পক্ষপাতিত্ব(১০% পে আউট লাজুক খ্যাকের জন্য) 🦊🦊

in আমার বাংলা ব্লগlast month (edited)

হেলো বন্ধুরা

cards-2029819_1280.png

এখান থেকে


সবাই কেমন আছেন আশা করি সবাই অনেক ভালো আছেন আমিও আলহামদুলিল্লাহ ভাল আছি। আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে। আমার আজকের ব্লগে থাকছে একটি জেনারেল রাইটিং পোস্ট আশা করি আপনাদের ভালো লাগবে তাহলে চলুন শুরু করি আমার আজকের ব্লগটা।


পক্ষপাত্বীত বা তেলা মাথায় তেল দেওয়া আমাদের মানুষ্য জাতির রোগ বঙ্কিমচন্দ্র তার বিড়াল রচনায় বলেছিলেন।আসলেই তেলা মাথায় তেল আমরা সবাই দিতে পারি।একটা জিনিস বর্তমানে অনলাইনে ব্যাপক আকারে ভাইরাল তা হলো বাংলাদেশি ফুড ব্লগার তথা কন্টেন্ট ক্রিয়েটর রাফসান আহমেদ অরফে রাফসান দ্যা ছোট ভাই।রিসেন্টলি সে তার বাবা মাকে একটা দামি গাড়ি উপহার দেয় এরপরেই বেশ তোরজোর পরে যায় নেট দুনিয়ায়।


বিষয়টা ব্যাখ্যা করি,আর আপনাদের উদ্দেশ্য বলি পোস্ট টা আগে পরে তারপরে কমেন্ট করবেন আশা করি।রাফসানের বাবা মা ২০১৬ সালে একটা ঋণ নিয়েছিল বাংলাদেশি প্রায় সারে তিন কোটি টাকা যেটা তারা আর শোধ করেনি পরে খেলাপি মামলা হয় এখনো চলমান এবং রায় ও হয়ে গেছে এরপরেও তারা সেটা দিচ্ছে না উলটো বলে দিয়েছে তারা নাকি জানেই না এবং ব্যাংক নাকি তাদের কিস্তির কতো % দিতে হবে বলে নাই।


আমার কথা একজন হাইলাইট ব্লগার দেশের সম্পদ খেলাপি করেছে এর পেছনে কেউ বলতে গেলে তথাকথিত ফ্যান বেজ উপছে পরছে অথচ তারা জানেই না এই ছোট ছোট খেলাপি গুলো কতো বড় হয়েছে আর একটা দেশের ঋণ খেলাপির পরিমান কতো ভয়াবহ যা কর এর হিসাব করলে বোঝা যাবে এরা এভাবে ঋণ খেলাপি করবে আর সেই সব তুলতে হবে আপনার আমাকে কর বৃদ্ধির মাধ্যমে।তো যেটা বলছি।আসলে এদের বিরুদ্ধে কেউ কথাও বলতে চায় না কেনো জানিনা।


আসলে দেশটা দিন শেষে আপনার আমার সবার। রাফসানের মাথায় তেল আছে বিধায় সে পার পেয়ে যাবে এটা মোটেও ঠিক না।আমরা তথাকথিত যাদের কে ভালো ভাবতাম তারা দেখলাম রাফসানের পক্ষ নিয়েছে বিষয়টা আমার কাছে খুবই খারাপ লেগেছিলো তাই পোস্ট টা করলাম সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন আবারো দেখা হবে নতুন একটি ব্লগে।


Coin Marketplace

STEEM 0.23
TRX 0.12
JST 0.029
BTC 66269.64
ETH 3568.77
USDT 1.00
SBD 3.06