অসুস্থতা (১০% পে আউট লাজুক খ্যাকের জন্য) 🦊🦊🦊

in আমার বাংলা ব্লগ3 months ago

হেলো বন্ধুরা


IMG20240329120148.jpg

সবাই কেমন আছেন আশা করি সবাই অনেক ভাল আছেন।আমিও আলহামদুলিল্লাহ ভাল আছি। আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে আমার আজকের ব্লগে থাকছে নিজেকে নিয়ে একটা পোস্ট আশা করি ভাল লাগবে আপনাদের।

IMG20240329120105.jpg

IMG20240329120140.jpg


কয়েকদিন ধরে মাথাটা কেমন ঝিন ঝিন করছে শরিরে তেমন ভাল বোধ করছিলাম না।আজ পুরোদিন ছুটি তবুও কেমন অস্থির লাগছিলো মাথা ব্যাথা বিছানা থেকে সকাল থেকেই উঠতে পারছিলাম না।আম্মু আবার বললো ডাক্তার এর কাছ থেকে একটু ঘুরে আই চোখ ঘোলা লাগছে।আমি বিছানা থেকেই উঠতে পারছিলাম না তাই যেতেও ইচ্ছা করছিলো না ওভাবেই উঠলাম ফ্রেশ হয়ে একটু ভাল বোধ করছিলাম।রেডি হয়ে বাসার সামনে দারাইলাম অটোর জন্য।


IMG20240329120335.jpg

IMG20240329120341.jpg

অটোতে উঠে হাসপাতাল গলিতে গেলাম সেখানে এক ভাই খুব ভাল পরিচিত তার কাছে গেলাম এবং সমস্যা বললাম ভাই আমাকে দেখেই বললো প্রেশার তো একদম লো করে ফেলেছো হেটে আসছো না গাড়িতে আমি বললাম ভাই হেটে আসলে পরে যেতাম রাস্তায় গাড়িতে এসেছি।ভাই প্রেশার মাপলো আসলেই অনেক নেমে গেছে চিন্তা ভাবনা খাওয়া দাওয়া মানুসের প্রেশার ডাউন করে ফেলে।আর ওজন অনেক নেমে গেছে ফলে মাথা ঘুরছে কারন সঠিক ওজনে নেই তাই শরির অসুস্থ হবে সাভাবিক।


ভাই আমাকে অনেক গুলো মেডিসিন দিলেন ভিটামিন মিনারেল সব মিলিয়ে অনেক কিছু।তো আর তাৎক্ষনিক একটা ওষুধ দিলেন যেটা খেয়ে মনে হলো একটু সাভাবিক হলাম।ওষুধ নিয়ে আমি সোজা বাসায় চলে আশি কারণ দারাতে পারছিলাম না।তো এখন রাত কিছুটা সুস্থ বোধ করছি আমার জন্য দোয়া করবেন এই অসুস্থতার কারনে আপনাদের সাথে ঠিক মতো থাকতে পারছি না।দোয়া করবেন দ্রুত যেনো সুস্থতা লাভ করি।সভাই ভাল থাকবেন সুস্থ থাকবেন। সবাইকে অনেক অনেক ধন্যবাদ।



পোস্টের বিবরণ

শিরোনামঅসুস্থতা
ক্যামেরাঅপু
দেশবাংলাদেশ
ভাষাবাংলা
Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 3 months ago (edited)

প্রথমে দোয়া করি যেন আপনি খুব দ্রুত সুস্থ হয়ে ওঠেন। আসলে কোন কারনে যদি খাওয়া-দাওয়ার পরিমাণ কমে যায় তাহলে শরীরের অবস্থাও খারাপ হয়ে যায় আবার প্রেসার লো হয়ে যায়। আর যার কারণেই মূলত মাথা ঘুরে আরো অনেক সমস্যা হয়। যাইহোক আপনি নিয়মিত ওষুধ খান এবং ভালোমতো খাওয়া-দাওয়া করেন আশা করি আল্লাহর রহমতে সুস্থ হয়ে যাবেন।

 3 months ago 

আপনাকে দেখে বোঝা যায় আপনি অনেক দুর্বল। আমার মনে হয় আপনার খাওয়া দাওয়া অনেক সমস্যা আছে। আপনার ভালো-মন্দ খাওয়া-দাওয়া করা উচিত। আশা করি ঠিক মত আপনার ভাইদের ওষুধগুলো খাবেন। দোয়া করি আল্লাহ আপনাকে খুব দ্রুত সুস্থতা দান করুন।

Posted using SteemPro Mobile

 3 months ago 

সুস্থতা মহান সৃষ্টিকর্তার অশেষ নেয়ামত। তবে মহান সৃষ্টিকর্তা আমাদের পরীক্ষা করে থাকেন বিভিন্ন প্রকার অসুখ-বিসুখ দিয়ে। তবে এই মুহূর্তে ধৈর্য ধরা হলে চলবে না অবশ্যই আমাদের মহান সৃষ্টিকর্তার কাছে সুস্থতা কামনা করতে হবে। আমি আপনার সুস্থতা কামনা করি।

 3 months ago 

মানসিক চিন্তা খুবই খারাপ একটি জিনিস। ঠিকমতো খাবার না খেলে টেনশন করলে প্রেসার এমনিতেই ডাউন হয়ে যাবে। তবে আগেভাগেই ডাক্তার দেখিয়েছো খুব ভালো একটা কাজ করেছ। যে ওষুধগুলো দিয়েছে ঠিকমতো খাও ঠিক হয়ে যাবে। আর হ্যাঁ প্রতিদিন তিনটা করে হাসের ডিম খাবা। দ্রুত তোমার সুস্থতা কামনা করছি।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.027
BTC 62435.23
ETH 3369.42
USDT 1.00
SBD 2.45