ইদের ২য় দিনে ঘুরাঘুরি (১০% পে আউট লাজুক খ্যাকের জন্য) 🦊🦊

in আমার বাংলা ব্লগ18 days ago

হেলো বন্ধুরা

IMG_20240413_225323.jpg


সবাই কেমন আছেন আশা করি সবাই অনেক ভাল আছেন।আমিও আলহামদুলিল্লাহ ভাল আছি। আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে আমার আজকের ব্লগে থাকছে ইদের ২য় দিনের ঘুরাঘুরি। তাহলে চলুন শুরু করি আমার আজকের ব্লগ।


IMG_20240413_225228.jpg

IMG_20240413_225149.jpg

IMG_20240413_225254.jpg

বন্ধুরা ইদের প্রথম দিন এর চেয়ে ইদের ২য় দিন অর্থাৎ পরের দিনে মানুষ বেশি ঘুরাঘুরি করে থাকে।আমরাও তার ব্যাতিক্রম নয়।আমাদের বারির পাসে নদী হওয়াতে এবং সাথে সুন্দর একটি ব্রিজ থাকাতে এখানে অনেক দূর দুরান্ত হতে মানুষ ঘুরতে চলে আসে। আমরাও বিশেষ দিন গুলোতে যায়।যেমন গতকাল গিয়েছিলাম সেখানে ঘুরতে নদীর পার এমনিতেই আমার অনেক ভাল লাগে উৎসব উপলক্ষে আবার সেখানে লোকের আনাগোনা বেড়ে এটা আর ভাল লাগছে।


ব্রিজে ছিল প্রচুর ভীর আর এই ভিরের মধ্যে এক জাতের কছু ক্ষ্যাত পোলাপান আছে যারা ট্রাক বা বড় গাড়ি ভারা করে তাতে সাউন্ড বক্স লাগিয়ে সারা রাস্তা লাউড দিয়ে গান বাজায় এতে যেমন শব্দ দূষণ হয়।তেমনি অনেক মানুষ যাদের হার্ট এর সমস্যা আছে তাদের ক্ষতি।তো এদের বিরুদ্ধে দেখেছিলাম গতবার পুলিশ একশন নিয়েছিলো এবার তেমন কিছু দেখলাম না।তো ব্রিজ থেকে আবারো নিচে নেমে গেলাম।


খুব সুন্দর মৃদু বাতাস বইচে ব্রিজের নিচে খুব ভাল লাগছে এই ঠান্ডা হাওয়া। বসে বাদাম খাচ্ছিলাম আর আমি আমার বাবার কথা মনে করছিলাম।আসলে মানুষ এর দুঃখ অনেকটা আলমারিতে রাখা নতুন জামা কাপর এর মতো বিশেষ বিশেষ দিনে শুধু মনে পরে যায়।আমারো ঠিক তেমনি হয়েছিলো যাইহোক ইদের দিন মন খারাপ করতে হয় না।সবাই ভাল থাকবেন আবারো দেখা হবে নতুন কোনো ব্লগে সবাইকে ধন্যবাদ এবং শুভ কামনা।


পোস্টের বিবরণ

শিরোনামইদের ২য় দিনে ঘুরাঘুরি
ক্যামেরাঅপু
দেশবাংলাদেশ
ভাষাবাংলা
Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 18 days ago 

ঈদ উপলক্ষে ঘোরাঘুরির সুন্দর মুহূর্ত আপনি আমাদের মাঝে তুলে ধরেছেন। তবে আপনি যে জায়গায় দাঁড়িয়ে রয়েছেন ওই জায়গায় আমি গত বছর গিয়েছিলাম। বেশ ভালো লাগলো ভাইয়া সুন্দর মুহূর্ত আমাদের মাঝে ভাগাভাগি করে নিয়েছেন দেখে। আশা করা যায় ঈদের এই ইমেজ মাখা দিনটা বেশ চমৎকার কেটেছে আপনাদের।

 18 days ago 

হ্যাঁ ঈদের দিন এরকম ক্ষেত পোলাপানের দেখা যায়। যারা ট্রাক বা করি মন নসিমন এগুলো ভাড়া করে নিয়ে সাথে বক্স। এমনভাবে উল্লাস নাচানাচি করে যেন সকল আনন্দ তাদের মধ্যেই বিদ্যামান। বাড়ির পাশে ব্রীজ সুন্দর একটা পরিবেশ। বিশেষ করে এই ব্রিজে রাতের বেলা আড্ডা দেওয়া সবচেয়ে বেস্ট । আমার খুবই ভালো লাগে । বেশি মানুষ হলে পরিবেশটা নষ্ট হয়ে যায়। সেই মুহূর্ত শেয়ার করার জন্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 17 days ago 

এই বিষয়টা আমার কাছে একদম পুরোপুরি বিরক্ত লাগে, গাড়িতে বড় সাউন্ড বক্স লাগিয়ে মানুষকে বিরক্ত করার কোন মানে হয় না। হ্যাঁ গত বছর প্রশাসন কিছুটা পদক্ষেপ নিয়েছিল কিন্তু এ বছরে তেমন কিছু লক্ষ্য করিনি।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.032
BTC 59568.13
ETH 2951.73
USDT 1.00
SBD 3.55