বেদনাদায়ক রাত

in আমার বাংলা ব্লগ13 days ago

হেলো বন্ধুরা


1000024684.jpg

সবাই কেমন আছেন আশা করি সবাই অনেক ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি। চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে। আমার আজকের ব্লগে থাকছে একটি খুবই বেদনাদায়ক ঘটনা চলুন শুরু করি তাহলে।

1000024700.jpg


গত রাতে ঘটে গিয়েছে আমার সাথে খুবই বেদনাদায়ক একটা ঘটনা। বাসার পাশেই একটা অনুষ্ঠান, আমার আম্মু বোনসহ আমিও সেখানেই ছিলাম।হঠাৎ একটু কাজে বাজারে গিয়েছিলাম বাজার থেকে আমার এক ভাতিজা ফোন দিয়ে বললো আমার বোনের অবস্থা খুবই খারাপ।আমি দ্রুত বাজার থেকে বাসায় আসলাম এরপরে আমার পরিচিত ডাক্তার কে আগে বললাম তখন রাত প্রায় ১২ টা ভাজে।তো ডাক্তার ভাই আসলেন এসে তিনি ঔষুধ দিলেন খাওয়ানোর পরে তখন ভালো আমিও ডাক্তার কে বিদায় দিলাম।

1000024701.jpg

1000024702.jpg

1000024704.jpg


এরপরেই শুরু হলো আসল ঘটনা।আমি ডাক্তার কে বিদায় দিয়ে আসতে আসতে বাড়িতে দেখি বোনের মাথায় আবার পানি ঢালছে আর দাতে দাত লেগে আছে।রাত তখন বাজে প্রায় ২টার বেশি বাড়িতে অনেক লোক।তো আমি বললাম হসপিটালে নিয়ে যায়।হসপিটাল আমাদের বাসা থেকে বেশি দূর না।আর ইমারজেন্সি তে সবসময় ডাক্তার থাকেন।দ্রুত ডাক্তার এর কাছে যাওয়ার ফলে আমি খেয়াল এ ছিলাম না বাইকের হেন্ডেলে আমার হাত লেগে হাতের কবজি থেকে অনেক শক্ত ভাবে মচকান লেগেছিল সব ব্যাথা ভুলে আগে বোনকে হসপিটালে নিয়েছিলাম।


ইমারজেন্সি থেকে দেখানোর পরে ডাক্তার বললো বোনের প্রেশার খুব লো এবং শরির অনেক দূর্বল আর সে খুব চিন্তা করে তাই এই অবস্থা। তো আমি তাকে ভর্তি করালাম না বললাম ঔষুধ লিখে দেন।আমাদের বাজারে আর ওতো রাতে কোনো দোকান ই খোলা ছিলো না তাই আমি বাসায় থাকা একটা ওষুধ আর স্যালাইন খাইয়ে দিয়েছিলাম সকালে উঠে দ্রুত গিয়ে আমি ওষুধ আনি।আমার বোনের জন্য সবাই দোয়া করবেন আমার বোন যেনো সুস্থ হয়ে যায় দ্রুত।



আমার পরিচয়

1000011935.jpg

আমি রাসেল আহমেদ, পেশায় একজন ছাত্র।পড়াশোনার পাশাপাশি ব্লগিং কে নিজের শখ এবং পেশা দুটই করে নিয়েছি।২০২০ সালের ডিসেম্বর এ আমি স্টিমিটে প্রবেশ করি এবং আমার বাংলা ব্লগের সূচনা লগ্ন থেকেই এখানে কাজ করছি।তাই বলা যায় আমি শুরু থেকেই এখানে আছি।আমি এডভেঞ্চার করতে বেশি ভালোবাসি।বিভিন্ন জায়গায় এডভেঞ্চার আমাকে নতুন ভাবে অনুপ্রাণিত করে এগিয়ে যাওয়ার জন্য।আমার শখ ওয়াইল্ড এবং ন্যাচার ফটোগ্রাফি করা।

🌷🌷 সমাপ্ত 🌷🌷

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 13 days ago 

ভাইয়া আপনার বোনের অসুস্থতার কথা শুনে সত্যি অনেক খারাপ লাগছে। আর যখন কোন বিপদ সামনে আসে তখন নতুন বিপদ আবারও চলে আসে। তাই তো আপনিও বেশ ব্যথা পেয়েছেন। তবে বিপদের সময় এই ব্যথাগুলো তখন কিছুই মনে হয় না। দ্রুত হসপিটালে নিয়ে গিয়ে ভালোই করেছেন ভাইয়া। আপনার বোনের সুস্থতা কামনা করছি।

 12 days ago 

অনেক ধন্যবাদ আপু।

 12 days ago 

আপনার বোনের অসুস্থতার কথা শুনে সত্যি খারাপ লাগলো।এটা ঠিক বলেছেন এক বিপদের মাঝে আরেক বিপদ আসে।তারপরেও সেই বিপদ গুলো বড় বিপদের কাছে কিছুই না।আপনার বোনের সুস্থতা কামনা করছি দ্রুত। হাসপাতালে দ্রুত নিয়ে ভালো করেছেন।ধন্যবাদ আপনাকে সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 12 days ago 

ধন্যবাদ আপনাকে।

 12 days ago 

ভাইয়া আপনার এই ভয়ংকর অভিজ্ঞতার কথা শুনে সত্যি খারাপ লাগছে। আপনার বোনের অসুস্থতার কথা শুনেও খারাপ লাগছে। এরকম পরিস্থিতিতে সব কিছু সামাল দেওয়া অনেক কঠিন। ভাইদের দায়িত্ব সত্যিই অনেক বেশি।

 10 days ago 

আপনার বোনের শরীর খারাপ শুনে খুবই খারাপ লাগছে। যে আল্লাহ আমাদের বিপদ দেই সেই আল্লাই উদ্ধার করার মালিক। তিনি আমাদের সবকিছু থেকে উদ্ধার করবেন।এরকম পরিস্থিতিতে সব কিছু সামলে দেওয়া অনেক কঠিন তার বড় ভেঙ্গে পড়লে চলবে না। ভাইদের দায়িত্ব সবসময় একটু বেশিই হয়।

 10 days ago 

অনেক ধন্যবাদ উৎসাহ মূলক মন্তব্যর জন্য।

 10 days ago 

সু স্বাগতম ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.030
BTC 60104.15
ETH 3299.21
USDT 1.00
SBD 2.37