অনুভূতি পোস্ট -(বিকেলে ছাদে ঘুরাঘুরি) (১০% পে আউট লাজুক খ্যাকের জন্য) 🦊🦊

in আমার বাংলা ব্লগlast year

হেলো বন্ধুরা


20230823_181652.jpg

সবাই কেমন আছেন, আশা করি সবাই অনেক ভাল আছেন।আমিও আলহামদুলিল্লাহ ভাল আছি।আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে আমার আজকের ব্লগে থাকছে ফুফুর বাসার ছাদে কাটানো সময় এবং ফটোগ্রাফি তাহলে চলুন বন্ধুরা শুরু করি আমার আজকের ব্লগ টা।


20230823_181642.jpg

20230823_181647.jpg

গতকাল ফুফুদের বাসায় এসেছি।আসলে শহর একদিকে সুন্দর অপরদিকে কেমন এক ঘেয়েমি লাগে।সারাদিন রুমে বসে থাকা আবার ঘুরার যায়গাও বেশি যখন তখন ঘুরা যায় এর পরেও কেমন যেনো গ্রাম টা আমার বেশি ভাল লাগে।আমার ফুফাতো ভাই অসুস্থ থাকায় বাইরে কোথাও যেতে পারছি না।তাই সারাদিন ঘরেই বসে ফোন টিপছি আর গল্প করছি।সন্ধ্যার একটু আগে ভাবলাম অনেকদিন হলো ছাদে যায়না আজ যেহেতু বাইরে যাচ্ছি না তাহলে ছাদে গিয়ে ঘুরে আসি।


ফুফাতো ভাইকে বললাম যে চল তুই ও একটু ঘুরেই চলে আসবোনে আমরা ফুফু আবার সাথে পানির বোতল দিয়ে দিল পানি আনার জন্য।এরপরে ছাদে গেলাম ছাদটা ফাকাই ছিল।ছাদ থেকে আস পাশের ভিউটা আমার কাছে খুব ভাল লাগে আসে পাশের মধ্যে সবচেয়ে উচু বিল্ডিং এটা তাই দূরের কিছুই দেখা যায় এখান থেকে।ছাদে অনেক ধরনের গাছ আছে।বাড়িওয়ালা ছাদে কিছু ফুল গাছ ফল গাছ লাগিয়েছেন।তবে সেগুলোর কোনো যত্ন নেই।

20230823_182051.jpg

20230823_182048.jpg

20230823_181744.jpg


আমি ছাদ বাগানের ছবি তুলছিলাম।এদিকে আমার ভাইকে বললাম আমার কিছু ছবি তুলে দে ও দুই একটা তুলে দেওয়ার পরে বলতেছে খুব খারাপ লাগছে বাসায় চলে যেতে হবে।এরপরে বললান আচ্ছা তুই যা আমি আসতেছি।তাকে নিচে নামতে বলে আমি আরো কিছু ফটোগ্রাফি করলাম।বন্ধুরা এই ছিল আমার আজকের পোস্ট আশা করি আপনাদের ভাল লাগবে সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন ধন্যবাদ সবাইকে।



শ্রেনীবিকেলে ছাদে ঘুরাঘুরি
ক্যামরাস্যামসাং গ্যালাক্সি A34
দেশবাংলাদেশ
ভাষাবাংলা
Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last year 

ফুফুর বাসায় ঘুরতে গিয়েছেন আর ফুফাতো ভাই অসুস্থ তাহলে মজা করবেন কার সাথে?? বাসার ছাদ থেকে সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন তাছাড়া ছাদ বাগানের ফটোগ্রাফি টাও বেশ সুন্দর ছিল।

 last year 

আপনার ফুফাতো ভাইয়ের জলদি সুস্থতা কামনা করি। সারাদিন ঘরে বসে থাকলে একঘেয়েমি পেয়ে বসে। ছাদে গিয়ে ভাল করেছেন,কিছুক্ষণের জন্য হলেও খোলা জায়গায় থাকলে মন ভাল থাকে। ধন্যবাদ ভাইয়া সুন্দর সময় টা আমাদের সাথে শেয়ার করার জন্য।

 last year 

নিজের বাড়িতে যে স্বাধীনতা অন্যের বাড়িতে সে স্বাধীনতা পাওয়া যায় না। নিজের যে বাসায় ইচ্ছামত ঘোরাঘুরি করা যায়। যদি আপনি ফুফুর বাড়িতে বেড়াতে গিয়েছেন। তারপরও আপনার ফুফাতো ভাই অসুস্থ যার কারনে আপনি এক বিরক্তি অনুভব করেছেন। আপনার পোস্ট করা ফটো অথবা কোন সমস্যা আছে একটু দেখে নেবেন। ধন্যবাদ ভাই।

 last year 

জী নিজের বারি মানে একটা অন্য রকম ফিল।

 last year 

শহরের জীবন সত্যি একঘেয়েমি। ঘরে বন্দি থাকতে ভালো লাগে না। চার দেয়ালের মাঝে বন্দি থাকতে থাকতে নিজেকে ভীষণ একা মনে হয়। ভাইয়া আপনি আপনার ফুফুদের বাসায় বেড়াতে গিয়েছেন জেনে ভালো লাগলো। আপনার পোস্ট পড়ে ভালো লাগলো ভাইয়া।

 last year 

জি আপি ধন্যবাদ আপনাকে।

 last year 

জী ভাইয়া শহরে আসলে এই একটি সমস্যা একা একা কোথাও ঘুরতে যাওয়া যায় না। চারদিকে বাসা বাড়ি। সারাদিন রুমের ভিতরে বন্দি হয়ে থাকতে হয়। আপনার ফুফুর বাসার ছাদের ভিউটা দারুন। ধন্যবাদ।

 last year 

আপনাকেও ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 58544.56
ETH 2629.02
USDT 1.00
SBD 2.44