সেখানেই ফিরি(১০% পে আউট লাজুক খ্যাকের জন্য) 🦊

in আমার বাংলা ব্লগlast month

হেলো বন্ধুরা

1000011358.png

[এখান থেকে


সবাই কেমন আছেন আশা করি সবাই অনেক ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভাল আছি আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে আমার আজকের ব্লগে থাকছে একটি জেনারেল রাইটিং পোস্ট আশা করি সবার ভালো লাগবে।তাহলে চলুন শুরু করি আজকের ব্লগটা।


জীবন দিয়ে আসলে কি করা যায়।একটা বয়সের পরে আমরা ক্লান্ত হয়ে পরি।জন্ম থেকে যুদ্ধ করতে করতে বেড়ে ওঠা।হাটি হাটি পায়ে এগনো বাবার হাত ধরে পথ চলা এরপরে পোড়ালেখা শুরু হলো।


ভালোর থেকেও ভালো করার জন্য আমরা রোবট হয়ে যেতে থাকলাম।এভাবে চলতে চলতে মাধ্যমিক শেষ, কলেজ শেষ তবুও ভালো করার লক্ষে এগিয়ে যাওয়া লাগে।


এবার আসলো ভার্সিটি জীবন তখন মনে হলো হয়তো এখন শান্তি পাওয়া যাবে আর কোনো প্রতিযোগিতা নেই।কিন্তু আসল প্রতিযোগিতা শুরু হলো ভার্সিটি জীবন থেকে।একাডেমিক পড়াশোনা শেষ করা হলো।


এবার চাকুরি বাজার সেখানেও বেশ সব থেকে ভালো করতে হবে।দিন শেষে চাকুরি হলো।এইযে জন্ম থেকে এ অবদি আমরা নিজের কথা ভাবিনী।চাকরির বয়স শেষ অবসরে যাওয়ার পরে ঠিক একটা ঘুরির মতো মানুষ। ঘুরি যেমন মাটি থেকে যতো উপরেই উঠে না কেনো।তাকে নিচে নামতেই হবে সন্ধ্যা লাগলে।


ঠিক সেরকমি মানুষ, ঘুরির মতো দিন শেষে বা বয়সের শেষে ছোট বেলাটা যেখান থেকে শুরু হয়েছিলো ঠিক সেখানেই ফিরে আশা।আমি বলছিনা তাহলে কি পড়াশোনা বা চাকুরি বাকুরি কেও করবে না।না আমি সেটা বলছি না আমি শুধু এক্সপ্লেইন করতেছি আমরা একদম ঘুড়ির মতো সারাদিন উরে দিন শেষে সেই মাটিতে এসে লুটে পরি আহ জীবন।


Coin Marketplace

STEEM 0.23
TRX 0.12
JST 0.029
BTC 66134.08
ETH 3556.67
USDT 1.00
SBD 3.13