বিড়ম্বনা(১০% পে আউট লাজুক খ্যাকের জন্য) 🦊🔥

in আমার বাংলা ব্লগ2 months ago

হেলো বন্ধুরা


1000023166.jpg

সবাই কেমন আছেন আশা করি সবাই অনেক ভালো আছেন।আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে আমার আজকের ব্লগে থাকছে একটি খুব ইন্টারেস্টিং ঘটনা তাহলে চলুন শুরু করি আজকের ব্লগ।


1000023165.jpg

আজ সকাল ভোরে আমার আম্মু বলতেছে আরত থেকে মাছ আনতে আমাদের বাসা থেকে মাছের আরত বেশি দূরে না তো সকালে গেলে একডম টাটকা মাছ পাওয়া যায়।আম্মুর ছোট মাছ অনেক পছন্দের আমারো খুব পছন্দের তাই ভাবলাম যায় নিয়ে আশি।ঘুম থেকে উঠে ব্রাশ করতে করতে হাটা ধরলাম।মাঝ পথে গিয়ে মনে পরলো আমার মানিব্যাগ নিয়ে আসিনি আর আমার কাছে ক্যাশ ও ছিলো না।


বিকাশে ছিলো টাকা তখন বেলা বাযে ৮ টার মতো সব দোকান পাট বন্ধ আমি কুমারখালি বাজারের শুরু থেকে একদম শেষ মাথা অবদি হাটছি কোথাও পেলাম না স্টেশনে থাকার কথা বিকাশের দোকান সেখানেও নেই।শেষ অবদি বাস স্টান্ড এ গেলাম সেখানে অনেক খোজাখুজির পরে একটা দোকান পেলাম। অবশেষে হাটাহাটি সার্থক হলো।টাকা উঠিয়ে স্টেশনে গিয়ে আগে এক কাপ চা খেয়ে নিলাম কারণ অনেক হেটেছি কেমন লাগছিলো।

1000023167.jpg


চা খেয়ে আমি চলে গেলাম মাছের বাজারের দিকে আমাদের কুমারখালি মাছের আরতে অনেক ধরনের মাছ পাওয়া যায় সকালে আসলে।আর আশে পাশেফ মধ্যে সব থেকে বড় আর সুন্দর মাছের আরৎ এটা।

1000023169.jpg

1000023171.jpg

1000023170.jpg

খুজে খুজে নদীর ছোট মাছ পেলাম তারা ৪০০ টাকা কেজি বিক্রি করছিলো এই ছোট মাছ গুলো দাম টা ঠিক ঠাক ছিলো তাই এক কেজি নিয়ে নিলাম কারণ অনেক সময় পাওয়া যায় না এই মাছ।


বাজারে একটু ঘুরাঘুরি করে দ্রত বাসায় চলে গেলাম কারন খালি পেটে আজ সারা বাজার ঘুরেছি.....



আমার পরিচয়

1000011935.jpg

আমি রাসেল আহমেদ, পেশায় একজন ছাত্র।পড়াশোনার পাশাপাশি ব্লগিং কে নিজের শখ এবং পেশা দুটই করে নিয়েছি।২০২০ সালের ডিসেম্বর এ আমি স্টিমিটে প্রবেশ করি এবং আমার বাংলা ব্লগের সূচনা লগ্ন থেকেই এখানে কাজ করছি।তাই বলা যায় আমি শুরু থেকেই এখানে আছি।আমি এডভেঞ্চার করতে বেশি ভালোবাসি।বিভিন্ন জায়গায় এডভেঞ্চার আমাকে নতুন ভাবে অনুপ্রাণিত করে এগিয়ে যাওয়ার জন্য।আমার শখ আমি একদিন ওয়্যাইল্ড এবং ন্যাচার ফটোগ্রাফার হবো এবং সেই লক্ষ্যেই আমি এগিয়ে যাচ্ছি আপনারা দোয়া করবেন।

🌷🌷 সমাপ্ত 🌷🌷

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 2 months ago 

আপনাদের এ ধারে দেখছি মাছের আরৎ তো বেশ সুন্দর। হরেক রকমের মাছ পাওয়া যাচ্ছে। আপনি মায়ের কথা শুনে মাছ কিনতে চলে গেলেন। আকাশটা প্রচুর মেঘলা ছিল। মুহূর্তটি বেশ ভালো লাগলো আমার কাছে। এই মাছগুলো আসলেই দরে দাম বেশ ভালোই ছিল আপনি যে মাছটা কিনলেন।

 2 months ago 

এমন ওয়েদারে হাঁটাহাঁটি করতে তো ভালই লাগে। ক্যাশ ছাড়াই বের হয়ে পড়েছেন বাজার করার জন্য। মাছের আরতের ফটোগ্রাফি গুলো দেখে ভালো লাগলো। ছোট মাছের দামটা ঠিকঠাক থাকায় নিয়ে নিয়েছেন। আমাদের এদিকেও দামটা এমনি।

 2 months ago 

ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য।

 2 months ago 

কুমারখালীতে সমস্যা এটাই সকালে কোন মোবাইল ব‍্যাংকিং এজেন্ট এর দোকান খোলা পাওয়া যায় না। এর স্বীকার আমি বেশ কয়েকবার হয়েছি। আহ কতদিন হলো কুমারখালী মাছ বাজারে যায় না। ছবিগুলো দেখেও যেন ভালো লাগছে। সবমিলিয়ে বেশ চমৎকার ছিল আপনার পোস্ট টা। ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করে নেওয়ার জন্য।

 2 months ago 

এই সমস্যা থেকেই যাবে।ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য।

 2 months ago 

বাসায় মানিব্যাগ ফেলে এসে দেখছি বিড়ম্বনায় পড়লেন। আসলে অনেক সময় এরকম সমস্যায় পড়তে হয়। তবে অনেকক্ষণ পর্যন্ত হাঁটাহাঁটি করে যে বিকাশ দোকান খোলা পেয়েছেন এটাই অনেক। শেষ পর্যন্ত দেখছি মাছ কিনতে পেরেছেন। ভালোই হয়েছে আপনারা মা ছেলে মিলে খেতে পারবেন।

 2 months ago 

খুব দূরভোগ পোহাতে হয়েছে। ধন্যবাদ আপনাকে মন্তব্যর জন্য।

 2 months ago 

এমন ওয়েদারে হাটাহাটি করতে আমার তো বেশ ভালই লাগে। বাসায় মানিব্যাগ ফেলে এসে দেখছি বিরম্বনায় পড়লেন। আমরা অনেক সময় এমন সমস্যার সম্মুখীন হয়।মাছের আরতের ফটোগ্রাফি গুলো দেখতে বেশ লাগছে। সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 months ago 

আপনাকে অনেক ধন্যবাদ সুন্দর মন্তব্যে করে পাশে থাকার জন্য।

 2 months ago 

সু স্বাগতম ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 67475.08
ETH 3475.54
USDT 1.00
SBD 2.65