বৈশাখি ও বানিজ্য মেলায় ঘুরাঘুরি পর্ব-১(১০% পে আউট লাজুক খ্যাকের জন্য) 🙏🦊

in আমার বাংলা ব্লগlast month

হেলো বন্ধুরা


1000010243.jpg

মেলার গেট

সবাই কেমন আছেন আশা করি সবাই অনেক ভাল আছেন আমিও আলহামদুলিল্লাহ ভাল আছি। আমি @ashik333 বাংলাদেশ থেকে বলছি চলে এলাম নতুন একটি ব্লগ নিয়ে আপনাদের মাঝে আমার আজকের ব্লগে থাকছে বৈশাখি মেলায় রাতে ঘুরাঘুরি করার সুন্দর মুহুর্ত আশা করি আপনাদের ভাল লাগবে চলুন তাহলে শুরু করি।


1000010244.jpg

1000010245.jpg

মেলায় জাওয়ার পথে থানার মোর

বন্ধুরা কাল রাতে ফুফুরে বাসায় গিয়েছিলাম।অনেক দিন যাওয়া হয়না ফুফুকে দেখতে গিয়েছিলাম যাবার পরে সন্ধ্যার খাবার খেয়ে আমি আর আমার ফুফাতো ভাই হাটতে বের হলাম প্রথমে আমরা জেল খানা মোর থেকে এক কাপ করে চা খাচ্ছিলাম, চা খেতে খেতে আমার ফুফাতো ভাই বলতেছে কুষ্টিয়া পাব্লিক লাইব্রেরির উদ্যোগে বৈশাখি মেলা হচ্ছে আমি বললাম এখনো কি আছে নাকি।


1000010240.jpg

1000010241.jpg

1000010238.jpg

মেলায় ঢুকে প্রথম দুইটা দোকান

সে বললো হা আছে আমি বললাম তাহলে দ্রুত চা শেষ কর মেলাই যাব জেল খানা মোর থেকে বেশি দুরেও না এটা।আমরা হাটতে হাটতে এগোতে থাকলাম ছুটির দিন দোকান পাট একটু বন্ধ। আমরা দুজন কোর্ট স্টেশন দিয়ে যেতে লাগলাম এবং সেখানে পোছালাম।মেলাই ঢোকার জন্য দুইটা গেইট করা হয়েছে খুবই সিম্পল লাগছিলো গেট গুলো দেখতে সামনে থেকে একটা ছবি তুললাম।


1000010242.jpg

এই ছবিতে দেখছেন জামা কাপর সাজিয়ে রাখা

প্রথম গেট দিয়ে ঢুকতেই ডান হাতে একটা মনোহরি দুকান আর বামপাশে বিভিন্ন রকমের আচারের দোকান।মেলায় বিক্রি করা বিভিন্ন রকমের আচার পাওয়া যায়।আর এগুলোর স্বাদ খুবই দারুন হয়।তবে তাদের পরিবেশন আমার অনেক ভাবায় কারণ ধুলাবালি ওরে আর খাবার গুলো তো খোলায় থাকে।গেইট এর একদম সামনে রয়েছে জামা কাপরের দোকান,সেখানে সব ধরনের জামা রয়েছে মেয়েদের জন্য।আর ভেতরে আরো ভাল ভাল দোকান আমরা মাত্র ভেতরে প্রবেশ করছি।আমার ফুফাতো ভাই মেলাই ঢুকেই ডান সাইডের প্রথম দোকানে গিয়ে চোকলেট দেখছিলো আমাকে বলতেছে সে নাকি খাবে।তো আমি বললাম আগে ঘুরে নেই তারপরে খাওয়াবো চলবে........


পোস্টেরবিবরণ
পোস্টের ধরনকুষ্টিয়া পাব্লিক লাইব্রেরির উদ্যোগে বৈশাখি ও বানিজ্য মেলা।
ক্যামেরাঅপু এ৭৮
লোকেশনবাংলাদেশ
Sort:  
 29 days ago 

মেলাতে ঘুরাঘুরি করতে কার না ভালো লাগে। ঠিক তেমনি ভালো লাগলো আপনার মেলাতে ভ্রমণ করার এই সুন্দর ফটোগ্রাফি মূলক পোস্ট দেখে। যেখানে অনেক সুন্দর সুন্দর জিনিস দেখার সুযোগ হলো পাশাপাশি বেশ বিস্তারিত জানতে পারলাম মেলা সম্পর্কে। অনেক সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 29 days ago 

অনেক ধন্যবাদ আপনাকে সুন্দর মতামত এর জন্য।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 29 days ago 

আমার বাসা মেহেরপুর হওয়ায় আমার কুষ্টিয়াতে খুব একটা যাতায়াত হয় না। আমার কখনো বাণিজ্য মেলায় যাওয়া হয় নাই৷ আপনি আপনার ফুপুর বাসায় বেড়াতে গিয়ে আপনার ফুপাতো ভাইয়ের সাথে বাণিজ্য মেলায় গিয়েছিলেন। সেখানে নিশ্চয় আপনারা অনেক ভালো সময় কাটিয়েছিলেন। ধন্যবাদ মূহুর্ত গুলো শেয়ার করার জন্য।

 29 days ago 

আপনাকেও ধন্যবাদ।

 29 days ago 

এবছর বেশ কয়েকটি জায়গার মধ্যে বৈশাখী মেলা অনুষ্ঠিত হয়েছিল। আসলে বৈশাখী মেলা গুলো অনেক ধুমধাম ভাবে জমে উঠে। আপনি আপনার ফুফুর বাড়ীতে গিয়ে আপনার ফুফাতো ভাই এর সাথে বৈশাখী মেলার মধ্যে ঘুরতে গিয়েছিলেন দেখে আমার কাছে অনেক বেশি ভালো লাগলো। মেলার মধ্যে দেখছি বেশ ভালোই দোকান বসেছিল। যাইহোক আপনারা দুই ভাই বেশ ভালো একটি সময় উপভোগ করেছেন।

 29 days ago 

জী অনেক ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের জন্য।

 29 days ago 

কুষ্টিয়া পাবলিক লাইব্রেরী যে এত সুন্দর বৈশাখী মেলার আয়োজন করেছে আগেই জানতাম। আমারও যাওয়ার খুব ইচ্ছা আছে কুষ্টিয়ার পাবলিক লাইব্রেরির এই বৈশাখী মেলায়। অনেক সুন্দর একটি পোস্ট আমাদের সাথে বিস্তারিতভাবে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 29 days ago 

অনেক ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের জন্য।

 last month 

এই জন্য বাইরের খাবার গুলো খেতে আমার একটু ভয় লাগে দেখুন খাবারগুলো আলগা পড়ে থাকলে সেখানে ধুলাবালি পরে যেটা স্বাস্থ্যের জন্য ক্ষতিকর। যাই হোক বৈশাখী ও বাণিজ্য মেলায় ঘুরাঘুরির বিষয়টা আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 29 days ago 

আপনাকেউ অনেক ধন্যবাদ।

 29 days ago 

আমি নিজেও কিছুদিন আগে বাণিজ্য মেলায় গিয়েছিলাম। এখনো পোস্ট করা হয়নি। আসলে এটি ঠিক বাণিজ্য মেলায় ঘোরাঘুরি করতে অনেক বেশি ভালো লাগে। যেকোনো মেলায় আমার অনেক বেশি পছন্দের যার কারণে শোনা মাত্রই যেয়ে থাকি। আমার নিজেরও মেলার দোকানগুলো দেখতে অনেক বেশি ভালো লাগে। বিভিন্ন রংবেরঙের লাইটিং করে দোকানগুলো উপস্থাপনা করা হয়। যে কারো চোখ কেড়ে নেবে কিছু কেনার জন্য।

 29 days ago 

ঠিক বলেছেন ভাই।ধন্যবাদ আপনাকে সুন্দর মতামত এর জন্য।

 29 days ago 

এরকম বৈশাখী ও বানিজ্য মেলা ভ্রমনের মাঝে বেশ আনন্দ রয়েছে। আজকে আপনার এই পোষ্টের মাধ্যমে বৈশাখী ও বাণিজ্য মেলার সুন্দর সুন্দর দৃশ্যের ফটোগ্রাফি গুলো দেখে বেশ ভালো লেগেছে আমার। একই সাথে চমৎকার বর্ণন উপস্থাপন করেছেন। যাহোক বৈশাখী ও বাণিজ্য মেলায় আপনার ঘোরাঘুরির পরবর্তী পর্বটি পড়ার অপেক্ষায় রইলাম।

 29 days ago 

অনেক ধন্যবাদ আপনাকে সুন্দর মতামত দিয়ে পাশে থাকার জন্য।

 29 days ago 

অনেকদিন পর ফুফুর বাসায় গিয়েছিলেন জেনে ভালো লাগলো ভাইয়া। মাঝে মাঝে ফুফুর বাসায় গিয়ে ঘুরে আসবেন। তাহলে মন ভালো থাকবে। যাইহোক ভাইয়া মেলায় ঘুরতে গিয়েছিলেন আর দারুল সব ফটোগ্রাফি গুলো করেছেন দেখে ভালো লেগেছে। মেলায় ঘুরতে আমারও ভীষণ ভালো লাগে।

 29 days ago 

ধন্যবাদ আপু সুন্দর মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.11
JST 0.030
BTC 67753.90
ETH 3783.00
USDT 1.00
SBD 3.54