বিকেলের মলিন হাওয়া❤️

in আমার বাংলা ব্লগ4 days ago

হেলো বন্ধুরা

1000024172.jpg


সবাই কেমন আছেন?আশা করছি সবাই অনেক ভালো আছেন।আমিও ভালো আছি,আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে। আমার আজকের ব্লগে থাকছে নদীর পারে একাকি সুন্দর সময় কাটানোর মূহুর্ত আশা করি আপনাদের ভালো লাগবে।


1000024160.jpg

1000024159.jpg

1000024161.jpg

আসলে কি একা একা কোথাও গেলে খুব একটা ভালো লাগে না সেটা যতোবড় ভালো জায়গা হোক সাথে যদি সঙ্গ দেওয়ার মতো কেউ না থাকে।আমার গ্রামে যাদের সাথে বেড়ে ওঠা তারা সবাই বাইরে রয়েছে গ্রামে শুধু মাত্র আমি।তাই নিজেকে কেমন একা লাগে দূরে কোথাও ঘুরতেও যেতে পারি না। তবে একা থাকার অভ্যাস বানিয়ে ফেলছি ক্রমেই কারণ মানুষ একাই বাচে।


একা একা সব কিছুর সৌন্দর্য উপভোগ করা যায়না।আমি গত শুক্রবারে ছুটি থাকায় ভাবলাম অনেক দিন হল নদীতে যায়না নদীর পানি বেড়েছে দেখাও হয়না।নদীতে পানি বাড়লে নদী ভয়ংকর রকমের সুন্দর হয়ে ওঠে।বিকেলে হাটতে হাটতে গেলাম নদীতে প্রথমে পারে বসে এক কাপ চা খেউএ চাঙ্গা হয়ে নিলাম কারণ দুপুরে ঘুমিয়ে ছিলাম তাই মাথাটা ঝিম ঝিম করছিলো।


1000024181.jpg

1000024175.jpg

1000024171.jpg

চা খেয়ে পানির খুব কাছাকাছি চলে গেলাম। বেশ অনেক টা পানি বেড়েছে আমাদের নদীতে দেখে ভালো লাগলো।পানি বাড়লে দুই পারের মানুষদের মাছ ধরার যে নেশা এটা বেড়ে যায়।কেও ঠেলা জাল,কেও বড় জাল,কেওবা একধরনের বন্দি জাল মতো দেখতে নাম জানিনা সঠিক গুলো পেতে রেখেছে ধার দিয়ে দেখতে বেশ ভালোই লাগছিল।

আবার ছোট ছোট নোকা নিয়েও কেউ কেউ মাছ ধরছে নদীতে মূল কথা হলো নদীতে পানি বাড়লে মাছ ও বেরে যায়।তাই সবাই এই সময় টাতে মাছ ধরে।বেশ দারুন একটি সময় উপভোগ করেছিলাম। আপনাদের মাঝে শেয়ার করে ভালো লাগলো ধন্যবাদ সবাইকে।



আমার পরিচয়

1000011935.jpg

আমি রাসেল আহমেদ, পেশায় একজন ছাত্র।পড়াশোনার পাশাপাশি ব্লগিং কে নিজের শখ এবং পেশা দুটই করে নিয়েছি।২০২০ সালের ডিসেম্বর এ আমি স্টিমিটে প্রবেশ করি এবং আমার বাংলা ব্লগের সূচনা লগ্ন থেকেই এখানে কাজ করছি।তাই বলা যায় আমি শুরু থেকেই এখানে আছি।আমি এডভেঞ্চার করতে বেশি ভালোবাসি।বিভিন্ন জায়গায় এডভেঞ্চার আমাকে নতুন ভাবে অনুপ্রাণিত করে এগিয়ে যাওয়ার জন্য।আমার শখ ওয়াইল্ড এবং ন্যাচার ফটোগ্রাফি করা।

🌷🌷 সমাপ্ত 🌷🌷

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 4 days ago 

আমার নদীর পাড়টা বেশ ভালো লাগে।আর বিকেলের দিকে যদি যাওয়া যায় ঠাণ্ডা বাতাসে বেশ জমে যায় ব্যাপারটা।আপনি বেশ সুন্দর সময় কাটিয়েছেন।ধন্যবাদ আপনাকে ভাইয়া সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য ।

 4 days ago 

আপনাকেও অনেক ধন্যবাদ।

 4 days ago 

হ্যাঁ দেখে বোঝা যাচ্ছে নদীতে পানি বেড়েছে আর নদীতে পানি বাড়লে মানুষের মাছ ধরার চাহিদা বাড়বে এটা স্বাভাবিক তবে নদীর পানি বাড়লে নদীর সৌন্দর্য যেন পুরোপুরি উপভোগ করা যায়। যাইহোক আপনার কাটানো সুন্দর সময়টি শেয়ার করার জন্য ধন্যবাদ।

 4 days ago 

আপনাকেও ধন্যবাদ ভাইয়া❤️🙏

 4 days ago 

আসলেই আপনি ঠিক বলেছেন একা একা ঘুরতে তেমন একটা ভালো লাগে না। তবে আপনার বন্ধুরা যেহেতু সবাই বাইরে থাকে তাই সঙ্গ না পেয়ে একা একাই ঘুরতে গিয়েছিলেন জেনে ভালো লাগলো। আসলে বাড়িতে বসে থাকার চেয়েও একটু ঘুরে আসা ভালো। যাইহোক একা হলেও নিশ্চয়ই খুব সুন্দর কিছু সময় কাটিয়েছেন। ধন্যবাদ আপনাকে এই পোস্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 4 days ago 

অনেক ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের জন্য।

 4 days ago 

খুব সুন্দর একটি পোস্ট শেয়ার করেছেন ভাইয়া। নদীর পাড়ে ভ্রমণ করতে আমার খুবই ভালো লাগে। তবে আমাদের এলাকায় এমন নদী নয়। কোন একটা মুহূর্ত যদি এভাবে নদীর পাড়ে কাটানো যায় বসে থাকা যায় হঠাৎ ধারণ করা যায় সত্যি খুবই ভালো লাগবে। আপনার অনুভূতিটা দারুন ভাবে ব্যক্ত করেছেন।

 4 days ago 

অনেক ধন্যবাদ আপু সুন্দর মন্তব্যের জন্য।

 3 days ago 

একা একা কোন কিছু উপভোগ করা যায় না আমি আপনার এই কথাটার সাথে একমত না। অনেক সময় একা থাকলেই প্রকৃতির সৌন্দর্য টা গভীর ভাবে উপলব্দি করা যায়। চমৎকার ভাবে অনূভব করা যায়। নদীর পাড়ে বিকেলের সময় টা বেশ দারুণ কাটিয়েছেন আপনি। ফটোগ্রাফি গুলো বেশ চমৎকার ছিল।

 2 days ago 

খুব সুন্দর একটি পোস্ট আপনি শেয়ার করেছেন ভাইয়া। নদীর পারে ঘুরতে যেতে আমার অনেক ভালো লাগে। তবে আপনি একটা কথা ঠিকই বলেছেন, একা একা ঘুরতে যেতে একদমই ভালো লাগে না। নদীর পাড়ে বিকালের সময়টা বেশ দারুন ভাবে কাটিয়েছেন আপনি। আপনার তোলা ফটোগ্রাফি গুলো বেশ দারুন হয়েছে। আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 2 days ago 

আপনাকেও ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 days ago 

সু স্বাগতম।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.027
BTC 64928.52
ETH 3525.30
USDT 1.00
SBD 2.36