রিভিউ পোস্ট -(১০% পে আউট লাজুক খ্যাকের জন্য) 🦊🦊🦊

in আমার বাংলা ব্লগlast year

হেলো বন্ধুরা


সবাই কেমন আছে আশা করি সবাই অনেক ভাল আছেন আমিও আলহামদুলিল্লাহ ভাল আছি আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে। আমার আজকের ব্লগে থাকছে একটি নাটক রিভিউ আশা করি আপনাদের ভাল লাগবে তাহলে চলুন শুরু করি আমার আজকের ব্লগ৷


এই নাটকে অভিনয় করেছে আ খ ম হাসান আসলে তিনি একসময় ভাল মানের অভিনেতা ছিলেন।কিন্তু গল্পের দূর্বলতায় তিনি এখন পান্তা ভাত হয়ে গিয়েছেন।আজকের নাটকের মূল অভিনেতা তিনি। জহির জুয়ারি নামে অভিনয় করেছেন।মুলত তিনি একজন জুয়ারি সম সাময়িক জুয়ার গল্প নিয়ে জুয়েল হাসান এই নাটক রচনা করেছেন।আমি আপনাদের মাঝে সংক্ষেপে গুছিয়ে উপস্থাপন করার চেষ্টা করবো।আশা করি আপনাদের ভালো লাগবে।তাহলে চলুন শুরু করি।


নাটকের গুরুত্বপূর্ণ তথ্য

নাটকেরতথ্য
নামজুয়ারি জহির
অভিনয়েআ খ ম হাসান,মিম চৌধুরি, পারভেজ সুমন, রাজা হাসান।
পরিচালকজুয়েল হাসান
রচনাপারভেজ শুমন
ডুরেশন৪৩ মিনিট ১৬ সেকেন্ড
ভাষাবাংলা
দেশবাংলাদেশ

নাটক লিংক


কাহিনী সংক্ষেপ

Screenshot_2023-08-27-01-09-49-47.jpg

Screenshot_2023-08-27-01-09-22-95.jpg

Screenshot_2023-08-27-01-09-15-55.jpg

নাটকের শুরুতে দেখা যাবে জহির জুয়ারি বন্ধুদের সাথে বসে জুয়া খেলছে সেই সময় তার বউ এসে তাকে রাগ করছে বাসা থেকে চাউল কেনার টাকা নিয়ে এসে সে চাউল না কিনে জুয়া খেলার জন্য বসে গিয়েছে এটা দেখে স্ত্রী তার জামা ধরে রাগ করে এরপরে সে প্রতিজ্ঞা করে সে জুয়া ছেরে দিবে।

কিন্তু তবুও ছারে না পরের দিন সে আবারো খেলতে থাকে।নিজের কাছে থাকা সব টাকা সে হেরে যায়।এরপরে সে তার বারির গরুটার কথা বলে জুয়া খেলতে থাকে।৩০ হাজার টাকা দাম ধরিয়ে সে খেলে এবং এটাও সে হেরে যায়।এরপরে তার বন্ধু গরুটা নেওয়ার জন্য বাসাই আসে কিন্থ ইনিয়ে বিনিয়ে সময় নেই বলে এটা তার বউ এর গরু ।

এরপরে সে এবং বন্ধুরা মিলে তার গরুটা চুরি করার চিন্তা করে।কিন্তু একজনের কাছে গরু দিয়ে তারা পালিয়ে লোক জরো করে এবং তাকে ধরে মারতে থাকে।এক পর্যায় জহির এর বউ বলে আমি সব বুঝেছি এই নাটক জহির এর করা।এরপরে সে সব টাকা পরিষদ করে কিছু কথা বলে এটা শুনে জহির কান্না করে কিন্তু সময় অনেক হয়ে গিয়েছে।এদিকে জহির এর বউ বাসা থেকে চলে যায় জহির কে রেখে।

Screenshot_2023-08-27-01-10-51-53.jpg

Screenshot_2023-08-27-01-10-34-50.jpg


সমসাময়িক এমন ই ঘটছে জুয়া খুব ভয়ংকর একটা নেশা এই নেশায় আশক্ত ব্যাক্তি নিজে যাবে সাথে পরিবারকেও নিয়ে যাবে।বন্ধুরা আমরা জুয়া কে না বলি এবং এটাকে ঘৃনা করি।আশা করি আমার নাটক রিভিউ আপনাদের ভাল লাগবে।


পোস্টের বিবরণ

শ্রেনীরিভিউ পোস্ট
দেশবাংলাদেশ
ভাষাবাংলা
Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last year 

খুবই সুন্দর একটি নাটকের রিভিউ করেছেন আপনি৷ এই নাটকটি আমি আগে কখনো দেখিনি৷ তবে আপনি যেভাবে এই নাটকের রিভিউটি প্রকাশ করেছেন এই নাটকটি দেখার প্রতি একটি আগ্রহ জন্ম নিয়েছে এবং আপনার দেওয়া লিংক থেকে আমি এই নাটকটি দেখে নিয়েছি৷ খুবই সুন্দর হয়েছে এই নাটকটি৷

 last year 

ধন্যবাদ আপনাকে।

 last year 

যেকোনো ধরনের নেশাই যেমন নিজের জন্য ক্ষতিকর তেমনি পরিবারের জন্যও ক্ষতি বয়ে আনে। তাছাড়া বর্তমান সময়ে জুয়ার নেশা মানুষকে খুব করে ধরেছে। যাইহোক বাস্তবসম্মত একটি বিষয় নিয়ে খুব সুন্দর একটি নাটক তৈরি করেছে। আপনিও চমৎকার ভাবে উপস্থাপন করেছেন। ভালো লাগলো ভাইয়া। ধন্যবাদ আপনাকে।

 last year 

অনেক ধন্যবাদ আপু।আমার রিভিউ পরে সুন্দর মন্তব্য করার জন্য।

 last year 

আখম হাসানের নাটক আমার কাছে খুবই প্রিয়। খুব ছোটবেলা থেকে আমি আখম হাসানের নাটক দেখি।তার প্রতিটা নাটক তৈরি হয় শিক্ষামূলক এবং সামাজিক দৃষ্টি পদ নিয়ে। আপনার শেয়ার করা নাটকটি পড়ে অনেক ভালো লাগলো। নাটকটি এখনো আমার দেখা হয়নি সময় পেলে অবশ্যই দেখে নিবো।ধন্যবাদ সুন্দর একটি নাটক রিভিউ দেওয়ার জন্য।

 last year 

জোয়ার ছোবল যার ঘরে পড়েছে সে ঘরে শান্তি নেই। এমন হাজারো জহিরের সংসার নষ্ট হচ্ছে জোয়ার পাল্লায় পড়ে। সমাজের বাস্তব একটি চিত্র তুলে ধরে নাটকটি সাজানো হয়েছে। ধন্যবাদ।

 last year 

বর্তমান সময়ের সবচেয়ে আলোচিত অভিনেতা হলো আখম হাসান। তার প্রত্যেকটা নাটক আমার কাছে ভীষণ ভালো লাগে। আর্তা নাটকের মধ্যে কোন না কোন একটা দিকে শিক্ষা রয়েছে। ঠিক তেমন এই নাটকটি ও কিন্তুু ওই ধরনের। মানুষ জুয়া বা নেশা আসক্ত হয়ে গেলে পরিবারসহ ধ্বংস হয়ে যায়। এসব নাটকপর মধ্য দিয়ে মানুষকে সচেতন করে তোলে। ধন্যবাদ সুন্দর একটি নাটক আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 last year 

এই নাটকটার সম্পূর্ণ কাহিনী রিভিউ পোস্টের মাধ্যমে পড়তে পেরেছি বলে ভালো লাগলো। আসলে এখন বেশিরভাগ মানুষকে দেখা যায় জুয়ার নেশায় আসক্ত হয়ে গিয়েছে। এই জুয়া কিন্তু অনেক বড় ভয়ংকর নেশা হয়ে দাঁড়ায় একজন মানুষের জীবনে। প্রত্যেকটা মানুষ যদি জুয়া থেকে দূরে থাকে তাহলে আশা করছি সব ঠিক হবে। পুরোটা অনেক সুন্দর করে লিখেছেন দেখে ভালো লাগলো।

 last year 

আসলে ভাই নাটকটি কিন্তু আমি দেখেছি নাটকটি বেশ দারুন একটি নাটক। নাটকটি মূলত জুয়া খেলা কে কেন্দ্র করে তৈরি করা হয়েছে। বাড়ি থেকে যখন চাউল কেনার জন্য টাকা নিয়ে বের হয়ে এসে জুয়া খেলতে বসে গিয়েছিল বিষয়টা কিন্তু বেশ দারুন ভাই। নাটকটি দেখার সময় আমি অনেক হেসেছিলাম। ধন্যবাদ এত সুন্দর ভাবে নাটকটি রিভিউ এর মাধ্যমে শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 58551.09
ETH 2617.32
USDT 1.00
SBD 2.44