নতুন অভিজ্ঞতায় ঘুরাঘুরি পর্ব-৩(সিজন-১)(১০% পে আউট লাজুক খ্যাকের জন্য) 🦊🦊🦊🦊

in আমার বাংলা ব্লগlast year

হেলো বন্ধুরা

1690003900992.jpg


সবাই কেমন আছেন আশা করি সবাই অনেজ ভাল আছেন । আমিও আলহামদুলিল্লাহ ভাল আছি আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে আমার আজকের ব্লগ এ থাকছে নতুন ঘুরাঘুরির অভিজ্ঞতা। বন্ধুরা আমি ১০ টা সিজনে আপনাদের কে আমার এ বছরের সমস্ত পর্ব গুলো শেয়ার করবো আশা করছি ভাল লাগবে প্রতিটা সিজনে ১০ টা করে পর্ব থাকবে এখন অবদি ২ টা পর্ব শেষ করেছি আজ ৩য় পর্ব তাহলে চলুন শুরু করি আশা করি ভাল লাগবে আপনাদের।


1690003900760.jpg

1690003900913.jpg

1690003900926.jpg

1690003900888.jpg

IMG20230722070924.jpg

বেশ কিছুদিন আগে আমার কয়েকজন বন্ধু মিলে ঠিক করে তারা আলমডাঙ্গা লাল ব্রিজ নামক একটি জায়গাতে ঘুরতে যাবে আলমডাঙ্গা আমাদের বাসা থেকে ৪৫+ কিলো মিটার দূরে কয়েকজন মিলে সিদ্ধান্ত নিলেও দিনের দিন বাধে বিপত্তি সবার সমস্যা লেগে যায় তাই আমাদের দুজনের যেতে হবে গত রাতে ঠিক ঠাক করছি আমরা ট্রেনে পোরাদাহ অব্দি যাব এর পরে ওখান থেকে আলমডাঙ্গা তাহলে ভাড়া কিছুটা হলেও কুমে যাবে।কিন্তু দুঃখের কথা সকালে যায়ে দেখি ট্রেন ৯:৩০ এ কিন্তু আমাদের বের হতে হবে ৭:৩০ টার মধ্যে তাই আমাদের ট্রেনে যাওয়া হলো না।


আমরা কুমারখালি থেকে বাসে উঠলাম চোরহাস অব্দি গেলাম ৩০ টাকা করে ভারা নিয়েছিলো।এরপরে সেখান থেকে আলমডাঙ্গার বাসে উঠলাম ৬০ টাকা করে ভারা আমি ১১০ টাকা দিয়েছিলাম দুজনের জন্য।প্রায় ১ ঘন্টা লেগে যাবে সেই জায়গাতে পোছাতে পথে আকাসব অনেক সুন্দর লাগছিল একদিকে দারুন মেঘ আর সেখানের পরিবেশ টাও খুবই দারুন আমি ফোন বের করে ছবি তুলতে থাকলাম আপনাদের জণ্য।এভাবে যেতে যেতে আমরা পোছে গেলাম সেই আলমডাঙ্গা বাজারের।

1690003900602.jpg

1690003900792.jpg

1690003900854.jpg


বাজার থেকে সেই ব্রিজ খুব কাছে তো আমরা প্রথমে একটি জায়গাতে যাব তার পরে ঘুরবো আমার বন্ধুর ছোট ভাই একটি মাদ্রাসায় থাকে এখানে থেকেই পোড়াশোনা করে আমরা ঘুরার সাথে তাকেও দেখে গেলাম বেষ ভালোই লাগলো।অইদিকে একটি বিষয় খুবই ভাল লাগলো তা হলো যানবাহনের ভারা পথ হিসাভে ভারা খুবই কম ছিল।ভায়ের সাথে দেখা করে আমড়া সেখানের সামসুজ জোহা ডিগ্রি কলেন নামক একটি জায়গাতে থামলাম এবং সেখানে অনেকটা সময় কাটাবো।


বন্ধুরা আজ এই অব্দি আবারো দেখা হবে সবাজ ভাল থাকবেন ধন্যবাদ সবাইকে।


  • রেডমি নোট ১১

  • চুয়াডাঙ্গা, বাংলাদেশ

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last year 

কিছু দিন আগে আমরা মেহেরপুর ঘুরতে গিয়েছিলাম আর সেখান থেকে আসার সময় আলমডাঙ্গার লালব্রিজ এবং আলমডাঙ্গার বদ্ধভূমিতে গিয়েছিলাম। ব্রীজটা পুরোপুরি লোহার তৈরি আর সেটা ইংরেজ আমলে তৈরি করা হয়েছিল। যাই হোক বন্ধুদের সাথে আলম ডাঙ্গার লাল ব্রিজ দেখার উদ্দেশ্যে বের হয়েছিলেন। যেহেতু দশটি পর্ব শেয়ার করবেন সেহেতু আরও সাতটি পর্ব এখনো দেখা বাকি আছে অপেক্ষায় রইলাম।

 last year 

ধন্যবাদ আপনার মতামত এর জন্য।

 last year 

ধন্যবাদ আপনার মতামত এর জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.031
BTC 62082.09
ETH 2434.81
USDT 1.00
SBD 2.66