সক্ষমতা বৃদ্ধি(২০+ স্টিম)

in আমার বাংলা ব্লগ2 months ago

হেলো বন্ধুরা

1000025447.jpg


সবাই কেমন আছেন আশা করি সবাই অনেক ভাল আছেন আমিও আলহামদুলিল্লাহ ভাল আছি।আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে আমার আজকের ব্লগে থাকছে একটি পাওয়ার আপ পোস্ট আশা করি আপনাদের ভাল লাগবে চলুন তাহলে শুরু করি।


আমরা সবাই অবগত আমাদের পাওয়ার আপ মাস্টার হলেন সুমন ভাই তার উদ্যোগে আমরা সবাই কম বেশি পাওয়ার আপ করে চলেছি।তো পাওয়ার আপ হলো নিজের ভবিষ্যতের কথা চিন্তা করে গচ্ছিত রাখা। কারন ভবিষ্যৎ ভালো হতে পারে। সবাই কম বেশি পাওয়ার আপ করছেন।তারই ধারাবাহিকতায় আমিও পাওয়ার আপ করে চলেছি।


আজ ২০+ স্টিম পাওয়ার আপ করলাম।তো আমার পাওয়ার আপের পূর্বে এসপি ছিল মাত্র ৩৪০+ এরপরে আমি ২০+ স্টিম পাওয়ার আপ করি।এরপরে আমার পাওয়ার হয় ৩৬১+এসপি।আমার টার্গেট ৩ হাজার আশা করি এই সিজন ৪ এ সেটা করতে পারবো কারণ আমি খুব দ্রুত পাওয়ার আপ করি।সবাই ভালো থাকবেন।নিচে এগুলোর স্কিনশর্ট দেওয়া হলো।


পাওয়ার আপের আগে

1000025444.jpg


পাওয়ার আপের সময়

1000025445.jpg


পাওয়ার আপের পরে

1000025446.jpg



আমার পরিচয়

1000011935.jpg

আমি রাসেল আহমেদ, পেশায় একজন ছাত্র।পড়াশোনার পাশাপাশি ব্লগিং কে নিজের শখ এবং পেশা দুটই করে নিয়েছি।২০২০ সালের ডিসেম্বর এ আমি স্টিমিটে প্রবেশ করি এবং আমার বাংলা ব্লগের সূচনা লগ্ন থেকেই এখানে কাজ করছি।তাই বলা যায় আমি শুরু থেকেই এখানে আছি।আমি এডভেঞ্চার করতে বেশি ভালোবাসি।বিভিন্ন জায়গায় এডভেঞ্চার আমাকে নতুন ভাবে অনুপ্রাণিত করে এগিয়ে যাওয়ার জন্য।আমার শখ ওয়াইল্ড এবং ন্যাচার ফটোগ্রাফি করা।

🌷🌷 সমাপ্ত 🌷🌷

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 2 months ago 

আপনি প্রতিনিয়ত নিজের সক্ষমতা বৃদ্ধি করছেন এটা দেখতে হবে খুবই ভালো লাগলো ভাইয়া। দীর্ঘ দীর্ঘমেয়াদি ভাবে টিকে থাকার জন্য আমাদের সকলের উচিত নিজেদের সক্ষমতা বৃদ্ধি করে নেওয়া। এরই মধ্য দিয়ে আপনি ৩৬১ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

 2 months ago 

জি ভাই দীর্ঘ মেয়াদি কাজের জন্যি পাওয়ার আপ দরকার।

 2 months ago 

ভাইয়া যে ভাবে ধারাবাহিক ভাবে পাওয়ার আপ করছেন তাতে করে আপনার লক্ষ্য ছুঁঁতে বেশী সময় লাগবে বলে আমার মনে হয় না। নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধির জন্য আপনি প্রতি সপ্তাহেই পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রেখেছেন। শুভ কামনা রইল আপনার জন্য।

 2 months ago 

অনেক ধন্যবাদ আপনাকে ভাই। জী আশা করি এভাবে এগোলে দ্রুত পোছাবো লোক্ষ্যে।

 2 months ago 

নিজের সক্ষমতা বৃদ্ধি মানেই আলাদা রকমের ভালোলাগা। আমরা প্রতিনিয়তই চেষ্টা করে যাচ্ছি নিজের সক্ষমতা বৃদ্ধির। ভাইয়া আপনি নিজের সক্ষমতা বৃদ্ধির আরও একধাপ এগিয়ে গেলেন দেখে খুবই ভালো লাগলো। আপনার জন্য শুভকামনা রইল।

 2 months ago 

ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য।

 2 months ago 

পাওয়ার আপ আমাদের সবার জন্যই গুরুত্বপূর্ণ। আপনি ২০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে ভালো লাগলো। এভাবে ধারাবাহিকতা বজায় রাখলে খুব শীঘ্রই আপনি আপনার টার্গেট পূরণ করতে পারবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 months ago 

অনেক ধন্যবাদ আপনাকে।

 2 months ago 

আপনি আজ আমাদের মাঝে ২০ স্টিম প্লাস পাওয়ার আপ করেছেন। বেশ ভালো লাগলো আসলে পাওয়ার আপ অল্প হোক তারপরও প্রতিনিয়ত ক্ষুদ্র ক্ষুদ্র সরে একদিন দেখা যাবে পাহাড় সমান হয়ে গেছে এভাবেই লেগে থাকুন আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন শুভকামনা রইল আপনার জন্য।

 2 months ago 

অনেক ধন্যবাদ আপনাকে সুন্দর উৎসাহ মূলক মন্তব্য করার জন্য ।

 2 months ago 

পাওয়ার আপ পোস্ট দেখে ভীষণ ভালো লাগলো। আপনি ২০ স্টিম পাওয়ার আপ করে বেশ কিছুটা এগিয়ে ও গেলেন।এভাবে ধীরে ধীরে নিজ লক্ষ্যে পৌঁছে যাবেন এমনটাই আশাকরি। অনেক অভিনন্দন রইলো আপনার জন্য।

 2 months ago 

অনেক ধন্যবাদ আপনাকে। আপনার জন্যও শুভ কামনা রইলো।

 2 months ago 

আপনি ২০+ স্টিম পাওয়ার আপ করেছেন দেখতে পেয়ে ভালো লাগলো। যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন।পাওয়ার আপের মাধ্যমে খুব সহজেই নিজের একাউন্ট সমৃদ্ধি সম্ভব।ধন্যবাদ ভাইয়া সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 59527.28
ETH 2462.24
USDT 1.00
SBD 2.49