপ গুলো উপস্থাপন করবো এবং একদম শেষে ফাইনাল আউটপুট দিয়েছি আর সব গুলো ফাইল পিএনজি ফরমেটে। ধন্যবাদ সবাইকে।অগ্রিম শুভেচ্ছা ৩ বছর সেলিব্রেশনের।এগিয়ে যাক আমার বাংলা ব্লগ।


1000013163.png


1000013168.png


1000013167.png


1000013166.png


1000013169.png

1000013164.png


আমার পরিচয়

1000011935.jpg

আমি রাসেল আহমেদ, পেশায় একজন ছাত্র।পড়াশোনার পাশাপাশি ব্লগিং কে নিজের শখ এবং পেশা দুটই করে নিয়েছি।২০২০ সালের ডিসেম্বর এ আমি স্টিমিটে প্রবেশ করি এবং আমার বাংলা ব্লগের সূচনা লগ্ন থেকেই এখানে কাজ করছি।তাই বলা যায় আমি শুরু থেকেই এখানে আছি।আমি এডভেঞ্চার করতে বেশি ভালোবাসি।বিভিন্ন জায়গায় এডভেঞ্চার আমাকে নতুন ভাবে অনুপ্রাণিত করে এগিয়ে যাওয়ার জন্য।আমার শখ আমি একদিন ওয়্যাইল্ড এবং ন্যাচার ফটোগ্রাফার হবো এবং সেই লক্ষ্যেই আমি এগিয়ে যাচ্ছি আপনারা দোয়া করবেন।

🌷🌷 সমাপ্ত 🌷🌷

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 14 days ago 

বেশ ভালো লাগলো ভাইজান আপনার সুন্দর এই লোগো কনটেস্ট দেখে। বেশ দারুন ভাবে আপনি লোগো তৈরি করে দেখিয়েছেন। অনেক অনেক ভালো লাগলো আপনার সুন্দর এই ডিজাইন দেখে। এরি মাধ্যমে বুঝতে পারলাম আমার বাংলা ব্লগের প্রতি আপনার কত ভালোবাসা কতটা টান।

 14 days ago 

অনেক ধন্যবাদ আপনাকে ভাই।

 14 days ago 

দারুন ছিল কিন্তু আপনার লগো ডিজাইনটি। সিম্পলের মধ্যে নিজের মনের কল্পনায় এমন সুন্দর করে যে একটি লগো তৈরি করা যায় সেটাই তো দেখলাম আপনার আজকের পোস্টে। খুব সুন্দর করে উপস্থাপনার মাধ্যমে লগোটির প্রস্তুত প্রণালী আমাদের মাঝে তুলে ধরেছেন। শুভ কামনা রইল আপনার জন্য।

 14 days ago 

অনেক ধন্যবাদ ভালবাসা থেকে চেষ্টা করেছি।

 14 days ago 

লোগো কনটেস্ট উপলক্ষে অসাধারণ একটি লোগো তৈরি করেছেন। আর সবার মাঝে উপস্থাপন করেছেন দেখে ভালো লাগলো। আপনার তৈরি করা লোগোটি খুবই সুন্দর হয়েছে। ডিজাইনটি দারুন হয়েছে ভাইয়া। ধন্যবাদ আপনাকে অসাধারণ একটি পোস্ট শেয়ার করার জন্য।

 14 days ago 

আপনার ভালো লেগেছে জেনে খুশি হলাম অনেক ধন্যবাদ আপনাকে উতসাহ মুলক মন্তব্যর জন্য।

 13 days ago 

প্রথমে ধন্যবাদ জানাচ্ছি আমার বাংলা ব্লগের পক্ষ থেকে আয়োজিত লোগো কন্টেস্টে অংশগ্রহণ করার জন্য। তৃতীয় বর্ষ পূর্তি উপলক্ষ্যে এই কনটেস্ট আয়োজন করা হয়েছে। আপনি খুব সুন্দর করে একটি লোগো তৈরি করার চেষ্টা করেছেন। আমার কাছে বেশ ভালই লেগেছে। আশা করি আপনি আপনার কষ্টের ফল পাবেন ইনশাআল্লাহ।

 13 days ago 

অনেক ধন্যবাদ আপনাকে ভালো লেগেছে জেনে খুশি হলাম।

 12 days ago 

ভালো জিনিস গুলা তো ভালো লাগবেই ভাই।

 13 days ago 

আপনার তৈরি করা লোগোটি আমার কাছে খুবই ভালো লেগেছে।দারুন হয়েছে আপনার তৈরি করা লোগোটি।আমার বাংলা ব্লগের লোগো কনটেস্ট উপলক্ষে বেশ সুন্দর একটি ডিজাইন তৈরি করেছেন ভাইয়া।ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 12 days ago 

অনেক ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যে করে উৎসাহ দেওয়ার জন্য।

 13 days ago 

আপনি দারুন একটি লোগো ডিজাইন করেছেন।এবিবির কনটেস্টকে কেন্দ্র করে লোগো ডিজাইনটি সত্যি খুব সুন্দর হয়েছে।আপনার জন্য শুভকামনা রইল।ধন্যবাদ ভাইয়া সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 13 days ago 

আপনাকেও অনেক ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.027
BTC 64928.52
ETH 3525.30
USDT 1.00
SBD 2.36