উদেশ্য (১০% পে আউট লাজুক খ্যাকের জন্য) 🦊🦊🦊

in আমার বাংলা ব্লগlast year


হেলো বন্ধুরা


এখান থেকে

সবাই কেমন আছেন আশা করি সবাই অনেক ভাল আছেন আমিও আলহামদুলিল্লাহ ভাল আছি আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে।আমার আজকের ব্লগে থাকছে একটি জেনারেল রাইটিং পোস্ট আশা করি আপনাদের ভাল লাগবে তাহলে চলুন শুরু করি আমার আজকের ব্লগ।


এই পৃথিবী অনেক বড় নিষ্ঠুর এখানে আপনি আপনার সুন্দর মানসিকতার মুল্য কেউ দিবে না।দরকার পর্বে সুন্দর চেহারা নয়তো টাকা তবেই আপনি মূল্যায়ন পাবেন।নয়তো পাবেন না।শুধু মৃত্যুর পরে আত্বিয় স্বজনদের সজন্যতা পাবেন যে লোকটা খুব ভাল ছিল,সেটাও নাও পেতে পারেন যদি বা আবার খানাতে মাংশ কম পরে।আমরা খুবই অমানবিক প্রানী আমরা সুন্দর রুপ আর টাকা পয়শা নিয়েই মজে থাকি গাধার থেকেও বুদ্ধিতে আমরা অনেক অনেক পিছিয়ে রয়েছি।


টাকা কামাতে কামাতে নিজেরা যে কখুন ফুরিয়ে যায় সেটার হিসাব আর মাথায় থাকে না যদি থাকতো তাহলে হিসেব ফুরানোর আগেই জীবনের কিছুটা উপভোগ এর সুযোগ পাওয়া যেতো কিন্তু তা আর সম্ভব না।আচ্ছা জীবনের আসলে উদেশ্য কী?? কেউ বলতে পারবেন আমাদের মুখ্য উদেশ্য কি? আমরা কি টাকা বা খ্যাতি বা সুন্দর এগুলো নিতেই এসেছি দুনিয়াতে? টাকার পরিমাপে মানুষকে মূল্যায়ন এর জন্য আজ বুদ্ধিমান রা সমাজের সব থেকে নিচের স্তরে আর মেধা-শুন্য মানুষ উচ্চ স্তরে বসে সমাজ পরিচালনা করছে।


আসলে এই কথা গুলো বলার উদেশ্য আমার বাস্তব জীবন থেকেই নেওয়া। আমার বাবাকে মানুষ কতো সম্মান করতো ভালবাসতো তিনি মারা যাবার পরে দিখেছি যখনি আর বাবার থেকে কেউ কিছু নিতে বা খেতে পারছেন না তখন ই আর সেই ভালবাসা টা নেই।এটা খুব খারাপ লাগার একটা বিষয়। নিজেদের কি আমরা কখুনোই মানুষ হিসাবে পরিচয় দিতে পারবো না।??? কবে হবো আমরা মানবিক মানুষ । সবাইকে অনেক ধন্যবাদ আপনাদের আশা করি আমার পোস্ট অনেক ভাল লাগবে।ভাল থাকবেন সবাই।


center>পোস্টের বিবরণ

শ্রেনীরাইটিং পোস্ট
দেশবাংলাদেশ
ভাষাবাংলা

Posted using SteemPro Mobile

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 11 months ago 

ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59377.35
ETH 2639.75
USDT 1.00
SBD 2.45