রাজকুমার সিনেমা রিভিউ❤️

in আমার বাংলা ব্লগ23 days ago

হেলো বন্ধুরা


সবাই কেমন আছেন আশা করি সবাই অনেক ভালো আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি। চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে। আমার আজকের ব্লগে থাকছে একটি সিনেমা রিভিউ আশা করি আপনাদের ভালো লাগবে।তাহলে চলুন শুরু করি আজকের ব্লগটা।


গুরুত্বপূর্ণ তথ্য

সিনেমারিভিউ
নামরাজকুমার
পরিচালকহিমেল আশরাফ
অভিনয়েসাকিব খান,কোর্টনি কফি,মাহিয়া মাহি,আরশ খান, আহেদ শরিফ,এছারাও আরো অনেকে।
দেশবাংলাদেশ
ভাষাবাংলা
ডুরেশন২ ঘন্টা ১৬ মিনিট
রিলিজএপ্রিল ২০২৪

ট্রেলার লিংক*



কাহিনী সংক্ষেপ

1000024975.jpg

1000024976.jpg

এক আমেরিকা যাওয়া পাগল ছেলের নিয়ে কাহিনী টা। শাকিব খান রাজকুমার চরিত্রে অভিনয় করে।সে আমেরিকা যাওয়ার জন্য বিভিন্ন ধরনের কাজ করে তার বাবার অঢেল সম্পদ তবুও তার বাবা তাকে যেতে দেয়না।তার বাবা বলেন অন্য দেশে যা।

কিন্তু তার ইচ্ছা সে আমেরিকায় যাবে কোনো ভাবেই সুযোগ হয়না।১৭ বার ভিসার জন্য গেলেও সে ভিসা পাইনি।অবৈধ পথে যাওয়ার জন্য ৫০ লাখ টাকা দরকার। তার বাবার কাছে চাইলে দেইনা তাই তার এক মাত্র ফুফাতো ভাইকে গাছে উঠায়ে সাপের সামনে দার করায়ে তার বাবাকে রাজি করায়।

1000024977.jpg

1000024978.jpg

এরপরে তার বাবা টাকা দিতে চায় কিন্তু বলে তুই যদি টাকা নিস আর আমেরিকা যাস তাহলে আমি তরে তেজ্জ পুত্র করবো।

এরপরে সে আমেরিকা যাওয়ার জন্য দালালের কাছে যায় কিন্তু দালাল নিতে পারে না তবে একটা আইডিয়া দেয়।আমেরিকান মেয়ে কে বিয়ে করলে গ্রিন কার্ডের জন্য আবেদন করলে পাওয়া যায় তাই সে এই কাজ ই করে কোর্টনি কে বিয়ে করে আমেরিকা চলে আসে।

এবার শুরু হলো আসল কাহিনী আসলে সে মুলত আমেরিকা আসে তার মাকে দেখতে ছোট বেলায় কোনো একটা কারনে তার বাবার সাথে মায়ের তালাক হয়ে যায় ছোট রাজকুমার মায়ের যত্নহিন বড় হতে থাকে।

1000024979.jpg

1000024980.jpg

আমেরিকা এসে তার মাকে খুজেও পাইনা এক জায়গা একটা ঠিকানা পায় কিন্তু সেখানে গিয়ে দেখে তার মা নাই।এরপরে সেখানের একজন বলেন এই ঠিকানায় চলে গেছে সে এরপরে সে দেশে আসে এবং সেই ঠিকানায় গিয় মা মা বলে ডাকে আর তাকে পেছন থেকে কারা যেনো গুলি করে।এতে যখন সে পরে যায় তখন তার মা বের হয়ে আসে।


আমার মতামত

প্রথম হাফে আপনারা বুজতে পারবেন না আসলে কাহিনী টা কোথায় যাচ্ছে তবে সেকেন্ড হাফে বুজতে পারবেন। খুবই ইমোশনাল একটা সিনেমা ছিল এটা।আপনারা বঙ্গ তে ২০ টাকার বিনিময়ে দেখতে পারেন ভালো লাগবে ধন্যবাদ সবাইকে।



আমার পরিচয়

1000011935.jpg

আমি রাসেল আহমেদ, পেশায় একজন ছাত্র।পড়াশোনার পাশাপাশি ব্লগিং কে নিজের শখ এবং পেশা দুটই করে নিয়েছি।২০২০ সালের ডিসেম্বর এ আমি স্টিমিটে প্রবেশ করি এবং আমার বাংলা ব্লগের সূচনা লগ্ন থেকেই এখানে কাজ করছি।তাই বলা যায় আমি শুরু থেকেই এখানে আছি।আমি এডভেঞ্চার করতে বেশি ভালোবাসি।বিভিন্ন জায়গায় এডভেঞ্চার আমাকে নতুন ভাবে অনুপ্রাণিত করে এগিয়ে যাওয়ার জন্য।আমার শখ ওয়াইল্ড এবং ন্যাচার ফটোগ্রাফি করা।

🌷🌷 সমাপ্ত 🌷🌷

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 23 days ago 

শাকিব খানের রাজকুমার মুভি টা খুবই পরিচিতি লাভ করেছে। দেখবো দেখবো বলে এখনো মুভিটা দেখা হয়নি। তবে আপনার রিভিউ পড়ে কিছুটা বুঝতে পারলাম। আপনার রিভিউটা অনেক সুন্দর ছিল। ধন্যবাদ।

 23 days ago 

আপনাকেউ অনেক ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য।

 23 days ago 

আপনার রাজকুমার সিনেমা রিভিউ পোস্টটি পড়ে ভালো লাগলো ভাইয়া।যদিও অনেকদিন কোনো বাংলা মুভি দেখিনা বিশেষ করে আমাদের দেশের।মুভিটি দেখব টাইম করে।ধন্যবাদ আপনাকে সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 23 days ago 

ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য।

 23 days ago 

রাজকুমার সিনেমাটি সবার কাছে অনেক জনপ্রিয়তা পেয়েছে। সব জায়গাতেই এই সিনেমার ট্রেলার দেখেছি। আজকে আপনি অনেক সুন্দর করে এই সিনেমার রিভিউ তুলে ধরেছেন এজন্য ধন্যবাদ জানাচ্ছি ভাইয়া।

 23 days ago 

অনেক ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 65248.25
ETH 3471.40
USDT 1.00
SBD 2.51