বৃষ্টি বিঘ্নিত সকাল💦

in আমার বাংলা ব্লগ27 days ago

হেলো বন্ধুরা


1000025497.jpg

সবাই কেমন আছেন আশা করি সবাই অনেক ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে আমার আজকের ব্লগে থাকছে একটি বৃষ্টি বিঘ্নিত সকালের গল্প তাহলে চলুন শুরু করি আজকের ব্লগ।


দুই তিন ধরে ঝুব বৃষ্টি আবার থেমে থেমে বৃষ্টি। বৃষ্টির উপরে চলছে দিন রাত থামার কোনো কথা নায়।যখন বৃষ্টি দরকার ছিলো তখন বৃষ্টির দেখা পাওয়া গেলো না।আর এখন না চাইতেই পাওয়া যাচ্ছে।এভাবে হয়তো আরো কিছুদিন থাকবে বৃষ্টি।বৃষ্টি হলেও তো খাওয়া থেমে থাকবে না।খেতেই হবে আর খেতে হলে বাজার করতে হবে।আমি ছাতা মাথায় সকালে চলে গেলাম আমাদের কাচা বাজারে।

1000025498.jpg

1000025499.jpg


সেতু পার হয়ে হাটতে হাটতে বাজারে যেতে থাকলাম মানুষের আনাগোনা কম বাজারে বৃষ্টির ইফেক্ট পরেছে তাই হয়তো।রাস্তায় পানি রয়েছে, এভাবেই কাচা বাজারে চলে গেলাম।এরপরে আলু,পটল,ঝিঙা,ঢেরস,কুমড়ো এবং মাছ কিনলাম।সব কিছুর দাম অনুকুলে তবে আলু এবং বেগুন এর দাম আকাশচুম্বি।এক কেজি বেগুন ৮০-৯০ টাকা বিক্রি হচ্ছে এটায় হয়তো প্রথম গ্রামে।

1000025501.jpg

1000025502.jpg

1000025500.jpg

1000025504.jpg

1000025507.jpg


আর আলুর কথা কি বলবো সেটা তো গত ৩-৪ মাস ধরে একই দামের উপরে রয়েছে।কিছু করার নাই খেতে তো হবেই দাম আকাশচুম্বি হলেও যেটা ছাড়া উপায় নেই সেটা খেতেই হবে।মাছের বাজারে গিয়ে তো দেখি মাছের দাম দুই থেকে তিন গুন বৃদ্ধি করেছে ব্যবসায়ী রা।একদম ছোট চিংরি বিক্রি করছে ৮০০ টাকা কেজি যা ছিলো ৩০০-৪০০ টাকা কেজি তো এই হলো বাজারে অবস্থা।এসবের বিরুদ্ধে কথা বলার কেউ নেই দেখার কেউ নাই।কবে যেনো মানুষ টাকা জমিয়ে স্ব পরিবারে পয়সন খেয়ে বিদায় নিবে যাতে করে আর খাবার খাওয়া না লাগে।



আমার পরিচয়

1000011935.jpg

আমি রাসেল আহমেদ, পেশায় একজন ছাত্র।পড়াশোনার পাশাপাশি ব্লগিং কে নিজের শখ এবং পেশা দুটই করে নিয়েছি।২০২০ সালের ডিসেম্বর এ আমি স্টিমিটে প্রবেশ করি এবং আমার বাংলা ব্লগের সূচনা লগ্ন থেকেই এখানে কাজ করছি।তাই বলা যায় আমি শুরু থেকেই এখানে আছি।আমি এডভেঞ্চার করতে বেশি ভালোবাসি।বিভিন্ন জায়গায় এডভেঞ্চার আমাকে নতুন ভাবে অনুপ্রাণিত করে এগিয়ে যাওয়ার জন্য।আমার শখ ওয়াইল্ড এবং ন্যাচার ফটোগ্রাফি করা।

🌷🌷 সমাপ্ত 🌷🌷

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 68125.63
ETH 3308.80
USDT 1.00
SBD 2.74