ফটোগ্রাফি পোস্ট 📸📸

in আমার বাংলা ব্লগ23 days ago

হেলো বন্ধুরা


সবাই কেমন আছেন আশা করি সবাই অনেক ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।আমি @ashik333 বাংলাদেশ থেকে। চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে। আমার আজকের ব্লগে থাকছে একটি ফটোগ্রাফি পোস্ট আশা করি আপনাদের ভালো লাগবে।


চিত্র-১

1000025368.jpg

বন্ধুরা প্রথম চিত্রে আপনারা দেখতে পাচ্ছেন একটি ফুলের ছবি।এই ফুলটার নাম আমি জানিনা বৃষ্টির পরে ফুলটার দেখতে খুবই সুন্দর লাগছিলো। তখনি আমি একটা ক্লিক করি।আশা করি এটা আপনাদের ভালো লাগবে।


চিত্র-২

1000025336.jpg

বন্ধুরা এই ফুলটার নামও আমি জানিনা পার্কে ঘুরতে গিয়ে তুলেছিলাম এই ছবিটা।ফুলটা খুবই সুন্দর লাগছিলো দেখতে। ওই ধরনেএ ফুল গুলোর সেন্ট থাকে না তবে দেখতে খুবই ভালো লাগে।


চিত্র-৩

1000025163.jpg

বন্ধুরা এই চিত্রে আপনারা দেখতে পাচ্ছেন একটি আইকোনিক ছবি এটা হলো আলাউদ্দিন নগর পার্কের গেইট এর ছবি।পার্কে ঢুকতে হলে আপনাকে অবশ্যই এই গেট দিয়ে যেতে হবে।আশা কর এটাও ভালো লাগবে।


চিত্র-৪

1000025412.jpg

বন্ধুরা এই চিত্রে আপনারা দেখতে পাচ্ছে নবাব সিরাজুদ্দৌলার ছবি।আলাউদ্দিন নগর পার্কের গেইট এর একদম সামনে এই চিত্র করা আছে।যেহেতু এটা শিক্ষা পল্লি পার্ক তাই এটা থাকা সাভাবিক।


চিত্র-৫

1000025359.jpg

বন্ধুরা এই চিত্রে আপনারা দেখিতে পারছেন কিছু পাত্রে জৈব সার রাখা।এগুলো হলো কোমপোস্ট সার।আধুনিক প্রযুক্তি কে কাজে লাগিয়ে এখন এই খুব দারুন ভাবে জৈব সার উৎপাদন করা যায়।মেলা থেকে তোলা এটা।


চিত্র-৬

1000025354.jpg

বন্ধুরা এই চিত্রে আপনারা দেখতে পাচ্ছেন গমের দানার উপরে যদুবয়রা লেখা।আসলে আমাদের কুমারখালি উপজেলার যদুবয়রা ইউনিয়ন হলো আমাদের ইউনিয়ন এখানে উপজেলার মধ্যে সব থেকে বেশি গম উৎপাদন করে থাকে।



আমার পরিচয়

1000011935.jpg

আমি রাসেল আহমেদ, পেশায় একজন ছাত্র।পড়াশোনার পাশাপাশি ব্লগিং কে নিজের শখ এবং পেশা দুটই করে নিয়েছি।২০২০ সালের ডিসেম্বর এ আমি স্টিমিটে প্রবেশ করি এবং আমার বাংলা ব্লগের সূচনা লগ্ন থেকেই এখানে কাজ করছি।তাই বলা যায় আমি শুরু থেকেই এখানে আছি।আমি এডভেঞ্চার করতে বেশি ভালোবাসি।বিভিন্ন জায়গায় এডভেঞ্চার আমাকে নতুন ভাবে অনুপ্রাণিত করে এগিয়ে যাওয়ার জন্য।আমার শখ ওয়াইল্ড এবং ন্যাচার ফটোগ্রাফি করা।

🌷🌷 সমাপ্ত 🌷🌷

Sort:  
 23 days ago 

খুব সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন। দ্বিতীয় ফটোগ্রাফির ফুলটি আগে কখনো দেখিনি। ফুলগুলো দেখতে ভীষণ সুন্দর। বাকি ফটোগ্রাফি গুলোও দারুন হয়েছে। শেষের এই ফটোগ্রাফি টা সম্ভবত কৃষি মেলা থেকে করেছিলেন গত একটা পোস্টে একটা মানচিত্রের মধ্যে এরকম দৃশ্য দেখেছিলাম। ফটোগ্রাফি গুলো শেয়ার করার জন্য ধন্যবাদ।

 23 days ago 

অনেক ধন্যবাদ আপনাকে। ভালো লেগেছে জেনে খুশি হলাম।

 23 days ago 

বেশ সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের মধ্যে শেয়ার করলেন ভাইয়া। ফটোগ্রাফি পোস্ট গুলো দেখতে আমি অনেক পছন্দ করি। তার পাশাপাশি ফটোগ্রাফি করতেও অনেক পছন্দ করি। ফটোগ্রাফি পোস্টগুলোতে অনেক অদেখা জিনিসকে দেখা যায় আরও অনেক অচেনা জিনিসটা চেনা যায়। আজ আপনার প্রত্যেক ফটোগ্রাফি দেখে অনেক ভালো লাগলো

 23 days ago 

ভালো লেগেছে জেনে খুশি হলাম। ধন্যবাদ আপনাকে।

 23 days ago 

যে কোন ফুলের সৌন্দর্যই বৃষ্টির পরে বেশি ভালো লাগে যখন বৃষ্টির ফোঁটা গুলো ফুলের পাপড়ির সাথে জড়িয়ে থাকে তখন আসল সৌন্দর্যটা উপভোগ করা যায়। যাই হোক হলুদ ফুলের সৌন্দর্যটা সবচেয়ে বেশি ভালো লেগেছে। সুন্দর ফটোগ্রাফি গুলো শেয়ার করার জন্য ধন্যবাদ।

 23 days ago 

আপনাকেও অনেক ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য।

 23 days ago 

বেশ ভালো লাগলো আপনার সুন্দর এই রেনডম ফটোগ্রাফি গুলো। খুব চমৎকার ভাবে আপনি ক্যামেরাবন্দি করেছেন প্রত্যেকটা ফটোগ্রাফি। যেখানে ফুল থেকে শুরু করে বিভিন্ন পর্যায়ের ফটো দেখার সুযোগ মিললো। এ জাতীয় রান্না ফটোগুলো আমার কাছে খুবই ভালো লাগে। হ্যাঁ এই কম্পোস্ট সারগুলো বিভিন্ন গাছ ও শাকসবজির জন্য খুবই গুরুত্বপূর্ণ।

 23 days ago 

অনেক ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের জন্য।

 23 days ago 

ভাইয়া আপনার আজকের ফটোগ্রাফি গুলো খুব সুন্দর হয়েছে। হলুদ ফুলটির নাম আমারও জানা ছিলনা। কিছুদিন আগেই জানতে পেরেছি। এই ফুলটির নাম অলকানন্দা। সব জায়গায় অনেক দেখা যায় এই ফুল গুলো। দুই নম্বর ফুলটির নাম আমারও অজানা। ফুলটি নতুন দেখলাম মনে হচ্ছে। ভালো লাগলো ফটোগ্রাফি গুলো দেখে।

 23 days ago 

অনেক ধন্যবাদ আপু।নামটা বলার জন্য। আপনার জন্য শুভ কামনা রইলো।

 23 days ago 

সুন্দর খুবই সুন্দর সুন্দর ফটোগ্রাফি করেছেন। প্রত্যেকটি ফটোগ্রাফি দেখে ভালো লাগলো। তবে ফুলগুলো ফটোগ্রাফি আমার কাছে বেশি ভালো লেগেছে।

 23 days ago 

অনেক ধন্যবাদ আপনাকে।

 23 days ago 

ভাইয়া আপনার ফটোগ্রাফি গুলো চমৎকার হয়েছে। আসলে ভাইয়া প্রথম ফুলটির নাম হলো অলকানন্দা ফুল। সত্যি ফুলটি দেখতে অসাধারণ ছিল। প্রতিটি ফুলের পাশাপাশি সুন্দর বর্ণনা দিয়েছেন। ধন্যবাদ আপনাকে।

 23 days ago 

আপনাকেউ অনেক ধন্যবাদ ফুলটির নাম জানানোর জন্য।

 23 days ago 

বেশ চমৎকার কিছু ফটোগ্ৰাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। বিশেষ করে নাম না ফুলের ফটোগ্রাফি আমার কাছে বেশি ভালো লেগেছে। এছাড়াও বাকি সব গুলো ফটোগ্রাফি দুর্দান্ত ছিলো। ধন্যবাদ এতো সুন্দর সুন্দর কিছু ফটোগ্ৰাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 23 days ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের জন্য।

Upvoted! Thank you for supporting witness @jswit.

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 66703.61
ETH 3518.80
USDT 1.00
SBD 2.68