ভালোবাসার রং নাটক রিভিউ (১০% পে আউট লাজুক খ্যাকের জন্য) 🦊🦊🦊

in আমার বাংলা ব্লগ9 months ago

হেলো বন্ধুরা


সবাই কেমন আছেন আশা করি সবাই অনেক ভাল আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভাল আছি।আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে।আমার আজকের ব্লগে থাকছে একটি নাটক রিভিউ আশা করি আপনাদের ভাল লাগবে তাহলে চলুন শুরু করি আমার ব্লগ।


গুরুত্বপূর্ণ তথ্য

নাটকরিভিউ
নামভালোবাসার রং
পরিচালকরাইসুল ইসলাম অনিক
অভিনয়েশ্যামল মোওলা,টয়া,কাজল, মুন্না আরো অনেকে
রিলিজড১১ সেপ্টেম্বর ২০২৩
ভাষাবাংলা
দেশবাংলাদেশ
ডুরেশন২৫মিনিট

লিংক


কাহিনী সংক্ষেপ

Screenshot_2023-10-15-11-05-12-73.jpg

Screenshot_2023-10-15-11-05-00-56.jpg

Screenshot_2023-10-15-11-04-53-83.jpg

পূর্ণতা সে বিদেশ থেকে পরা লেখা শেষ করে এসে নিজে একটা কোম্পানি খুলেছেন এবং নিজেএ ব্যবসা দেখছেন অন্য দিকে শান্ত তার স্বামী সে নিজের মতো নিজের একটা অংকন স্কুল আছে আর একটা বিজনেস আছে দুজনেই একদম আলাদা তাই পূর্ণতা কোথাও তাকে পরিচয় করে দিতেও চান না কারন শান্তর চলা ফেরা খুব নিন্ম মানের।সে ফুটপাত থেকে চা খায় জামা কাপর পরেন খুবই সামান্য মূল্যের এগুলো পূর্ণতার পছন্দ না।


Screenshot_2023-10-15-11-06-05-05.jpg

Screenshot_2023-10-15-11-05-45-17.jpg

Screenshot_2023-10-15-11-05-29-81.jpg

একদিন একটা পার্টি তে পূর্ণতা তাকে না নিয়ে যান।কিন্তু শান্ত সেখানে ওভাবেই চলে যায় এতে পূর্ণতা বলেন তুমি কেনো এখানে এসেছো আমার সম্মান চলে যাবে।কিন্তু এই অনুষ্ঠান যে আয়োজন করেছে সে শান্ত যে দেখে অবাক যে সে তার অনুষ্ঠানে এসেছে।কারন শান্ত একজন নাম করা ডিজাইনার যেটা তার বউ আসলে জানে না।তো আজকে জানার পর থেকে শান্তর জন্য বউ গাড়ী নিয়ে অপেক্ষা করে কিন্তু শান্ত খুব সাধারণ একজন মানুষ।


এরপরে পূর্ণতার একটা কাজের জন্য শান্তর অফিসে যায় আগে থেকে জানে না যে এটা শান্তর অফিস। এরপরে কথা বলে দুজন শান্ত পূর্ণতার কাজ টা করতে রাজি হয়।আসলে পূর্ণতা নিজের ভূল বুঝতে পারে যে আসে মানুষ জামা কাপর স্ট্যাটাস দিয়ে বিচার করা যায় না।মানুষ হলে সব ক্ষেত্রেই সে মানুষ থাকে আর অমানুষ হলে দামি পোষাকেই অমানুষ হয়ে থাকে।আশা করি ভাল লাগবে নাটক টা।

Screenshot_2023-10-15-11-06-09-01.jpg


নিজের মতামত

নাটকটা অনেক সুন্দর ছোট হলেও এখানে শিক্ষনীয় বিষয় থাকে। আমরা মানুষ কে বিচার করতে ভূল করি মানুষ কে চিনতে ভূল করি।সো আমাদের কে এটাই চিনতে হবে সবাই ভাল থাকবেন সূস্থ থাকবেন এবং আমার জন্য দোয়া করবেন শরীর সুস্থ হয়নি এখনো ধন্যবাদ সবাইকে।


Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 9 months ago 

ভালোবাসার রং নাটকটির রিভিউ পড়ে খুব ভালো লেগেছে আমার কাছে। নাটক দেখতে আমি খুবই পছন্দ করি। আর নাটকের রিভিউ পোস্ট পড়তেও আমার কাছে খুবই ভালো লাগে। এই নাটকটা আমি দেখেছিলাম যার কারণে রিভিউ টা পড়তে ভালো লেগেছে। আসলে প্রত্যেকটা মানুষ অন্য মানুষকে চিনতে খুবই ভুল করতে অনেক বেশি ভুল করে।

 9 months ago 

ভালোবাসার রং নাটকটি আমি দেখেছি খুবই ভালো লেগেছিলো আমার কাছে। আপনার থেকে এই নাটকটির রিভিউ দেখতে পেয়ে খুবই ভালো লাগলো। নাটক টি সত্যিই অসাধারণ একটি গল্প নিয়ে নির্মিত। আপনাকে অনেক ধন্যবাদ সুন্দর এই নাটকের রিভিউ আমাদের সাথে শেয়ার করে নেওয়ার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.030
BTC 63526.15
ETH 3387.82
USDT 1.00
SBD 2.56