কোথাও কেউ নেই নাটক রিভিউ (৫ম পর্ব)

in আমার বাংলা ব্লগ10 days ago

হেলো বন্ধুরা

1000039949.jpg


সবাই কেমন আছেন আশা করি সবাই অনেক ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে। আমার আজকের ব্লগে থাকছে একটি নাটক রিভিউ। আশা করি আপনাদের ভালো লাগবে।তাহলে চলুন শুরু করি আজকের ব্লগ।


গুরুত্বপূর্ণ তথ্য

নাটকরিভিউ
নামকোথাও কেউ নেই
পরিচালকবরকত উল্লাহ
লেখকহুমায়ুন আহমেদ
অভিনয়েসুবর্ণা মোস্তফা, আসাদুজ্জামান নূর, আব্দুল কাদের, মাহফুজ আহমেদ, আফসানা মিমি, হুমায়ুন ফরীদি, মোজাম্মেল হোসেন, সালেহ আহমেদ, আবুল খায়ের, নাজমা আনোয়ার, শহীদুজ্জামান সেলিম
দেশবাংলাদেশ
ভাষাবাংলা
ডুরেশন২১ মিনিট ৫ম পর্ব
রিলিজ১৯৯২ সালে প্রথম সম্প্রচার

নাটক লিংক

https://www.youtube.com/live/pN7nm_o0nAE?si=-KiGtPYg0TgAA0zn


কাহিনি সংক্ষেপ

1000039945.jpg

গত পর্বে দেখেছিলাম মুনার মামিকে নিয়ে সবাই হসপিটালে ছুটাছুটি করছে কারণ তার মামি খুব অসুস্থ ছিল বাকের ভাইও তার মামি কে দেখতে গিয়েছিলো।,,মুনার মামা আজ মামিকে দেখতে যায় এবং সে বেশিক্ষন থাকে না।দ্রুত চলে আসে বাসায় আসলে মুনার মামার মনের মধ্যে একটা কিছু নিয়ে ভয় কাজ করছে যেটা আরো গভিরে গেলে বোঝা যাবে।

1000039946.jpg

1000039947.jpg

এদিকে মনা তার প্রেমিকের সাথে পার্কে বসে গল্প করছে এবং তার প্রেমিকার চাকুরির বিষয়ে কথা বলছে কিন্তু তার কোনো চাকরি না হয়ায় মুনাকে বিয়ে করতে পারছে না।তার প্রেমিক একটা মাত্র টিউশনি করায় সেটাই তার একমাত্র আয়ের মাধ্যম। সে যাকে টিউশনি করায় সেই মেয়েটা আবার উনাকে পছন্দ করেন এবং ভালোওবাসেন বলা যায়।

1000039948.jpg

এদিকে বাকের ভাই এবং তার দুইজন বন্ধু মিলে বাইকে করে বের হয়েছে হঠাৎ তারা কুত্তাওয়ালির বাড়ির সামনে থেমে সিগারেট খাওয়ার জন্য দারোয়ান এর কাছে আগুন চাই কিন্তু দারোয়ান তাদের আগুন দেইনা একটা বাকবিতন্ডায় জরিয়ে যায় শেষ মেস কুত্তাওয়ালি বের হয়ে এসে বাকের কে ভেতরে ডাকে এবং একটা লাইটার দেয়। বাকের ভাই কিছু একটা সন্দেহ করেন।

1000039950.jpg

1000039951.jpg

নাটরে আজকের পর্বের শেষে মুনার মামিকে বাসায় দেখে অনেক ভালো লাগলো তিনি বাসায় ফিরে এসেছেন।



নিজের মতামত

১৯৯২ সালে বিটিভিতে প্রচারিত সব থেকে আলোড়ন সৃষ্টিকারি নাটক হলো কোথাও কেউ নেই।হুমায়ুন আহমেদ এর উপন্যাস এর অবলম্বনে বরকত উল্লাহ এটা পরিচালিত করেন।আপনারা হয়তো কিছু পর্ব দেখেছেন।আমি প্রতিটি পর্ব আলোচনা করবো।আশা করি ভালো লাগবে আপনাদের।



আমার পরিচয়

1000011935.jpg

আমি রাসেল আহমেদ, পেশায় একজন ছাত্র।পড়াশোনার পাশাপাশি ব্লগিং কে নিজের শখ এবং পেশা দুটই করে নিয়েছি।২০২০ সালের ডিসেম্বর এ আমি স্টিমিটে প্রবেশ করি এবং আমার বাংলা ব্লগের সূচনা লগ্ন থেকেই এখানে কাজ করছি।তাই বলা যায় আমি শুরু থেকেই এখানে আছি।আমি এডভেঞ্চার করতে বেশি ভালোবাসি।বিভিন্ন জায়গায় এডভেঞ্চার আমাকে নতুন ভাবে অনুপ্রাণিত করে এগিয়ে যাওয়ার জন্য।আমার শখ ওয়াইল্ড এবং ন্যাচার ফটোগ্রাফি করা।

🌷🌷 সমাপ্ত 🌷🌷

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64186.90
ETH 2759.80
USDT 1.00
SBD 2.66