ডেফিনেশন অফ সাকসেস❤️

in আমার বাংলা ব্লগlast month

হেলো বন্ধুরা

1000040547.jpg

এখান থেকে


সবাই কেমন আছেন আশা করি সবাই অনেক ভালো আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে। আমার আজকের ব্লগে থাকছে একটি জেনারেল রাইটিং পোস্ট আশা করি আপনাদের ভালো লাগবে।চলুন শুরু করি।


বন্ধুরা আসলে সফল হওয়ার ডেফিনিশন টা আসলে কি এবং কোনটাকে প্রাধান্য দেন আপনারা অবশ্যই জানাবেন।আমার কাছে মনে হয় সফলতা পেতে হলে আপনাকে বিচ্ছিন্ন হতেই হবে।সেটা যে কোনো কিছুর সাথেই বিচ্ছিন্ন আপনাকে হতেই হবে তবেই আপনি সফলতা লাভ করতে পারবেন।বিচ্ছিন্ন একটা মানুষ সব কিছুর অভাব বুঝতে শিখে যায়।এবং সেই অভাবনীয় সময়টাকে সে নিজের জন্য পাঠশালা বানিয়ে ফেলেন।


আর সেই পাঠশালাতে নিজেকে গরে তুলেন এক অসাধারণ ব্যাক্তি।আমি কয়েকজন সফল মানুষ কে নিয়ে রিসার্চ করে দেখেছি আমার আশে পাসে তারা বিচ্ছিন্ন হবার পরেই সফল হয়েছেন।কেউ প্রেমে বাধা, কেউ পারিবারিক ভাবে কেউবা প্রতিবেশী কিং বা আত্বিয় স্বজনের কাছে হেয় হয়ে নিজেকে বিচ্ছিন্ন করেছে। এবং কঠোর পরিশ্রমের মাধ্যমে সফলতার এক শির্ষে উঠে গেছে।


আসলে একটা ছোট গাছ যেমন তার আশে পাশে যদি লতা বা বিভিন্ন ঘাস থাকে তাহলে সেই আগাছা গুলো কারনেই গাছটি বড় হতে বাধাপাপ্ত হয়।আর আগাছা গুলোকে সরিয়ে দিলে গাছটা দারুন ভাবে বেড়ে উঠে।ঠিক আমাদের জীবনের এমন আগাছার অভাব নেয়।তবে সকল আগাছাকেই ইগ্নোর করতে হবে।তবেই আমরা সফলতা লাভ করতে পারবো।বন্ধুরা সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন আবারো দেখা হবে নতুন কোনো ব্লগে।ধন্যবাদ সবাইকে।



আমার পরিচয়

1000011935.jpg

আমি রাসেল আহমেদ, পেশায় একজন ছাত্র।পড়াশোনার পাশাপাশি ব্লগিং কে নিজের শখ এবং পেশা দুটই করে নিয়েছি।২০২০ সালের ডিসেম্বর এ আমি স্টিমিটে প্রবেশ করি এবং আমার বাংলা ব্লগের সূচনা লগ্ন থেকেই এখানে কাজ করছি।তাই বলা যায় আমি শুরু থেকেই এখানে আছি।আমি এডভেঞ্চার করতে বেশি ভালোবাসি।বিভিন্ন জায়গায় এডভেঞ্চার আমাকে নতুন ভাবে অনুপ্রাণিত করে এগিয়ে যাওয়ার জন্য।আমার শখ ওয়াইল্ড এবং ন্যাচার ফটোগ্রাফি করা।

🌷🌷 সমাপ্ত 🌷🌷

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last month 

সফল হওয়ার জন্য যদিও কোন নির্দিষ্ট মূলমন্ত্র নেই, তবে তা পাবার জন্য বা অর্জন করার জন্য অবশ্যই নিজেকে প্রস্তুত করতে হবে ভবিষ্যতের জন্য।
কখনো আমরা অন্যদের থেকে শিখি, আর সবাই সমানভাবে সফল নয়। তার কারণ, সবাই একইরকম এফোর্ট দেয় না একই কাজে।

আরেকটি বিষয়ে আমি আপনার সাথে একমত যে, কখনো কারো প্রতি বিরাগ হয়ে বিচ্ছিন্ন করে সফল হয়েছে অনেকে। এটা অবশ্য সত্য। কারণ, নিজেকে আলাদা করতে পারলেই সফল হওয়া যায়।

 last month 

জী ধন্যবাদ আপনাকে।

 last month 

সফলতার ডেফিনেশন আপনার মতে কি, সেটা তো জানা হলো না! আপনি বলছেন সফলতার পেছনে নিজেকে বিচ্ছিন্ন করার ভুমিকা অনেক। তবে এটা বিচ্ছিন্ন করার বদলে জেদ ও হতে পারে! যে মানুষ টিকে অসফল ভেবে তার ভালোবাসার মানুষ টি চলে গিয়েছে, তাকে দেখিয়ে দেয়ার জেদ। কিংবা যে সকল প্রতিবেশী / আত্নীয় দুটি কথা শুনাচ্ছে বা অবহেলা করছে, তাদের সফল হয়ে দেখিয়ে দেয়ার জেদ! জেদ টা না থাকলে শুধু বিচ্ছিন্ন হয়ে, আফসোস করে সফলতা অর্জন করা সম্ভব না বলেই আমি মনে করি।

 last month 

আমার মতে জেদ টাই হলো মুল।আর বিচ্ছিন হওয়াটাও জেদের অংস।

 last month 

বাহ চমৎকার লিখেছেন তো,আসলেই সফলতার মূলমন্ত্র এটাই।বিচ্ছিন্ন হলেই সে তার সময়কে কাজে লাগাতে পারবে।এটা ঠিক যে প্রেমে বাধা আবার অন্যান্য কারণগুলো ও সফলতার আনার জন্য দায়ী।ভালো লাগলো পোস্টটি।ধন্যবাদ ভাইয়া সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 last month 

ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 63678.85
ETH 2623.01
USDT 1.00
SBD 2.85