DIY//ক্লে দিয়ে এক ফালি তরমুজ/(১০% পে আউট লাজুক খ্যাকের জন্য) 🏵️💝

in আমার বাংলা ব্লগlast month

হেলো বন্ধুরা

1000012035.jpg


সবাই কেমন আছেন আশা করি সবাই অনেক ভালো আছেন।আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি, আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে। আমার আজকের ব্লগে থাকছে একটি ড্রাই প্রজেক্ট আশা করি আপনাদের ভালো লাগবে।


বন্ধুরা আসলে আমি আকি বুকি তে খুব একটা পারদর্শী না ঘুরাঘুরি আর ট্রেভেলে পারদর্শী, আপনি আমাকে আকার বিষয়ে প্রশ্ন করলে উত্তর খুব কম দিতে পারবো।আর যদি ট্রাভেল নিয়ে প্রশ্ন করেন সবটুকুই বুঝাতে পারবো।তবুও আকি বুকি শিখছি আমার বাংলা ব্লগ থেকে।ক্লে দিয়ে জিনিস তৈরি আমি আগে কখুনো করি নাই। তাই আজকে খুব সহজ একটা জিনিস দিয়ে শুরু করলাম।আশা করি আপনাদের কাছে ভালো লাগবে।


প্রয়োজনীয় উপকরণ

1000011970.jpg

  • বিভিন্ন রঙের ক্লে
  • প্লাস্টিকের কাচি

ধাপ-১

1000012034.jpg

প্রথমে আমরা লাল রঙের ক্লে নিব এরপরে সেটাকে চেপটা করবো।


ধাপ-২

1000011971.jpg

এরপরে আমরা ক্লে টাকে একটা আকৃতি দিব সে জন্য আমরা কাচি দিয়ে চারপাশ কাটবো।


ধাপ-৩

1000012032.jpg

1000011973.jpg

এরপরে আমরা সবুজ রঙের ক্লে রোল বানিয়ে লাল রঙের ক্লের সাথে লাগিয়ে দিব।


ধাপ-৪

1000011975.jpg

এরপরে আমরা কালো রঙের ক্লে ছোট ছোট করে লালের উপরে লাগিয়ে দিব হয়ে যাবে খুব সহজে এক ফালি তরমুজ।


বন্ধুরা এটা খুবই সিম্পল ছিল প্রথম প্রথম এর পর থেকে ভালো কিছু দেখানোর চেষ্টা করবো।সবাই ভালো থাকবেন আবারো দেখা হবে।



আমার পরিচয়

1000011935.jpg

আমি রাসেল আহমেদ, পেশায় একজন ছাত্র।পড়াশোনার পাশাপাশি ব্লগিং কে নিজের শখ এবং পেশা দুটই করে নিয়েছি।আমি এডভেঞ্চার করতে বেশি ভালোবাসি।বিভিন্ন জায়গায় এডভেঞ্চার আমাকে নতুন ভাবে অনুপ্রাণিত করে এগিয়ে যাওয়ার জন্য।আমার শখ আমি একদিন ওয়্যাইল্ড এবং ন্যাচার ফটোগ্রাফার হবো এবং সেই লক্ষ্যেই আমি এগিয়ে যাচ্ছি আপনারা দোয়া করবেন।

🌷🌷 সমাপ্ত 🌷🌷

Sort:  
 last month 

বর্তমান সময় ক্লে দিয়ে অনেকে খুব সুন্দর সুন্দর জিনিস তৈরি করে। আজকে আপনি ক্লে দিয়ে চমৎকার তরমুজের টুকরো বানিয়েছেন। আমি তো মনে করলাম তরমুজের বাস্তব টুকরো হবে। চমৎকার একটি তরমুজের টুকরো তৈরি করে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 last month 

বাহ ভালো লেগেছে জেনে খুশি হলাম ভাই। ধন্যবাদ উৎসাহ মূলক মন্তব্যর জন্য।

 last month 

ক্লে দিয়ে খুবই সহজ পদ্ধতিতে আপনি এক ফালি তরমুজের দৃশ্য তৈরি করে ফেলেছেন। এত সহজভাবে এবং তাৎক্ষণিক এরকমভাবে যে ডাই তৈরি করা যায় এটা আপনার পোস্ট না দেখলে বুঝতে পারতাম না। চেষ্টা করে জানাইয়া আঁকি-বুকিতে আপনিও একদিন দারুণ দক্ষতা অর্জন করবেন। যেটা আপনি কখনো কল্পনাও করেননি। কারণ আজকে আপনি নিখুঁত দক্ষতার পরিচয় দিয়েছেন তরমুজের এক ফালি অংশকে তৈরি করে। আপনার জন্য শুভেচ্ছা এবং শুভকামনা রইল ভাইয়া।

 last month 

দোয়া করবেন ভাই।অনেক ধন্যবাদ আপনার উৎসাহ মূলক মন্তব্য আমাকে অনেকটা এগিয়ে নিয়ে যাবে।ভালোবাসা নিরন্তর 💝🙏

 last month 

আজ কাল তো দেখছি সবাই ক্লে দিয়ে বিভিন্ন রকমের জিনিস তৈরি করছে। আজ আপনিও করেছেন দেখছি। দারুন হয়েছে আপনার বানানো তরমুজটি। দেখে বুঝার উপায় নেই এটা কি আসল নাকি নকল। ধন্যবাদ এমন সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 last month 

অনেক ধন্যবাদ আপনাকে সুন্দর মতামত এর জন্য।

 last month 

প্রথমে দেখে মনে করতে ছিলাম এত সুন্দর তরমুজ কোথায় পেলেন?? তবে তরমুজের বিচিগুলো না থাকলে খেয়ে শান্তি হতো হা হা হা। যাইহোক ক্লে দিয়ে কিভাবে তরমুজ তৈরি করতে হয় সেটা আমাদের মাঝে তুলে ধরার জন্য ধন্যবাদ ভাইয়া।

 last month 

বেড়াতে আসেন এমন লাল তরমুজ খেতে দেব।ধন্যবাদ

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last month 

আমি তো প্রথমে সত্যিকারের তরমুজ ভেবেছিলাম ভাইয়া। দেখতে সত্যিকারের তরমুজের মতই হয়েছে। আপনি অনেক দক্ষতার সাথে ক্লে দিয়ে এক ফালি তরমুজ তৈরি করেছেন আর আমাদের মাঝে উপস্থাপন করেছেন এজন্য ধন্যবাদ জানাচ্ছি ভাইয়া।

 last month 

অনেক ধন্যবাদ ভাই আপনাকে সুন্দর মন্তব্যের জন্য।

 last month 

ক্লে দিয়ে অনেক সুন্দর এক ফালি তরমুজ তৈরি করেছেন। তরমুজের ফালতু দেখতে অবিকল আসল তরমুজের মত লাগছে। ধাপে ধাপে সুন্দরভাবে তরমুজ তৈরি কার্যক্রমটি আমাদের উপস্থাপন করেছেন। ধন্যবাদ ভাই অনেক সুন্দর একটি পোস্ট আমাদের শেয়ার করার জন্য।

 last month (edited)

ক্লে দিয়ে এক ফালি তরমুজের খুবই সুন্দর অরিগামি তৈরি করেছেন।
দেখে কিন্তু একদম অরিজিনাল তরমুজের মতই মনে হচ্ছে।
কালার কম্বিনেশনটা দারুন ফুটেছে।
সুন্দর উপস্থাপনা করেছেন ধাপগুলো ও শুভেচ্ছা রইল আপনার জন্য।

 last month 

অনেক অনেক ধন্যবাদ ভাই।

 last month 

ক্লে দিয়ে দারুন একটি তরমুজের ফালির ডাই আপনি শেয়ার করেছেন।ভালো লাগলো পোস্টটি।বিশেষ করে কালার কম্বিনেশন চোখ ধাঁধানো ছিল তরমুজের।ধন্যবাদ ভাইয়া সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য ।

 last month 

ভালো লেগেছে জেনে খুশি হলাম। ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.030
BTC 60104.15
ETH 3299.21
USDT 1.00
SBD 2.37