এক্সপেকটেশন

in আমার বাংলা ব্লগlast month

হেলো বন্ধুরা


1000024092.jpg

এখান থেকে

হেলো বন্ধুরা সবাই কেমন আছেন আশা করি সবাই অনেক ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি। চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে। আমার আজকের ব্লগে থাকছে একটি জেনারেল রাইটিং পোস্ট। আশা করি আপনাদের ভালো লাগবে তাহলে চলুন শুরু করি।


এক্সপেকটেশন জিনিসটা খুবই প্রচলিত একটা জিনিস আমরা মানুষের উপর ভরসা করতে ভালোবাসি।কারণ যখন কেউ বিপদে পরে তখন যদি তাকে সাহায্য করা হয় সে সেই বিপদ থেকে রক্ষা পেলো ঠিক তদ্রূপ যে সাহায্য করলো সে এখানে একটা ভরসা করতেই পারে যে তাকে তো আমি সাহায্য করেছি তাহলে হয়তো আমি কখনো বিপদে পরলে সাহায্য পাবো এটাই হলো এক্সপেকটেশন।


এই এক্সপেকটেশন মানুষ কে একা করে দেয় এমনকি অসহায় করে দেয়।আপনি যার উপর ভরসা করবেন সে যদি এক কথা ঘুরে যায় তাহলে আপনার মতো অসহায় মানুষ আর কেউ নেই তখন।নিজেকে খুব তুচ্ছ লাগবে।তাই এক্সপেকটেশন খুবই ভয়ানক একটা জিনিস যা বর্তমানে দেখা যায়।

নিজের ছোট্ট একটা জিনিস শেয়ার করি এক্সপেকটেশন নিয়ে।আমি একজন কে মাঝে মধ্যে বেশ দারুন কিছু বিষয়ে সাহায্য করে থাকি।সে এতে খুবই উপকৃত হয়।


তো আমি একদিন সমস্যায় পরি আর জানি যে সে আমার সমস্যা টা সমাধান করতে পারবে।তাই আমি তার সাথে যোগাযোগ করি কিন্তু তার কথা শুনে খুবই খারাপ লেগেছিলো।আসলে মানুষ মায়াবতী হয়ে জন্ম নিলেও সার্থপর হয়ে মারা যায় সেদিন বুঝলাম।তাই বলবো কারো প্রতি কোনো এক্সপেকটেশন না রেখে জীবনে একা চলাটাই দারুন।



আমার পরিচয়

1000011935.jpg

আমি রাসেল আহমেদ, পেশায় একজন ছাত্র।পড়াশোনার পাশাপাশি ব্লগিং কে নিজের শখ এবং পেশা দুটই করে নিয়েছি।২০২০ সালের ডিসেম্বর এ আমি স্টিমিটে প্রবেশ করি এবং আমার বাংলা ব্লগের সূচনা লগ্ন থেকেই এখানে কাজ করছি।তাই বলা যায় আমি শুরু থেকেই এখানে আছি।আমি এডভেঞ্চার করতে বেশি ভালোবাসি।বিভিন্ন জায়গায় এডভেঞ্চার আমাকে নতুন ভাবে অনুপ্রাণিত করে এগিয়ে যাওয়ার জন্য।আমার শখ ওয়াইল্ড এবং ন্যাচার ফটোগ্রাফি করা।

🌷🌷 সমাপ্ত 🌷🌷

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last month 

আমি এতদিন খুব ভালোভাবে বুঝে গিয়েছি কারো এক্টপেক্টটেশন কোনভাবেই রাখা যাবে না। কারণ এগুলো অধিকাংশ সময় আমাদের আশাহত করে। আমাদের মন ভেঙে দেয়। সবচাইতে ভালো কারো উপর কোন আশা না রাখা। নিজের মতো করে চলা। চমৎকার লিখেছেন আপনি।

 last month 

অনেক ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের জন্য।

 last month 

মানুষের অসুখী থাকার কারণ হচ্ছে এক্সপেক্টেশন।আমি একটা জিনিস লক্ষ্য করেছি যে জিনিসটির জন্য আমি অপেক্ষা করেছি সেই জিনিসটি আমার কাছে কখনোই আসেনি।আর যে জিনিসটির কথা ভাবিনি সেটা চলে এসেছে আপনাআপনি।মিরাকল টাইপ এর জিনিস বেশি ঘটতে দেখি জীবনে।ভালো লাগলো লেখার টপিকটি।ধন্যবাদ আপনাকে সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 last month 

ঠিকি বলেছেন। ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64768.36
ETH 3436.88
USDT 1.00
SBD 2.51