মুসকানের মুখে ভাত❤️

in আমার বাংলা ব্লগ7 days ago

হেলো বন্ধুরা

1000040154.jpg


সবাই কেমন আছেন আশা করি সবাই অনেক ভালো আছেন।আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে। আমার আজকের ব্লগে থাকছে একটি দারুন ব্লগ আমার বন্ধুর মেয়ের মুখে ভাতের অনুষ্ঠান নিয়ে করবো পোস্ট টা। আশা করি ভালো লাগবে।


1000040324.jpg

1000040342.jpg

1000040347.jpg

সকাল থেকেই অনেক ব্যাস্ততার মধ্যে ছিলাম ফলের আজকের পোস্ট টা করতেও আমার দেরি হয়ে গেলো।আসলে খুব কাছের একজন বন্ধুর মেয়ের মুখে ভাত তাই আমার উপরেও কিছু দায়িত্ব দিয়েছিল সে।সেগুলো পালন ও করেছি।বন্ধু আমাকে একটা কেক কেনার দায়িত্ব দেয়।আমি আমাদের কুমারখালি দ্যা কেক স্টান্ড থেকে একটা কেক নি।আমাদের কুমারখালির সব থেকে সেরা হলো এই কেক এর দোকান টা এদের মুল আউটলেট হলো কুষ্টিয়া তে।

1000040161.jpg


আমি একটা চকলেট কেক নি যেটার দাম ছিল ৩৫০ টাকা এক। কেক টা নিয়ে আমি সোজা আমার বন্ধুর বাসায় চলে যায়।গিয়ে কেক টা তাদের হাতে দি কিছু সময় পরেই কেক কাটা হয় তবে একটা কাজের জন্য আমি সেখানে উপস্থিত ছিলাম না।কেক কাটার পরে অনুষ্ঠান শুরু হয়।দাওয়াতি লোকজন আসতে থাকে।তাদের আপ্যায়ন এর জন্য বাড়ির কয়েকজন সাথে আমাকেও রেখেছিলো।

1000040350.jpg

1000040356.jpg


প্রায় ৩০০ লোকের আয়োজন ছিল।আমি এদিকে সকালে বাসা থেকে খেয়ে গিয়েছিলাম তাই আর খাওয়ার কথা মনে নেই আর কাজের মধ্যে থাকলে আমি খাওয়ার কথা ভুলেই যায়।সবাইকে খাওয়ানোর পরে আমিও খেয়ে নিলাম।এরপরে সবার সাথে ক্যামেরায় ছবি উঠার পালা।একে একে সবার সাথে ছবি উঠলাম।এরপরে আমরা আরো কিছুসময় বসে আড্ডা দিলাম তারপরে আমি আমার বাসায় চলে আসি।



আমার পরিচয়

1000011935.jpg

আমি রাসেল আহমেদ, পেশায় একজন ছাত্র।পড়াশোনার পাশাপাশি ব্লগিং কে নিজের শখ এবং পেশা দুটই করে নিয়েছি।২০২০ সালের ডিসেম্বর এ আমি স্টিমিটে প্রবেশ করি এবং আমার বাংলা ব্লগের সূচনা লগ্ন থেকেই এখানে কাজ করছি।তাই বলা যায় আমি শুরু থেকেই এখানে আছি।আমি এডভেঞ্চার করতে বেশি ভালোবাসি।বিভিন্ন জায়গায় এডভেঞ্চার আমাকে নতুন ভাবে অনুপ্রাণিত করে এগিয়ে যাওয়ার জন্য।আমার শখ ওয়াইল্ড এবং ন্যাচার ফটোগ্রাফি করা।

🌷🌷 সমাপ্ত 🌷🌷

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 7 days ago 

এই অনুষ্ঠানটা এখনো আমাদের দেশে অনেক জায়গায় হয়ে থাকে। তবে আমাদের এদিকে এখন আর তেমন একটা দেখা যায় না। বেশ অনেক কিছু প্রথা বিলুপ্তি হয়ে যাওয়ার পথে। তবে যাই হোক বেশ দারুন একটা বিষয় নিয়ে লিখেছেন এবং জানানোর চেষ্টা করেছেন আপনি। অনেক অনেক ভালো লাগলো।

 2 days ago 

আপনাকেউ অনেক ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য ।

 6 days ago 

৩০০ লোকের আয়োজন তাহলে তো বেশ বড় করেই আয়োজন করা হয়েছে। মুখে ভাতের অনুষ্ঠান এত বড় করে করা হয় আগে দেখিনি কখনো। সেখানে গিয়ে দারুণ কিছু মুহূর্ত কাটিয়েছেন। কেকটা খুবই সুন্দর হয়েছে। আর ডেকোরেশন টাও দারুন লাগছে দেখতে। মুহূর্তগুলো শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 days ago 

অনেক ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের জন্য।

 6 days ago 

আপনার বন্ধুর মেয়ের মুখে ভাত দেওয়ার অনেক বড় অনুষ্ঠান ছিল দেখছি। প্রায় ৩০০ লোকের আয়োজন আর এই দায়িত্বটা আপনার কাঁধে। সব মিলিয়ে সারাদিন বেশ ভালোই ব্যস্ত ছিলাম। কেক কাটা থেকে শুরু করে খাওয়া-দাওয়া বেশ বড় আয়োজন। আপনার বন্ধুর মেয়ের জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া।

 2 days ago 

অনেক ধন্যবাদ আপনাকে।

 5 days ago 

আপনার বন্ধুর মেয়ের মুখে ভাত আপনার মেয়ের কবে ভাই,আমরা সেইদিন দেখার অপেক্ষায় রয়েছে,হাহা😁।কেক নেওয়ার দায়িত্ব থেকে লোকদের খাওয়ানো বেশ ব্যস্ততায় ছিলেন।ধন্যবাদ সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 2 days ago 

লোং মার্চ টু আমার ভবিষ্যৎ শশুর বাড়ি।কেন সে তার মেয়ের জন্য আমাকে এখনো খুজে না😁

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.031
BTC 61615.30
ETH 2674.97
USDT 1.00
SBD 2.60