ইদ মোবারক ❤️//ঘুরাঘুরি //

in আমার বাংলা ব্লগ2 days ago

হেলো বন্ধুরা

1000024452.jpg

1000024482.jpg


সবাই কেমন আছেন? আশা করি সবাই অনেক ভালো আছেন।আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে। আমার আজকের ব্লগে থাকছে ইদের দিনে ঘুরাঘুরি নিয়ে একটি পোস্ট আশা করি আপনাদের ভালো লাগবে।তাহলে চলুন শুরু করি আজকের ব্লগ।

1000024455.jpg

1000024456.jpg


বন্ধুরা ইদ উল ফিতর এর থেকে ইদ-উল আযহা তে সবারই ব্যাস্ততা থাকে বেশি কারণ সকালে রেডি হয়ে ইদের নামে যাওয়া। একটা কথা হলো এই ইদে কোনো কোনো কিছু মুখে না দিয়েই নামাজে যেতে হয়।আর নামাজ শেষ করে এসে যাদের কোরবানি থাকে তারা কোরবানি দিয়ে সেই গোস দিয়ে খাবার খাই আর যাদের থাকে না তারা নামাজ শেষ করে এসে খেতে পারে।

1000024462.jpg

1000024467.jpg


কোরবানি নিয়ে ব্যাস্ত থাকায় কোথাও ঘুরতে যাওয়া হয় না এই ইদের দিন তেমন একটা।আমি বিকেলে ফ্রি হয়ে আমাদের বাড়ির পাশেই নদী সেখানেই গিয়েছিলাম কারন সারা এলাকার লোকজন এখানে আসেন ঘুরতে তাই আমি আর দূরে যায়না।গিয়ে বেশ ভালোই মজা হয় ঘুরাঘুরি করি এবার পানি থাকায় জায়গা কম ছিলো।

1000024524.jpg

1000024528.jpg


একটা বিষয় সেটা হলো এই ইদে গত বারের থেকে লোক সংখ্যা কম মনে হলো। গত ইদে আমাদের নদীর পার এবং ব্রিজে পা দেওয়ার মতো জায়গা ফাকা ছিল না আর এই ইদে তেমিন একটা নেই লোকজন। বেশ ভালোই মজা করলাম নদীতে গিয়ে সাথে ঠান্ডা হাওয়া।সবার ইদ আনন্দে কাটুক সেই কামনা করি। সবাই নিজের পরিবারের সাথে থাকুন এবং আনন্দ করুন।সবাইকে ইদের শুভেচ্ছা ইদ মোবারক ইদ মোবারক ইদ মোবারক। ❤️



আমার পরিচয়

1000011935.jpg

আমি রাসেল আহমেদ, পেশায় একজন ছাত্র।পড়াশোনার পাশাপাশি ব্লগিং কে নিজের শখ এবং পেশা দুটই করে নিয়েছি।২০২০ সালের ডিসেম্বর এ আমি স্টিমিটে প্রবেশ করি এবং আমার বাংলা ব্লগের সূচনা লগ্ন থেকেই এখানে কাজ করছি।তাই বলা যায় আমি শুরু থেকেই এখানে আছি।আমি এডভেঞ্চার করতে বেশি ভালোবাসি।বিভিন্ন জায়গায় এডভেঞ্চার আমাকে নতুন ভাবে অনুপ্রাণিত করে এগিয়ে যাওয়ার জন্য।আমার শখ ওয়াইল্ড এবং ন্যাচার ফটোগ্রাফি করা।

🌷🌷 সমাপ্ত 🌷🌷

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 2 days ago 

ঈদের দিন ঘোরাঘুরি করে অনেক সুন্দর সময় অতিবাহিত করেছেন।
আর জায়গাটা অনেক পরিচিত এবং ভালোলাগার একটা স্থান।
এরকম খুশির দিনে ফাঁকা প্রান্ত নদীর পার হলে সত্যি অনেক মজা করা যায় সবাই মিলে।
ফটোগ্রাফিগুলো বেশ দারুন হয়েছে।

 2 days ago 

ভাইয়া একদিন আশেন এখানে ঘুরে যান❤️

ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য।

 2 days ago 

আসলে ঈদের দিন কোথাও ঘুরতে যাইনি সারাদিনের কাজ শেষ করে শেষ বিকালে ক্লান্ত হয়ে একটু ঘুমিয়েছি। আর সন্ধ্যার সময় যদিও সবাই একসাথে হয়ে কিছু সময় আড্ডা দিয়েছিলাম এতটুকুই। আপনাদের বাড়ির পাশে ভালো একটা স্পট আছে এজন্য সবাই কমবেশি সেখানে ঘুরতে যায়। যাই হোক বেশ সুন্দর সময় পার করেছেন শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 days ago 

অনেক ধন্যবাদ ভাইয়া, ইদ মোবারক।

 2 days ago 

ঈদের দিন ঘুরতে অনেক বেশি ভালো লাগে অন্য দিনের তুলনায়।আজ আপনি ঈদের দিন ঘোরাঘুরির দারুন কিছু মুহূর্ত তুলে ধরেছেন।যা দেখে ভালো লাগলো। ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 2 days ago 

ধন্যবাদ আপনাকে।

 2 days ago 

ঈদের শুভেচ্ছা ও ঈদ মোবারক। ঈদের দিনে আপনার বাড়ির পাশে নদীর পাড়ে ঘোরাঘুরি নিয়ে সুন্দর একটি পোস্ট শেয়ার করেছেন ভাইয়া। ঈদ মানেই আনন্দ। সেই আনন্দের পূর্ণতা দিয়েছেন নদীর পাড়ে ঘোরাঘুরি করে। পোস্টের ছবি গুলো অনেক সুন্দর হয়েছে। ঘুরাঘুরি শিরোনামে পোস্টটি শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 2 days ago 

আপনাকেউ ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য।

 2 days ago 

আপনাকেউ অনেক ধন্যবাদ আপু সুন্দর মন্তব্যের জন্য।

 2 days ago 

ঈদের দিন ঘোরাঘুরি করে অনেক সুন্দর একটা মুহূর্ত অতিবাহিত করেছেন আপনি। ঈদের দিন ঘোরাঘুরি করতে অনেক ভালো লাগে তবে কাল বের হতে পারেনি বাসায় কাজের জন্য। অনেক ব্যস্ততার মাঝে দিন কাটিয়েছি। সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 days ago 

অনেক ধন্যবাদ আপু সুন্দর মন্তব্যের জন্য।

 2 days ago 

সু স্বাগতম আপনাকে ভাই।

 2 days ago 

ঈদের সময় নদীর পাড় কিংবা ব্রিজ পাড় এসব জায়গাগুলো একদমই ফাঁকা থাকে না। অনেক লোক থাকে। আর এই জায়গাগুলোতে ঘুরতে যেতে ভালো লাগে। ভাইয়া আপনি ঈদের দিন অনেক সুন্দর সময় কাটিয়েছেন আর আপনার ফাটানো মুহূর্তগুলো উপস্থাপন করেছেন এজন্য ধন্যবাদ জানাচ্ছি।

 2 days ago 

অনেক ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্যের জন্য।

 15 hours ago 

ঈদের সময় সবাই আশেপাশে বিভিন্ন জায়গায় ঘোরাফেরা করে থাকে। আপনাদের নদীর পাড়ে ব্রিজের নিচের জায়গাটা অনেক সুন্দর। নদীতে নতুন পানি এসেছে। এই ঈদে আবহাওয়া তেমন ভালো ছিল না, তাছাড়া কোরবানির ঈদ হওয়ার কারণে মানুষ তেমন ঘুরতে যাইনি। আপনার অনুভূতি অনেক সুন্দর ছিল। ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.027
BTC 64928.52
ETH 3525.30
USDT 1.00
SBD 2.36