সুখ কারে অসুখে💔🥹

in আমার বাংলা ব্লগ24 days ago

হেলো বন্ধুরা


1000024928.jpg

এখান থেকে

সবাই কেমন আছেন আশা করি সবাই অনেক ভালো আছেন । আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি। চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে। আমার আজকের ব্লগে থাকছে একটি জেনারেল রাইটিং পোস্ট আশা করি আপনাদের ভালো লাগবে।


আমাদের জীবনে অসুখে(অসুস্থতা)সুখ কারে এই কথাটা টা ১০০% সত্য একটা সুস্থ সাভাবিক জীবন নিমিষেই শেষ করে দেয় অসুস্থতা নামক অসুখ।আপনার কাছে অনেক টাকা আছে বাড়ি আছে গাড়ি আছে সব কিছুই রাখা আছে।কিন্তু আপনার রয়েছে মানুষের সব থেকে বড় রোগ অসুস্থতা। ফলে আপনি কোনোকিছুই ভোগ করতে পারবেন না।তাহলে ভাবুন এতো কিছু থেকে কি হলো।


অসুখ মানুষের জীবন কে লণ্ডভণ্ড করে দেয়।গোছানো জীবন কে একদম অগাছালো করে দেয়। মুহূর্তেই পালটে দেয় কি ছিলাম আমি আর কি হলাম এখন।আমার মনে হয় মানুষের সব থেকে বড় শত্রুও হতে পারে অসুস্থতা নামক অসুখ। নিজের পরিবারের কথাই বলি কতো হাসিখুশি ৩ জনকে নিয়ে আমার পরিবার।সারাদিন ভাইবনের মারামারি তবে খাবার সময় হলে ঠিকি দুইজন একসাথে বসে খাওয়া।


আজ কয়দিন যখন বোনের অসুস্থতার জন্য ওরে স্যালাইন এবং ঘুমের ওষুধ দিয়ে রাখছে অইদিন গুলো মনে পরছে৷ ৩ দিন আগেও একসাথে মারামারি রাগারাগি করলাম আর আজ বিচানায় কাতরাচ্ছে।পুরো পরিবার টা শোকে ভেঙে পরেছে।জানিনা কতোদিন লাগবে আর ঠিকঠাক সুস্থ হতে।দোয়া করবেন সবাই।অসুস্থতা নামক অসুখ যেনো কারো জীবনে না আশে।.....



আমার পরিচয়

1000011935.jpg

আমি রাসেল আহমেদ, পেশায় একজন ছাত্র।পড়াশোনার পাশাপাশি ব্লগিং কে নিজের শখ এবং পেশা দুটই করে নিয়েছি।২০২০ সালের ডিসেম্বর এ আমি স্টিমিটে প্রবেশ করি এবং আমার বাংলা ব্লগের সূচনা লগ্ন থেকেই এখানে কাজ করছি।তাই বলা যায় আমি শুরু থেকেই এখানে আছি।আমি এডভেঞ্চার করতে বেশি ভালোবাসি।বিভিন্ন জায়গায় এডভেঞ্চার আমাকে নতুন ভাবে অনুপ্রাণিত করে এগিয়ে যাওয়ার জন্য।আমার শখ ওয়াইল্ড এবং ন্যাচার ফটোগ্রাফি করা।

🌷🌷 সমাপ্ত 🌷🌷

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 24 days ago 

আল্লাহর দেয়া সব থেকে বড় নেয়ামত হলো সস্থতা। সুস্থ হলে বোঝা যায় সুস্থতা এত বড় নেয়ামত। আপনি ঠিকই বলেছেন ভাই সুখকে অসুখ গ্রাস করে নেয়। একটুখানি শরীর অসুস্থ হলে আর কোন কিছুই ভালো লাগেনা। সবকিছু কেমন জানি অন্যরকম লাগে মনে হয় সব কিছু কেমন জানি উল্টাপাল্টা হয়ে গেছে। আপনার বোনের জন্য দোয়া করি সেজন্য খুব দ্রুত সুস্থ হয়ে আপনাদের মাঝে ফিরে আসে এবং পরিবারের সকল সদস্য মুখে হাসি ফুটে ওঠে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 65248.25
ETH 3471.40
USDT 1.00
SBD 2.51