অপেক্ষা সঠিক সময়ের

in আমার বাংলা ব্লগ16 days ago

হেলো বন্ধুরা


1000023502.jpg

এখান থেকে

সবাই কেমন আছেন আশা করি সবাই অনেক ভালো আছেন।আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে। আমার আজকের ব্লগে থাকছে একটি জেনারেল রাইটিং পোস্ট আশা করি আপনাদের ভাল লাগবে।


আমাদের জীবনে বিভিন্ন সময়ে বিভিন্ন ধরনের ঘটনা ঘটে থাকে কোনো টা নেগেটিভ কোনো টা আবার পজিটিভ। নেগেটিভ ঘটনা গুলো অনেক সময় দেখা যায় আপনি সঠিক আছেন কিন্ত অপর প্রান্তের লোকটা ভুল তবুও আপনাকে মেনে নিতে হবে আপনি ভুল কারণ অপর প্রান্তের মানুষটার হয়তো জোস ক্ষমতা বেশি তাই চুপ থাকাটাই শ্রেয়।

তবে আমার মতামত কি জানেন আপনি প্রকৃতির মতো শান্ত হয়ে যান সেই সময় টাতে এবং একটা সময় প্রকৃতির মতোই আবার জ্বলে উঠুন বুঝলেন না তাইনা চলুন বুঝিয়ে বলি।

1000023503.jpg

এখান থেকে


প্রকৃতিকে দেখুন তার উপর এতো জুলুম করার পরেও তাৎক্ষনিক কিন্তু তিনি কোনো বিরুপ প্রভাব ফেলে না তাই বলে কিন্তু সে ভুলে যায় না কোনো কিছুই।সে নিতান্তই অপেক্ষা করে একটা সঠিক সময়ের।এবং তার উপর করা জুলুম একদম পুরোপুরি ভাবে ফিরিয়ে দেয় আমাদের উপর।যেমন ধরুন আমরা বন উজার করি কিন্তু এর পরে আর গাছ লাগাই না।আবার গাছ কেটে ফাকা করে ফেলছি রাস্তা ঘাটা সেখানেও কোনো ব্যবস্থা নেই।তবুও প্রকৃতি কিন্তু কোনো প্রভাব ফেলেনি সেই সময়।


তবে প্রকৃতি সঠিক সময়েই সে তার রুপ দেখায় যেমন এইজে অতিরিক্ত গরম এটা কিন্তু প্রতিশোধ বলা চলে।তাই আমার কথা হলো মানুষ হিসাবে আপনি নিজেকে প্রকৃতির মতো করে ফেলুন আর সঠিক সময়ের অপেক্ষা করুন। আপনার জীবনের সঠিক সময় আসবে আপনিও প্রকৃতির মত প্রতিশোধ নিতে পারবেন।নিজের উপর আত্ববিশ্বাস রেখে চলুন ধন্যবাদ সবাইকে।



আমার পরিচয়

1000011935.jpg

আমি রাসেল আহমেদ, পেশায় একজন ছাত্র।পড়াশোনার পাশাপাশি ব্লগিং কে নিজের শখ এবং পেশা দুটই করে নিয়েছি।২০২০ সালের ডিসেম্বর এ আমি স্টিমিটে প্রবেশ করি এবং আমার বাংলা ব্লগের সূচনা লগ্ন থেকেই এখানে কাজ করছি।তাই বলা যায় আমি শুরু থেকেই এখানে আছি।আমি এডভেঞ্চার করতে বেশি ভালোবাসি।বিভিন্ন জায়গায় এডভেঞ্চার আমাকে নতুন ভাবে অনুপ্রাণিত করে এগিয়ে যাওয়ার জন্য।আমার শখ আমি একদিন ওয়্যাইল্ড এবং ন্যাচার ফটোগ্রাফার হবো এবং সেই লক্ষ্যেই আমি এগিয়ে যাচ্ছি আপনারা দোয়া করবেন।

🌷🌷 সমাপ্ত 🌷🌷

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 16 days ago 

খুব সুন্দর একটা পোস্ট শেয়ার করেছেন আপনি। বাস্তবতার সাথে মিল রেখে সুন্দর কিছু উদাহরণ উপস্থাপন করেছেন। আমাদের এক একজনের চিন্তা চেতনা একেক ধরনের। মাঝেমধ্যে পজেটিভ মেন্টালিটি মাঝেমধ্যে নেগেটিভ মেন্টালিটি থাকে। তবে প্রকৃতির সাথে যেসব আচরণ আমরা করে থাকি প্রকৃতি তায় ফিরিয়ে দেয় তার নিয়মে। তাৎক্ষণিক না দিলেও কিছু সময় অপেক্ষার পর সেটা ঠিকই ফিরে আসে।

 16 days ago 

অনেক ধন্যবাদ আপনাকে ভাই সুন্দর মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.027
BTC 64928.52
ETH 3525.30
USDT 1.00
SBD 2.36