নাটক রিভিউ (১০% পে আউট লাজুক খ্যাকের জন্য) 🦊🦊

in আমার বাংলা ব্লগlast year

হেলো বন্ধুরা


সবাই কেমন আছেন আশা করি সবাই অনেক ভাল আছেন আমিও আলহামদুলিল্লাহ ভাল আছি। আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে আমার আজকের ব্লগে থাকছে একটি নাটক রিভিউ আশা করি আপনাদের ভাল লাগবে এটা তাহলে চলুন শুরু করি আমার আজকের ব্লগ।



নাটকের গুরুত্বপূর্ণ তথ্য

নাটকেরতথ্য
নামঢাকাইয়া পোলা সিলেটি ফুরি
অভিনয়েনিলয় আলমগীর, সামিরা খান মাহি
পরিচালকওসমান মিরাজ
রচনামহিন খান
ডুরেশন৫০ মিনিট ১৩ সেকেন্ড
ভাষাবাংলা
দেশবাংলাদেশ

নাটক লিংকঃ


কাহিনি সংক্ষেপঃ

Screenshot_2023-09-01-10-10-52-29.jpg

Screenshot_2023-09-01-10-10-30-83.jpg

Screenshot_2023-09-01-10-10-11-55.jpg

নাটকে দুইটা চরিত্র রয়েছে প্রথমে সোনিয়া নামক মেয়ে একটি মাঠে বসে চাপা মারছে তার কোনো বান্ধবির কাছে।পথ দিয়ে যাচ্ছিলো খলিল নামক একটি ছেলে সে দেখে পাশে বসে মূলত তারা দুজনেই আমেরিকা থাকে। এরপরে একজন পরিচয় দেয় অনেক বড় বিজনেস ম্যান আরেকজন পরিচয় দেয় সে সিলেট থেকে চা আমদানি করে।

সনিয়া খলিল এর গাড়ী বারি দেখে ফিদা হয়ে যায় এবং ভাবতে থাকে যে সে খলিল কে বিয়ে করলে সব কিছু তার হয়ে যাবে।এরপরে সনিয়া খলিল এর পিছে পরে থাকে সকাল বিকাল তার বারির সামনে চলে আসে।আসলে দুজনেই বারির কাজ করে একজন কাজের বুয়া আরেকজন বাড়ি দেখা শোনা করে।তাদের এই চাপা চলতেই থাকে।

একদিন সনিয়া খলিল কে প্রেমের প্রস্তাব দেয় এর পরে খলিল রাজি হয়ে যায় এরপরে তারা নিয়মিত দেখা করা কথা বলা সাতগে চাপা মারা চালিয়ে যেতে থাকে।একদিন খলিল এক বাসায় যায় এবং দেখতে পাই যে সনিয়া একটা বারিতে ঝারু দিচ্ছে মালিক তার পাশেই ছিল তার মিথ্যা ধরা পরে যায় খলিল এর সামনে।

Screenshot_2023-09-01-10-11-30-50.jpg

Screenshot_2023-09-01-10-11-12-47.jpg

Screenshot_2023-09-01-10-11-04-62.jpg

এরপরে দুজনেই ধরা পরে যায় এবং ব্রেকাপ হয়ে যায় এরপরে একদিব একটা নদীর পারে দুজনের আবার দেখা হয় কথা হয় এরপরে তারা মিটমাট করব নিয়ে সম্মিলিত ভাবে দুজনে ব্যবস্যা করাএ কথা ভাবে আর এখানেই শেষ হয়ে যায়।


নিজের মতামতঃ

আসলে মিথ্যা সব সময় টিকে না একদিন সত্য প্রকাশ হবেই আর সত্য প্রকাশ হলে সব কারসাজি বেরিয়ে আসে তেমন ই হয়েছে এই নাটকে দুজনেই অনেক চাপা বাজ ছিল।শেষ মেস দুজনের আসল চেহারা বেরিয়ে আসে এবং সত্য জানার পরে আবার দূরে সরে যায়।নাটক টা মজার ছিল আশা করি আপনাদের ভাল লাগবে।


পোস্টের বিবরণ

শ্রেনীরিভিউ পোস্ট
দেশবাংলাদেশ
ভাষাবাংলা
Sort:  
 last year 

নাটক রিভিউ গুলো আমার অনেক ভালো লাগে। অবসর সময়ে এরকম নাটক গুলো দেখতে আমি অনেক পছন্দ করি। আসলে মাঝে মাঝে বিনোদনের জন্য নাটক দেখতে একটু বেশি পছন্দ করি। সব সময় আবার কাজের উপর থাকা যায় না। মাঝে মাঝে একটু বিনোদনেরও প্রয়োজন হয়। এই নাটকের কাহিনীটা অনেক সুন্দর ছিল। সময় পেলে দেখার চেষ্টা করব আমি।

 11 months ago 

অনেক ধন্যবাদ ভাই ভাল লেগেছে জেনে খুশি হলাম।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last year 

আপনি যে নাটকটির রিভিউ করেছেন এই নাটকটি আমি এখনো দেখেনি৷ তবে এই নাটকটি দেখার জন্য আমি ডাউনলোড করে রেখেছি৷ সময় করে আমি দেখে নিব৷ আপনি আজকে এই নাটকের রিভিউ দিয়ে দিয়েছেন৷ এই নাটকের রিভিউ থেকে এই নাটকের অনেকগুলো বিষয় সম্পর্কে আমি জানতে পেরেছি৷ এই নাটকটি দেখার সময় আমার খুবই ভালো লাগবে৷ আপনাকে অসংখ্য ধন্যবাদ এরকম সুন্দর একটি নাটকের রিভিউ দেওয়ার জন্য৷

 11 months ago 

জী দেখে নিবেন অনেক ভাল নাটক।

 last year 

আসলে মিথ্যা সব সময় ঢেকে রাখা যায় না। একদিন না একদিন সত্য কথাটা সবার মাঝে আসবে। তারা দুইজন কিন্তু অন্যের বাড়িতে কাজ করতো তবে পরিচয়টা দিয়েছিল অনেক বড়। দুইজনে কিন্তু অনেক বড় বড় চাপা মারতে পারে। এই নাটকটার রিভিউ সত্যি অনেক সুন্দর হয়েছে। আমার যদিও নাটকটা দেখা হয়নি তবে সময় পেলে দেখার চেষ্টা করব।

 11 months ago 

সব সময় সত্যর জয় হয়।

 last year 

অনেক সুন্দর একটি নাটক রিভিউ আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। যদিও নাটকটি আমি দেখিনি। তবে আপনার পোস্ট পড়ে মনে হচ্ছে নাটকটি বেশ সুন্দর। নাটকটা দেখে মনে হচ্ছে দুজনই বেশ চাপাবাজি। এত সুন্দর একটি নাটক আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ ভাইয়া।

 last year 

ধন্যবাদ সময় পেলে দেখে নিয়েন ভাল লাগবে।

 last year 

মাঝেমধ্যে নাটক দেখতে আমার কাছে খুবই ভালো লাগে। খুব সুন্দর একটি নাটকের রিভিউ দিয়েছেন আপনি। নাটকের রিভিউ পড়ে আমার কাছে খুব ভালো লেগেছে। সময় করে অবশ্যই নাটকটি দেখার চেষ্টা করব। এত সুন্দর একটি নাটকের রিভিউ আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

 last year 

আপনাকে অনেক ধন্যবাদ ভাল লাগে ছে জেনে খুশি হলাম।

 last year 

অনেক চমৎকার একটি নাটক আজ আপনি আমাদের মাঝে রিভিউ করে দেখিয়েছেন ভাইজান। আপনার এই নাটকের রিভিউ দেখে আমার ভালো লেগেছে। আমি এমনিতেই নিলয়ের নাটকগুলো বেশি দেখে থাকি, তার নাটকগুলো আমার খুবই প্রিয় হাস্যরসের ভরা থাকে তার নাটক।

 11 months ago 

ধন্যবাদ আপনাকে ভাই

 last year 

খুবই চমৎকার একটা নাটকের রিভিউ আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করলেন ভাইয়া। যদিও এই নাটকটি আমি এখনো দেখিনি কিন্তু এই ধরনের অঞ্চল ভিত্তিক নাটক গুলো দেখতে খুবই ভালো লাগে। কারণ নাটকগুলো দেখার মাধ্যমে মজার মজার ভাষা শুনতে পারা যায়।

 11 months ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে।

 last year 

নিলয় আলমগীরের নাটক আমার কাছে অনেক ভালো লাগে। তবে এই নাটকটি আমার দেখা হয় নাই। আসলে নাটকটির মধ্যে দুইজন অনেক চাপা মারতেছে। আসলে মিথ্যা কথা কখনো বেশিদিন টিকে থাকে না। তবে আপনি ঠিক বলেছেন মিথ্যা একসময় প্রকাশ হয়ে যায়। যাইহোক নাটকের গল্পটি পড়ে অনেক ভালো লাগলো চেষ্টা করব নাটকটি দেখার জন্য। ধন্যবাদ আপনাকে এত সুন্দর করে নাটকটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 11 months ago 

আপু সুময় করে দেখে নিবেন ভাল লাগবে।

 last year 

নিলয় আলমগীর এর নাটক আমার কাছে অসম্ভব ভালো লাগে। তবে আপনার নাটকটি পড়ে বুঝতে পারলাম নাটকের মধ্যে সবাই অনেক বেশি চাপা মেরে কথা বলেছে। এক এক জন তাদের কাজ না বলে তারা প্রতিষ্ঠিত লোক বলেছে। একজন কাজের বুয়া অন্যজন বাড়ির কেয়ারটেকার। তবে নাটকটি আমি দেখি নাই দেখার চেষ্টা করব। তবে এরকম অনেক মানুষ আছে বর্তমানে তারা অনেক চাপা মারে। সত্যি আপনার নাটক পোস্টটি পড়ে অনেক ভালো লাগলো ধন্যবাদ আপনাকে।

 11 months ago 

জী আপু দেখবেন ভাল লাগবে

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59887.64
ETH 2670.13
USDT 1.00
SBD 2.47