তুই ছাড়া মন ভাল নেই -নাটক রিভিউ🤐(১০% পে আউট লাজুক খ্যাকের জন্য) 🦊🦊

in আমার বাংলা ব্লগ9 months ago

হেলো বন্ধুরা


সবাই কেমন আছেন আশা করি সবাই অনেক ভাল আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভাল আছি। আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি। চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে।আমার আজকের ব্লগে থাকছে একটি নাটক রিভিউ আশা করি আপনাদের ভাল লাগবে তাহলে চলুন শুরু করি আমার আজকের ব্লগ।


গুরুত্বপূর্ণ তথ্য:

নাটকরিভিউ
নামতুই ছাড়া মন ভালো নাই
পরিচালকশহিদ উন নবী
অভিনয়েখাইরুল বাশার,সাদিয়া আইমান,হিন্দল রয়,সায়েদা নওশিন আরো অনেকে
রিলিজড২ অক্টোবর ২০২৩
ভাষাবাংলা
দেশবাংলাদেশ
ডুরেশন৫০ মিনিট

নাটক লিংক


কাহিনী সংক্ষেপ

Screenshot_2023-10-06-15-58-04-57.jpg

Screenshot_2023-10-06-15-57-44-47.jpg

Screenshot_2023-10-06-15-57-28-89.jpg

নাটকের শুরুতে দেখা যায় দুইজন লক ডিস লাইনের কাজ করছে একজনের নাম সেলিম।সে কাজ শেষ করে বাসায় যাওয়ার পথে দেখতে পাই একই এলাকার চেয়ারম্যান এর বোন জোনাকি কে।প্রথম দেখাই প্রেমে পরে যায়। এর পর একদিন সন্ধ্যায় সে তাদের বারির সামনে চলে আসে আর জোনাকি ভয় পেয়ে যায়।তারা আলাদা এক জায়গা দেখা করে এবং এভাবে তাদের প্রেম শুরু হয়ে যায়।


এর কিছুদিন পরব সেলিম তার মায়ের কাছে বলে মা আমাকে বয়ে দেও বিয়ে করবো।তো সেলিম এর মা বলে মেয়ে কি আমি দেখবো নাকি মেয়ে দেখা আছে।সেলিম বলেন মেয়ে দেখা আছে চেয়ারম্যান এর বোন জোনাকি। এরপরের দিন সেলিম এর মা চেয়ারম্যান এর বাসায় যায় বিয়ের প্রস্তাব নিয়ে।প্রথমে শুরু করে অনেক কথা দিয়ে।এক সময় বলে দেয় তাদের বয়ের প্রস্তাব।

Screenshot_2023-10-06-15-59-12-06.jpg

Screenshot_2023-10-06-15-58-57-02.jpg

Screenshot_2023-10-06-15-58-19-77.jpg


এর পরে চেয়ারম্যান সে বলে আমি ৫ বার মেম্বার থেকে চেয়ারম্যান হয়েছি সেলিম এর বাবা আমার বাবাকে জমি দিয়ে সাহায্য করেছিলো সেই হিসাব কি এখন নিতে আসছেন।তো এভাবে কথা বলায় সেলিমের মা কষ্ট পাই।এরপরে চেয়ারম্যান এর ছোট ভাই বলে সেলিম রে আমরা দেখতেছি মেরে দিব।সেলিমের মা কান্না করে চলে যায়।


Screenshot_2023-10-06-15-59-19-61.jpg

এরপরে সেলিম জোনাকির সাথে দেখা করে জোনাকিকে চেয়ারম্যান অনেক ভয় দেখায় যে সেলিম এর সাথে দেখা করলে সেলিম কে মেরে দিব।সে জন্য সে আর কথা বলে না।একদিন সেলিম তাকে বুঝিয়ে পালিয়ে যেতে চায়।কিন্তু মাঝ পথ থেকে জোনাকির ভাই ধরে ফেলে আর অনেক মারে।সেই কষ্টে জোনাকি বিষ খাই।আর এদিকে সেলিম পাগল হয়ে যায়।


নিজের মতামত

আসলে নাটকে মেয়েটির চরিত্রে নাম জোনাকি নামটা আমার অনেক পছন্দের আমার প্রিয় মানুষটার নাম ও রেখেছিলাম জোনাকি। নতুন এই নাটকে তারা অনেক সুন্দর অভিনয় করেছে তবে একটা কথা কি।জানিনা আপনারা ধরতে পারেন কিনা বিষয়টা সেটা হচ্ছে কন্সেপ্ট গুলো সব একই সিকুয়েন্সে হয়েছে দেখুন প্রতিটা ড্রামা শেষে এমন কাহিনী এই একই কাহিনী দেখতে ভাল লাগে না।যায় হোক সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন।


Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 9 months ago 

আপনার প্রিয় মানুষটির নাম রেখেছিলেন জোনাকি বাহ্ দারুন। তুই ছাড়া মন ভাল নেই নাটকটি দেখেছি। খায়রুল বাসার আর সাদিয়া আইমান এর অভিনয় ভীষণ ভালো লাগে। নাটকটির শেষের দিকে ভীষণ খারাপ লাগে। অনেক ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 9 months ago 

আসলে ভাই নাটকের টাইটেল দেখে সত্যি আমার কাছে বেশ ভালো লেগেছে। আসলে মনের মানুষ যদি পাশে না থাকে সত্যি কোন মানুষের মন ভালো থাকে না। আসলে জোনাকি নামটা আমার কাছেও বেশ পছন্দের একটি নাম। পাঁচবার মেম্বার থেকে চেয়ারম্যান হয়েছে যিনে আমার কাছে বেশ ভালো লাগলো। ধন্যবাদ এত সুন্দর একটি নাটক রিভিউ এর মাধ্যমে শেয়ার করার জন্য।

 9 months ago 

নাটক দেখতে মাঝে মধ্যে ভালই লাগে তবে সময়ের অভাবে অনেক সময় নাটক দেখা হয় না। খুব সুন্দর একটি নাটকের একটি রিভিউ শেয়ার করেছেন। নাটকের রিভিউ পড়ে আমার কাছে নাটকটি বেশ ভালো লেগেছে। সময় করে নাটকটি দেখার চেষ্টা করব। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি নাটকের রিভিউ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 9 months ago 

তাইতো বলি নাটকটা কেমন জানি নতুন নতুন মনে হচ্ছে। কারণ আমি অনেক নাটক দেখে থাকি এই ইতো পূর্বে অনেক নাটক দেখেছি কিন্তু এই নাটকটা আজ পর্যন্ত দেখা হয়নি। যাইহোক আপনার রিভিউ পড়ে বুঝতে পারলাম নাটকটা অনেক সুন্দর। চেষ্টা করব যেকোনো মুহূর্তে নাটকটা দেখার জন্য।

 9 months ago 

খুব সুন্দর নাটক আমাদের মাঝে রিভিউ করেছেন ভাই। আপনার নাটকের রিভিউ পড়ে খুব ভালো লাগলো। নাটকের শেষের অংশ গুলো খুবই কষ্টের। তুই ছাড়া মন ভালো নেই এই নাটকটি আমি কদিন আগে দেখেছি আমার কাছে খুবই ভালো লেগেছে বিশেষ করে নাটকের গল্প বেশ অসাধারণ। নাটকের মাঝে জোনাকি নামটা একটু অন্যরকম। এত সুন্দর নাটক আমাদের মাঝে রিভিউ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 67321.51
ETH 3513.34
USDT 1.00
SBD 2.83