বিভিন্ন ধরনের ফটোগ্রাফি📸

in আমার বাংলা ব্লগ26 days ago

হেলো বন্ধুরা

1000024624.jpg

1000024625.jpg


হেলো বন্ধুরা সবাই কেমন,আশা করি সবাই অনেক ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে। আমার আজকের ব্লগে থাকছে একটি ফটোগ্রাফি পোস্ট আশা করি ভালো লাগবে।


1000024624.jpg

1000024625.jpg

হেলো বন্ধুরা প্রথমে যে চিত্রটা দেখতে পাচ্ছেন এটা হলো একটা ক্ষিরের প্লেট সাজানো। গ্রামের বিয়ে কিংবা মুখে ভাত বিভিন্ন অনুষ্ঠানে এভাবে প্লেট সাজানো হয়ে থাকে।


1000024629.jpg

বন্ধুরা এটা হলো আরেকটা প্লেট। ক্ষির আসনে এরকম ৩-৪ টা প্লেট রাখা হয়।একেটার ডিজাইন একেক রকমের হয়ে থাকে।আশা করি ভালো লাগবে আপনাদের। আমার ভাতিজার বিয়ের ক্ষির আসন থেকে তোলা এই ছবিটা।


1000024571.jpg

বন্ধুরা এটা হলো তেতুল গাছের নিচ থেকে তোলা একটা ছবি।এখন প্রতিটি গাছে নতুন পাতা গজাচ্ছে তেতুল গাছেও তেমন।পুরো গাছ নতুন পাতায় ভরে গিয়েছে।


1000024587.jpg

বন্ধুরা এটা হলো লাল আঙ্গুর এর ছবি। এই ছবিটা তুলেছিলাম আমার ভাতিজার ক্ষির আসনে প্লেট সাজানোর জন্য ফল কিনতে গিয়ে।আশা করি আপনাদের ভালো লাগবে।


1000024592.jpg

বন্ধুরা এখন আমের সিজন প্রতিটা দোকানে কম বেশি আম রয়েছে। আর এই আম সাজানো দেখতে আমার কাছে খুবই ভালো লাগে।একটার পরে একটা সারি সারি সাজানো থাকে।এটাও ফলের দোকান থেকে তোলা।


1000024591.jpg

বন্ধুরা এটা হলো সাদা আঙুর, লাল আঙুর এর সাথে সাদা আঙুর টা দিলে ভালো লাগে দেখতে তাই এটাও নিয়েছিলাম তবে এটার দাম অত্যাধিক বেশি।আশা করি আপনাদের ভালো লাগবে ধন্যবাদ সবাইকে।



পোস্টেরবিবরণ
পোস্টের ধরনফটোগ্রাফি
ক্যামেরাঅপু এ৭৮
লোকেশনবাংলাদেশ

আমার পরিচয়

1000011935.jpg

আমি রাসেল আহমেদ, পেশায় একজন ছাত্র।পড়াশোনার পাশাপাশি ব্লগিং কে নিজের শখ এবং পেশা দুটই করে নিয়েছি।২০২০ সালের ডিসেম্বর এ আমি স্টিমিটে প্রবেশ করি এবং আমার বাংলা ব্লগের সূচনা লগ্ন থেকেই এখানে কাজ করছি।তাই বলা যায় আমি শুরু থেকেই এখানে আছি।আমি এডভেঞ্চার করতে বেশি ভালোবাসি।বিভিন্ন জায়গায় এডভেঞ্চার আমাকে নতুন ভাবে অনুপ্রাণিত করে এগিয়ে যাওয়ার জন্য।আমার শখ ওয়াইল্ড এবং ন্যাচার ফটোগ্রাফি করা।

🌷🌷 সমাপ্ত 🌷🌷

Sort:  
 26 days ago 

বাহ আজকে তো আপনি ভিন্ন রকম কিছু ফটোগ্রাফি করেছেন। আসলে কিছু কিছু ফটোগ্রাফি আছে দেখতে অনেক ভালো লাগে। তবে আপনার ফলের ফটোগ্রাফি গুলো খুব ভালো লাগলো দেখে। এবং তেঁতুল গাছের ফটোগ্রাফিও বেশ চমৎকার হয়েছে। আপনি কিন্তু অসাধারণ ফটোগ্রাফি করতে পারেন। চমৎকার ফটোগ্রাফি করে আমাদের মাঝে উপস্থাপনা করেছেন।

 26 days ago 

আপনাদের সুন্দর মন্তব্যে আমাকে উৎসাহ দেয়।ধন্যবাদ আপু।

 26 days ago 

ওয়াও প্রত্যেকটি ফটোগ্রাফি অসাধারণ হয়েছে, সেই সাথে গাছের ছবিটির সবথেকে বেশি ভালো লেগেছে, আপনার জন্য শুভকামনা রইল।

 26 days ago 

ধন্যবাদ আপনাকে।

 26 days ago 

খাবারের ফটোগ্রাফি গুলো দেখতে আমার কাছে খুবই ভালো লাগে। আপনার আজকের ফটোগ্রাফি গুলো খুব সুন্দর হয়েছে। বিশেষ করে প্লেট সাজানো ক্ষীরের ফটোগ্রাফিটা এবং বিভিন্ন ধরনের ফ্রুর্টস দিয়ে সাজানো প্লেটটাও খুব সুন্দর লাগছে দেখতে। তেঁতুল গাছের নিচ থেকে যেভাবে গাছটির ছবি তুলেছেন একেবারে ইউনিক লেগেছে। সবগুলো ফটোগ্রাফি অসম্ভব ভালো হয়েছে।

 26 days ago 

অনেক ধন্যবাদ আপনাকে আপু।সুন্দর মন্তব্যর জন্য।

 26 days ago 

আমি এমন ফটোগ্রাফি খুব একটা পছন্দ করি না যেখানে প্রাকৃতিক সৌন্দর্য থাকে না। এখানে শুধু মানুষকে লোভ দেখানো হচ্ছে 😜 হা হা হা। সত্যি বলতে দেখেই খেতে ইচ্ছে করছে।

 26 days ago 

ভাবি আর আপিনাকে দাওয়াত করে খাওয়াবোনে🫣

 26 days ago 

খুবই সুন্দর সুন্দর ফটোগ্রাফি করেছেন। প্রত্যেকটা ফটোগ্রাফি দেখে ভালো লাগলো। বিশেষ করে ফলের ফটোগ্রাফি গুলো অসাধারণ ছিল, এত সুন্দরভাবে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 26 days ago 

আপনাকেউ অনেক ধন্যবাদ।

 26 days ago 

অসাধারণ কিছু ফল ও গাছের ফটোগ্রাফি আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার ফটোগ্রাফি গুলা দেখতে খুবই চমৎকার হয়েছে ভাই। ফটোগ্রাফি ধরন দেখে বোঝা যাচ্ছে আপনি অনেক সুন্দর ফটোগ্রাফি করতে পারেন গাছের ফটোগ্রাফিটা আমার কাছে খুবই ইউনিক লেগেছে। তাছাড়া আমার কাছে লাল আঙ্গুর ফলের ফটোগ্রাফিটা বেশি ভালো লাগেছে। ধন্যবাদ ভাই

 26 days ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে সুন্দর উৎসাহ মূলক মন্তব্যর জন্য।

 26 days ago 

সু স্বাগতম ভাইকে ভালো থাকবেন।

 26 days ago 

বিভিন্ন ধরনের অনুষ্ঠানে এরকম ফল দিয়ে প্লেট সাজানো হলে খুবই ভালো লাগে সেগুলো দেখতে। আপনার ফটোগ্রাফি গুলো দারুন হয়েছে। আঙ্গুরের ফটোগ্রাফি দেখে আঙ্গুর খেতে ইচ্ছে করছে। ধন্যবাদ আপনাকে এত সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 26 days ago 

অনেক ধন্যবাদ ভালো লেগেছে জেনে খুশি হলাম।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 26 days ago 

আপনি আজকে বেশ কয়েকটি মজাদার ফলের ফটোগ্রাফী আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার তোলা প্রতিটি ফলের ফটোগ্রাফী আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। বিশেষ করে আপনার তোলা লাল রঙের আঙ্গুরের ফটোগ্রাফি টি একটু বেশি ভালো লাগলো।লাল আঙ্গুরের ফটোগ্রাফি টি দেখে লোভ লেগে গেল ভাইয়া।

 26 days ago 

আপনার ভালো লেগেছে জেনে খুশি হলাম ভাই। অনেক ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 65248.25
ETH 3471.40
USDT 1.00
SBD 2.51